Home /News /entertainment /
Tiger 3 Release Date: টাইগার সব সময় রেডি! সলমান-ক্যাটরিনার টাইগার ৩ আসছে বিশেষ দিনে!

Tiger 3 Release Date: টাইগার সব সময় রেডি! সলমান-ক্যাটরিনার টাইগার ৩ আসছে বিশেষ দিনে!

Tiger 3 Release Date

Tiger 3 Release Date

ছবির টিজার শেয়ার করে সলমান মন ভালো করে দিয়েছেন তাঁর ও ক্যাটরিনার ভক্তদের (Salman Khan and Katrina Kaif)। (Tiger 3 Release Date)।

  • Share this:

    #মুম্বই: ভাইজানের ভক্তদের জন্য দারুণ খবর। ফের একবার সলমান খান ও ক্যাটরিনা কাইফের (Salman Khan and Katrina Kaif) জুটি ফিরছে টাইগার ৩ নিয়ে (Tiger 3 Release Date)। শুক্রবার টাইগার ৩-এ মুক্তির দিন ঘোষণা করল প্রযোজনা সংস্থা (Tiger 3 Release Date)। সোশ্যাল মিডিয়ায় সলমান নিজেও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন আপডেট। এদিন ছবির টিজার শেয়ার করে সলমান মন ভালো করে দিয়েছেন তাঁর ও ক্যাটরিনার ভক্তদের (Salman Khan and Katrina Kaif)। জানিয়েছেন, ২০২৩ সালের ঈদের সময় ২১ এপ্রিল মুক্তি পাবে টাইগার ৩ (Tiger 3 Release Date)।

    ছবির টিজারেও রয়েছে চমক। ক্যাটরিনা অর্থাৎ জোয়া মন দিয়ে অ্যাকশন চর্চা করছেন। পাশেই একটি টেবিলের উপর শুয়ে রয়েছেন সলমান অর্থাৎ টাইগার। ক্যাটরিনা এসে সলমানকে ডেকে তুলছেন, বলছেন, 'এবার তোমার পালা'। সলমানের মুখে তখন শোনা যায়, 'টাইগার সব সময় রেডি'। এদিন এই টিজার শেয়ার করে সলমান লিখেছেন, 'আমরা সবাই নিজেদের খেয়াল রাখব... টাইগার ৩ ২০২৩-এর ঈদে... সবাই আসবেন... মুক্তি পাবে হিন্দি, তামিল ও তেলগুতে'। একই সঙ্গে যশ রাজ ফিল্মসের ৫০ বছর ও বড় পর্দায় ছবি মুক্তির উল্লেখও রয়েছে।

    আরও পড়ুন: যা চেয়েছেন তাই পেয়েছেন, বাবা হলেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ

    আরও পড়ুন: রেলের চাকরির সুযোগ, দক্ষিণ পূর্ব-মধ্য রেলওয়েতে প্রচুর নিয়োগ, জানুন

    'এক থা টাইগার' আর 'টাইগার জিন্দা হ্যায়'-এর সিক্যুয়েল এই ছবি টাইগার ৩। ছবিতে সলমানকে দেখা যায় ভারতীয় গুপ্তচর অবিনাশ সিং 'টাইগার' রাঠোর-এর ভূমিকায়, যে প্রেমে পড়ে পাকিস্তানের গুপ্তচর জোয়া হুমাইমির। এই ছবিতে আরও একবার 'র' এজেন্টের চরিত্রে দেখা যাবে ভাইজানকে। নায়িকা 'জোয়া'র চরিত্রে থাকবেন ক্যাটরিনা। ছবিতে রয়েছেন জমজমাট অ্যাকশন ও রোম্যান্স।

    শোনা যাচ্ছে, ছবিতে ক্যামিও করতে দেখা যাবে শাহরুখ খানকে। আবার শাহরুখের পাঠান ছবিতেও সলমানকে দেখা যাবে ক্যামিও করতে। যদি তাই হয়, তবে বহুদিন পর এক ছবিতে একসঙ্গে দেখা যাবে সলমান খান ও শাহরুখ খানকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Katrina kaif, Salman Khan, Tiger 3

    পরবর্তী খবর