হোম /খবর /দেশ /
মুখ্যমন্ত্রীকে জুতো উপহার! আজব কাণ্ডে শোরগোল সর্বত্র

KCR।। Telegana: মুখ্যমন্ত্রীকে জুতো উপহার! আজব কাণ্ডে শোরগোল সর্বত্র

এর পাশাপাশি শর্মিলার এ-ও আশ্বাস, "আপনার পায়ের মাপ অনুযায়ীই এই জুতো কিনেছি। বিলও সঙ্গে দেওয়া রয়েছে। জুতো অপছন্দ হলে বদলে নিতে পারেন।"

  • Share this:

তেলঙ্গানা: তেলঙ্গানায় আজব কাণ্ড! সে রাজ্যের মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও-কে জুতো উপহার দিয়ে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন ওয়াইএসআর তেলঙ্গানা পার্টির নেত্রী ওয়াইএস শর্মিলা।

এদিন হায়দরাবাদে সাংবাদিকদের সামনে সেই জুতো তুলে ধরে দেখানও নেত্রী। বলেন, "আজ, আমি KCR- কে চ্যালেঞ্জ করছি। এই জুতো আমি তাঁকে উপহার হিসাবে দিয়েছি। আমি ওঁকে আহ্বান জানাচ্ছি, উনি আমার সঙ্গে আসুন, আমাদের মিছিলে শামিল হোন।"

আরও পড়ুন: বাঙালি বিদ্বেষী মন্তব্য কাণ্ডে স্বস্তি! পরেশ রাওয়ালকে 'রক্ষাকবচ' বিচারপতি রাজাশেখর মান্থার

এর পাশাপাশি শর্মিলার এ-ও আশ্বাস, "আপনার (KCR) পায়ের মাপ অনুযায়ীই এই জুতো কিনেছি। বিলও সঙ্গে দেওয়া রয়েছে। জুতো অপছন্দ হলে বদলে নিতে পারেন।"

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডির বোন হলেন এই শর্মিলা। বর্তমানে, তেলঙ্গানার মানুষের দারিদ্র, সমস্যা ইত্যাদিকে ইস্যু করে তেলঙ্গানায় 'প্রজাপ্রস্থানম পদযাত্রা' শুরু করছেন তিনি।

আরও পড়ুন: বাবা-ছেলের কীর্তি! নিয়োগ-নথি নকল করে চাকরির তদন্তে CID-তেই আস্থা হাইকোর্টের

সেই যাত্রাতেই যোগ দেওয়ার জন্য তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওকে আমন্ত্রণ জানিয়েছেন ওয়াইএসআর নেত্রী। আর শর্মিলার এই উপহার নিয়েই শুরু হয়েছে বিতর্ক। মুখ্যমন্ত্রীকে জুতো উপহার দিয়ে শর্মিলা চ্যালেঞ্জ করেছেন, তিনি যদি তেলঙ্গানার মানুষের দুঃখদুর্দশা সম্পর্কে ভুল কথা বলে থাকেন, তাহলে তিনি রাজনীতি থেকে চির অবসর নেবেন। আর যদি তা না হয়, পদত্যাগ করতে হবে কেসিআর-কে।

Published by:Satabdi Adhikary
First published:

Tags: K Chandrasekhar Rao, Telangana