Home /News /entertainment /
Tiger Shroff Disha Patani: টাইগার শ্রফকে আচমকা 'প্রিয় বন্ধু' উল্লেখ প্রেমিকা দিশার, সম্পর্কে ভাঙন?

Tiger Shroff Disha Patani: টাইগার শ্রফকে আচমকা 'প্রিয় বন্ধু' উল্লেখ প্রেমিকা দিশার, সম্পর্কে ভাঙন?

Tiger Shroff Disha Patani

Tiger Shroff Disha Patani

টাইগারের যে কোনও নতুন কাজ নিয়ে সব সময়ই কথা বলতে শোনা যায় দিশাকে (Tiger Shroff Disha Patani)।

  • Share this:

    #মুম্বই: দীর্ঘদিন ধরেই বি-টাউনের চর্চিত জুটির মধ্যে নাম রয়েছে টাইগার শ্রফ ও দিশা পাটানির (Tiger Shroff Disha Patani)। পরিবারের সঙ্গে একসঙ্গে সময় কাটানো থেকে, যুগলে বিদেশে ছুটি কাটানো-- নানা সময়ই একসঙ্গে দেখা গিয়েছে টাইগার শ্রফ ও দিশা পাটানিকে (Tiger Shroff Disha Patani)। টাইগারের মা আয়েশা শ্রফ ও বোন কৃষ্ণা শ্রফের সঙ্গেও শপিংয়ে দেখা গিয়েছে দিশাকে। তাছাড়া টাইগারের যে কোনও নতুন কাজ নিয়ে সব সময়ই কথা বলতে শোনা যায় দিশাকে (Tiger Shroff Disha Patani)।

    আচমকা তাহলে কী হল? তাঁদের কি সম্পর্কে ভাঙন ধরেছে? সম্প্রতি ইনস্টাগ্রামে দিশার একটি পোস্ট নিয়েই ভক্তদের মধ্যে শুরু হয়েছে এই গুঞ্জন। কারণ, গত বুধবার ছিল টাইগার শ্রফের জন্মদিন। আর প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে একটি পোস্ট করেন দিশা। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, 'হ্যাপিয়েস্ট বার্থডে আমার প্রিয় বন্ধু। ধন্যবাদ তোমার কাজ দিয়ে অসংখ্য মানুষকে অনুপ্রাণিত করার জন্য।' দিশার এই পোস্টের পরই শুরু হয়েছে জল্পনা।

    আরও পড়ুন: টাইগার সব সময় রেডি! সলমান-ক্যাটরিনার টাইগার ৩ আসছে বিশেষ দিনে!

    আরও পড়ুন: রেলের চাকরির সুযোগ, দক্ষিণ পূর্ব-মধ্য রেলওয়েতে প্রচুর নিয়োগ, জানুন

    ছেলের জন্মদিনের প্রেমিকার পোস্টে ভালোবাসার ইমোজি দিয়েছেন মা আয়েশা শ্রফ। কিন্তু ভক্তদের প্রশ্ন, এতদিন প্রেম করার পর আচমকা প্রিয় বন্ধু বলে উল্লেখ কেন? তাও আবার, জন্মদিনের বিশেষ পোস্টে? দিশার এমন মন্তব্য নিয়ে শুরু হয়েছে বিরাট কাটাছেঁড়া। তুমুল ট্রোলড হয়েছেন নায়িকা। অনেকেরই মন্তব্য, ইচ্ছে করেই এমন বন্ধু সেজে থাকা। আসলে প্রেমই রয়েছে। ভিকি-ক্যাটরিনার মতো বিয়ের আসরেই একেবারে চমকে দিতে চান টাইগার-দিশা।

    কাজের দিক থেকে দিশা শেষ করলেন করণ জোহরের অ্যাকশন-থ্রিলার 'যোধা'-র কাজ। সঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। এরই সঙ্গে মোহিত সুরির ভিলেন ২-তেও দেখা যাবে দিশাকে। টাইগার ব্যস্ত গনপত-এর শ্যুটিং নিয়ে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Disha Patani, Tiger Shroff

    পরবর্তী খবর