Home /News /national /
Viral Video: ধুম মচালে... রকেট গতির বাইক চালাচ্ছেন কে? এ তো মুখ্যমন্ত্রী! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: ধুম মচালে... রকেট গতির বাইক চালাচ্ছেন কে? এ তো মুখ্যমন্ত্রী! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

সেই ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল (Viral Video) হয়েছে নেটপাড়ায়।

  • Share this:

    #রায়পুর: জনসংযোগ বাড়াতে কত কিছুই না করেন নেতা-মন্ত্রীরা। এবার জনসংযোগ করতে গিয়ে নজর কাড়লেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল (Chief Minister Bhupesh Baghel)। গত রবিবার রাজধানী রায়পুরে বাইক রেসের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে একেবারে নয়া অবতারে সামনে এলেন চেনা মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর দফতরের তরফে সেদিনের ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video)। আর সেই ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল (Viral Video) হয়েছে নেটপাড়ায়। চামড়ার জ্যাকেট, কমলা টি-শার্ট ও সানগ্লাসে সেজে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন ভূপেশ বাঘেল।

    মুখ্যমন্ত্রী বাইক চালিয়ে ঢুকছেন এমন সাজে, আর পিছনে পঞ্জাবি মিউজিক বাজছে। নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও। ছত্তিশগড়ের মোটর স্পোর্টস অ্যাসোসিয়েশনের তরফে জাতীয় বাইক রেসিং ২০২২-এর আয়োজন করা হয়েছিল। রায়পুরের বুধাপাড়ার স্টেডিয়ামে হয় সেই অনুষ্ঠান। রাজ্যের অ্যাডভেঞ্চার স্পোর্টস ও পর্যটনের প্রচারেই এমন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই মুখ্যমন্ত্রীর এমন অবতার নজর কেড়ে নিয়েছে।

    আরও পড়ুন: রেলের চাকরির সুযোগ, দক্ষিণ পূর্ব-মধ্য রেলওয়েতে প্রচুর নিয়োগ, জানুন

    আরও পড়ুন: টাইগার শ্রফকে আচমকা 'প্রিয় বন্ধু' উল্লেখ প্রেমিকা দিশার, সম্পর্কে ভাঙন?

    মুখ্যমন্ত্রীর দফতরের তরফে ভিডিও শেয়ার করে লেখা হয়েছে, 'এই উইকেন্ডটাকে স্মরণীয় করে তুলুন সিডিএমএসএ-র সঙ্গে। ৫ ও ৬ মার্চ এই অনুষ্ঠানে আপনাদের সাদর আমন্ত্রণ। থাকবেন মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। অংশ নিন ন্যাশনাল সুপারক্রস বাইক রেসিং ও রাইড উইদ প্রাইডে'। ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটপাড়ায় (Viral Video)। মুখ্যমন্ত্রীকে এমন ছকভাঙা সাজে দেখে চমকে গিয়েছেন অনুরাগীরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bhupesh Baghel, Chattisgarh, Viral Video

    পরবর্তী খবর