অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজো উপলক্ষে রায়গঞ্জে যজ্ঞানুষ্ঠান করল গেরুয়া শিবির

লকডাউনের জেরে রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলা থেকে বিজেপির বা বিশ্ব হিন্দু পরিষদের কোনও কার্যকর্তা অযোধ্যায় যেতে পারেননি।

লকডাউনের জেরে রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলা থেকে বিজেপির বা বিশ্ব হিন্দু পরিষদের কোনও কার্যকর্তা অযোধ্যায় যেতে পারেননি।

  • Share this:

#রায়গঞ্জ:  অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো উপলক্ষে রায়গঞ্জ শহরেও বিশাল যজ্ঞানুষ্ঠানের আয়োজন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি ও বিশ্ব হিন্দু পরিষদ। রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধি রোডের পাশে অবস্থিত বিজেপির জেলা কার্যালয় সংলগ্ন বিশ্ব হিন্দু পরিষদ প্রাঙ্গনে এই যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়।

যজ্ঞানুষ্ঠানের পর তরোয়াল নিয়ে খেলা দেখালেন বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি। রায়গঞ্জ সহ এরাজ্যে পূর্ণ লকডাউন চললেও ৫০০ বছরের ইতিহাসকে প্রতিষ্ঠা করতে এবং হিন্দু ধর্মের ঐতিহ্যকে বজায় রাখতে সামাজিক দূরত্ব বিধি বজায় রেখে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানালেন বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি।  যজ্ঞানুষ্ঠান ও পূজোপাঠ উপলক্ষে বিজেপির জেলা কার্যালয়ে ভোগ ব্যাঞ্জনের ব্যাবস্থাও করা হয়।

অযোধ্যায় আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রুপোর ইট দিয়ে রাম মন্দিরের ভূমি পূজার উদ্বোধন করেন।  লকডাউনের জেরে রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলা থেকে বিজেপির বা বিশ্ব হিন্দু পরিষদের কোনও কার্যকর্তা অযোধ্যায় যেতে পারেননি।  সারা শহর লকডাউনের জেরে শুনশান থাকলেও বিজেপির জেলা কার্যালয় ছিল আজ সরগরম।

বিজেপি ও বিশ্ব হিন্দু পরিষদের কার্যকর্তারা এবং বহু কর্মী সমর্থক অযোধ্যায় ভূমি পূজন উপলক্ষে এই আনন্দ যজ্ঞানুষ্ঠানে মেতে ওঠেন। বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি বলেন, দেশ ও রাজ্যজুড়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলা লকডাউনকে মান্যতা দিয়ে আমরা সামাজিক দূরত্ব বিধি বজায় রেখে এই অনুষ্ঠান করছি।

UTTAM PAUL 

Published by:Arindam Gupta
First published: