Home /News /entertainment /
Aditya Narayan Shweta Agarwal: যা চেয়েছেন তাই পেয়েছেন, বাবা হলেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ

Aditya Narayan Shweta Agarwal: যা চেয়েছেন তাই পেয়েছেন, বাবা হলেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ

Aditya Narayan Shweta Agarwal

Aditya Narayan Shweta Agarwal

শ্বেতার সঙ্গে বিয়ের সময়ে সিঁদুরদানের একটি ছবি শেয়ার করে আদিত্য তাঁদের পরিবারে নতুন অতিথি আসার কথা জানিয়েছেন (Aditya Narayan Shweta Agarwal)।

  • Share this:

    #মুম্বই: গায়ক ও জনপ্রিয় সঞ্চালক আদিত্য নারায়ণ বাবা হয়েছেন। তাঁর আরও একটি পরিচয়, তিনি বলিউডের বিখ্যাত গায়ক উদিত নারায়ণের পুত্র। স্ত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে ছবি শেয়ার করে শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন আদিত্য (Aditya Narayan Shweta Agarwal)। সেখানে জানিয়েছেন কন্যাসন্তানের বাবা ও মা হওয়ার কথা। শ্বেতার সঙ্গে বিয়ের সময়ে সিঁদুরদানের একটি ছবি শেয়ার করে আদিত্য তাঁদের পরিবারে নতুন অতিথি আসার কথা জানিয়েছেন (Aditya Narayan Shweta Agarwal)।

    ছবিতে আদিত্য লিখেছেন, 'শ্বেতা ও আমি খুবই কৃতজ্ঞ, ঈশ্বরের আশীর্বাদে আমাদের কন্যাসন্তানের জন্ম হয়েছে ২৪.২.২২-এ' (Aditya Narayan Shweta Agarwal)। তবে বাবা হওয়ার পরই এই খবর শেয়ার করেননি আদিত্য। প্রায় সপ্তাহখানেক পর শুক্রবার সুখবর শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। আদিত্য ও শ্বেতার জীবনের এমন সুন্দর খবরের কথা জেনে ইনস্টাগ্রামে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁদের বন্ধু-প্রিয়জনেরা। শুভেচ্ছা জানিয়েছেন শান্তনু মাহেশ্বরী থেকে অনুষ্কা সেন।

    আরও পড়ুন: দীপিকার প্রাক্তন নীহারকে একবার ঘুষি মেরেছিলেন রণবীর কাপুর! কেন জানেন?

    আরও পড়ুন: করণ জোহরের হাত ধরে বলিউডে আরেক স্টারকিড, দেখুন নতুন নায়িকা শানায়া কাপুরকে!

    এ বছরের জানুয়ারিতে একটি অনুষ্ঠানে কন্যাসন্তানের বাবা হওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন আদিত্য নারায়ণ। সত্যিই তিনি কন্যাসন্তানেরই বাবা হতে পেরেছেন, হয়েছে ইচ্ছেপূরণ। আদিত্য সেই সময় বলেছিলেন, 'আমি মেয়ের বাবা হতে চাই, কারণ মেয়েরা তাঁদের বাবাদের সবচেয়ে কাছের হন।' একই সঙ্গে উদিত নারায়ণ ও তাঁর স্ত্রী দীপা নারায়ণ ঝা-ও এই খবরে খুবই উচ্ছ্বসিত।

    প্রায় ১০ বছর প্রেমের সম্পর্কে থাকার পর ২০২০ সালের ডিসেম্বরে করোনাকালেই বিয়ে করেছিলেন আদিত্য ও শ্বেতা। শাপিত নামের একটি ছবির সেটে প্রথম দেখা হয়েছিল তাঁদের। যদিও পরে আদিত্যর সঙ্গে নেহা কক্কড়ের প্রেমের গুঞ্জন শোনা যেত। পরে অবশ্য সবই পাল্টে যায়। প্রেমিকা শ্বেতাকেই জীবনসঙ্গিনী করেন আদিত্য।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aditya Narayan, Udit Narayan

    পরবর্তী খবর