Home /News /national /
Viral News: খুলে দেওয়া হল দোপাট্টা, এক এক করে কুর্তির বোতাম, আর... ? চলছে পরীক্ষা!

Viral News: খুলে দেওয়া হল দোপাট্টা, এক এক করে কুর্তির বোতাম, আর... ? চলছে পরীক্ষা!

REET পরীক্ষা ২০২২, নজিরবিহীন কড়াকড়ি

REET পরীক্ষা ২০২২, নজিরবিহীন কড়াকড়ি

Viral News | REET EXAM 2022: REET পরীক্ষার 2022-এর প্রথম দিনে রাজস্থান জুড়ে তুমুল কঠোরতার নজির দেখা গিয়েছে এই বছর। এমনকি দুঙ্গারপুরের পরীক্ষা কেন্দ্রে দেখা গিয়েছে কড়াকড়ির বেনজির দৃষ্টান্ত। তল্লাশির সময় মহিলা পরীক্ষার্থীদের জামার বোতাম কেটে দেওয়া হয়।

আরও পড়ুন...
  • Share this:

    #দুঙ্গারপুর: REET পরীক্ষার 2022-এর (REET Exam 2022) প্রথম দিনে রাজস্থান জুড়ে তুমুল কঠোরতার নজির দেখা গিয়েছে এই বছর। এমনকি দুঙ্গারপুরের পরীক্ষা কেন্দ্রে দেখা গিয়েছে কড়াকড়ির বেনজির দৃষ্টান্ত। তল্লাশির সময় মহিলা পরীক্ষার্থীদের জামার বোতাম কেটে দেওয়া হয়। এমনকি তাদের শাড়ির পিন থেকে ব্রেসলেট পর্যন্ত বের করা হয়। শরীরে জখম থাকলে সেক্ষেত্রে ব্যান্ডেজও খুলে দেওয়া হয়েছে এখানে। এই প্রক্রিয়ার কারণে পরীক্ষার্থীরাও কিছুটা ঘাবড়ে গিয়েছিলেন। খুলে নেওয়া হয় চপ্পল থেকে পায়ের জুতোও। পরীক্ষা কেন্দ্রের কড়াকড়ি এমনই বাড়াবাড়ি রকম ছিল যে মহিলাদের মঙ্গলসূত্র, চুড়ি থেকে শুরু করে চুলের ক্লিপ, শাড়ির পিনও খুলে ফেলা হয় নির্বিচারে (Viral News)।

    রাজস্থানে, REET পরীক্ষার 2022-এর প্রথম দিন ছিল এদিন। আর সেখানেই ছাত্র ছাত্রীদের উপর চরম কঠোরতা দেখানো হয়। বিশেষ করে মহিলা পরীক্ষার্থীদের দোপাট্টাও খুলে ফেলা হয়। সালোয়ারের বোতামটি কেটে দেওয়া হয়। এমনকি শাড়ির পিন থেকে ব্রেসলেট পর্যন্ত সরানো হয়। এ কারণে শিক্ষার্থীদের চরম সমস্যায় পড়তে হয়েছে। প্রকৃতপক্ষে, REET পরীক্ষার জন্য দুঙ্গারপুরে ৩২টি পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হয়েছিল। সকাল ৬টা থেকেই এসব কেন্দ্রে শিক্ষার্থীরা আসতে শুরু করে।

    আরও পড়ুন : দেশের ১৫তম রাষ্ট্রপতি পদে শপথ নিলেন দ্রৌপদী মুর্মু! ইতিহাসের শরিক হয়ে দিলেন স্বপ্নপূরণের বার্তা

    আরও পড়ুন : ম্যাজিক! শরীরচর্চা না করেই ৯১ থেকে ৭৬, ভারতী সিং-এর ফিটনেসের গোপন রহস্য ভাইরাল

    পরীক্ষার্থীরা প্রথমে পরীক্ষা কেন্দ্রের (REET Exam 2022) বাইরে রোল নম্বরের তালিকায় তাঁদের রোল নম্বর সহ কক্ষ নম্বর পরীক্ষা করেন। সকাল থেকেই সব কেন্দ্রে পুলিশ মোতায়েন করা হয়। রাত সাড়ে ৮টা থেকে পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থী ভর্তি শুরু হলেও তার আগেই পরীক্ষার্থীদের পরীক্ষা দিতে হয় (Viral News)।

    এভাবেই কেটে দেওয়া হয় জামার বোতাম এভাবেই কেটে দেওয়া হয় জামার বোতাম

    কঠোরভাবে পরীক্ষা করার জন্য পরীক্ষার্থীদের (REET Exam 2022) পৃথক লাইন স্থাপন করা হয়েছিল। প্রথমে পুলিশ সদস্যরা সব ছাত্রকে পরীক্ষা করেন। শহরের মডার্ন স্কুল, এমবি স্কুল, বিএড কলেজ, গুরুকুল, মহারাওয়াল স্কুল, কিষাণলাল গর্গ স্কুলে মহিলাদের দোপাট্টা খুলে রাখা হয়। এই সতর্কীকরণ প্রক্রিয়ার কারণে মহিলা পরীক্ষার্থীরা বেশ কিছুটা অস্বস্তিতে পড়েন (Viral News)।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Entrance Examination, Viral News

    পরবর্তী খবর