Home /News /national /
Viral Video: ট্রেনে গেটে দাঁড়ালে কী হয়, তার জলজ্যান্ত উদাহরণ এই ঘটনা! দেখুন হাড়হিম ভিডিও

Viral Video: ট্রেনে গেটে দাঁড়ালে কী হয়, তার জলজ্যান্ত উদাহরণ এই ঘটনা! দেখুন হাড়হিম ভিডিও

ভাইরাল ভিডিও থেকে পাওয়া ছবি

ভাইরাল ভিডিও থেকে পাওয়া ছবি

Viral Video: পুনে থেকে মুম্বাই সিএসএমটি-গামী ট্রেনের কিছু যাত্রীর রেকর্ড করা ঘটনার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

  • Share this:

    #মুম্বই: বৃহস্পতিবার সকালে পিক আওয়ারে পার্শ্ববর্তী থানে জেলায় ট্রেনের বাইরে ঝুলে থাকার সময় সিগন্যালের খুঁটিতে ধাক্কা লেগে চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে এক ১৮ বছর বয়সী শ্রমিক আহত হন, একজন সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি) কর্মকর্তা এই তথ্য দিয়েছেন।

    আরও পড়ুন: 'ঘটিবাটি সবই যাবে...' বিস্ফোরক দিলীপ ঘোষ! নিশানা করলেন কাকে? তীব্র আলোড়ন

    কলওয়ার ভাস্কর নগরের বাসিন্দা দানিশ হুসেন খান নামে ওই শ্রমিক, লোকাল ট্রেনের একটি মোটর কোচের (যা বগিগুলির মধ্যে সংযুক্ত) একটি সরু, বন্ধ দরজার গেটে অন্য তিনজন যাত্রীর সঙ্গে ঝুলে ঝুলে যাচ্ছিলেন। রেলের এক কর্মকর্তা বলেছেন, ‘ও ভাবে যেতে আহত হুসেন খান নামে ওই শ্রমিক হঠাৎই ভারসাম্য হারিয়ে ফেলেন। ঘটনার দিন সকাল সাড়ে ন’টা নাগাদ কালওয়া এবং থানে স্টেশনের মধ্যে লোকাল ট্রেনের লাইনের পাশে একটি সিগন্যাল পোলের সঙ্গে ধাক্কা খেয়ে ট্র্যাকের উপর পড়ে যান হুসেন।’

    আরও পড়ুন: মণিপুর থেকে বাংলাদেশে হচ্ছিল পাচার, কিন্তু এ কী মিলল! বালুরঘাটে মারাত্মক কাণ্ড

    পুনে থেকে মুম্বাই সিএসএমটি-গামী ট্রেনের কিছু যাত্রীর রেকর্ড করা ঘটনার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এই ভিডিওটিতে, ওই শ্রমিককে পিছিয়ে যাওয়ার চেষ্টায় দুর্ঘটনাক্রমে একটি সিগন্যালের খুঁটিতে ধাক্কা খাওয়ার পর ট্র্যাকের উপর পড়ে যেতে দেখা যায়৷ জিআরপির মতে,

    ঘটনার প্রায় ২০ মিনিট পরে, খানের এক আত্মীয় এবং আরও কয়েকজন তাঁকে ছত্রপতি শিবাজি মহারাজের কাছে একটি হাসপাতালে নিয়ে যান৷ তাঁর পায়ে ও হাতে আঘাত লেগেছে এবং তার অবস্থা স্থিতিশীল ছিল বলে চিকিৎসকরা জানিয়েছেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর