Home /News /entertainment /
Deepika Padukone Ranbir Kapoor: দীপিকার প্রাক্তন নীহারকে একবার ঘুষি মেরেছিলেন রণবীর কাপুর! কেন জানেন?

Deepika Padukone Ranbir Kapoor: দীপিকার প্রাক্তন নীহারকে একবার ঘুষি মেরেছিলেন রণবীর কাপুর! কেন জানেন?

Deepika Padukone Ranbir Kapoor

Deepika Padukone Ranbir Kapoor

তবে আজও অন-স্ক্রিন ও অফ-স্ক্রিন দীপিকা পাড়ুকোন-রণবীর কাপুরের জুটির দারুণ জনপ্রিয়তা রয়েছে (Deepika Padukone Ranbir Kapoor)।

  • Share this:

    #মুম্বই: ২০০৭ সালে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর (Deepika Padukone Ranbir Kapoor)। কিন্তু দু'বছরের মধ্যেই সেই সম্পর্ক ভেঙে যায়। তবে আজও অন-স্ক্রিন ও অফ-স্ক্রিন দীপিকা পাড়ুকোন-রণবীর কাপুরের জুটির দারুণ জনপ্রিয়তা রয়েছে (Deepika Padukone Ranbir Kapoor)। ২০০৮ সালে বচনা অ্যায় হাসিনো-র সেটেই প্রেম হয়েছিল তাঁদের। তবে রণবীর কাপুরের আগে দীপিকা প্রেম করতেন নীহার পান্ডিয়ার সঙ্গে।

    শোনা যায়, সেই সময় রণবীরের সঙ্গে সম্পর্ক শুরুর পথে। কিন্তু তখনও দীপিকা নীহারের প্রেম ভাঙেনি। ফলে মাঝে মাঝেই দীপিকা নীহারের সঙ্গে সময় কাটাতেন। তা একেবারেই সহ্য হত না রণবীরের। একবার রাস্তায় নীহারকে সেই রাগ থেকে ঘুষি মেরেছিলেন রণবীর কাপুর। জানা যায়, দীপিকা দীর্ঘ সময়ের জন্য সেদিন লাঞ্চ করতে গিয়েছিলেন নীহারের সঙ্গে। রণবীর সেই সময় উটি গিয়েছিলেন শ্যুটিংয়ে।

    আরও পড়ুন: করণ জোহরের হাত ধরে বলিউডে আরেক স্টারকিড, দেখুন নতুন নায়িকা শানায়া কাপুরকে!

    তার পরের কোনও একদিন ফের নীহারকে দীপিকার সঙ্গে দেখে রাস্তায় ঘুষি চালিয়েছিলেন রণবীর কাপুর। মাঝখানে ঢুকে রণবীর ও নীহারকে সামলেছিলেন দীপিকা। সম্পর্কের সময় দীপিকাকে নিয়ে খুবই অধিকারবোধ দেখাতেন। এর পর অ্যাডিলেডে যুবরাজ সিংয়ের সঙ্গেও একবার দেখা করতে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেই কথাও জানতে পেরে রেগে গিয়েছিলেন রণবীর কাপুর। যদিও এই সম্পর্রগুলির কোনওটাই টেকেনি দীপিকার।

    আরও পড়ুন: এ বছর মাধ্যমিকের জীবনবিজ্ঞান পরীক্ষায় কী কী প্রশ্ন আসতে পারে? পরামর্শ দিলেন পাঠ ভবনের শিক্ষিকা নন্দিনী রায়চৌধুরী

    রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে করে এখন সুখের সংসার দীপিকার। অন্যদিকে, রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের কথা এখন সবারই জানা। খুব শীঘ্রই বিয়েও করবেন তাঁরা। নীহার পান্ডিয়া গায়িকার নীতি মোহনের সঙ্গে বিয়ে করে সুখী। তাঁদের এক পুত্রসন্তানও রয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Ranbir Kapoor

    পরবর্তী খবর