Home /News /national /
UP Girl Molested: ফের উত্তরপ্রদেশ, চলন্ত অটো থেকে নামিয়ে কিশোরীর শ্লীলতাহানি করে ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট!

UP Girl Molested: ফের উত্তরপ্রদেশ, চলন্ত অটো থেকে নামিয়ে কিশোরীর শ্লীলতাহানি করে ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট!

Molestation Video Viral: অভিযুক্তরা তাদের তোলা ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে

  • Share this:

    #গোন্দা: মাসির সঙ্গে অটোয় চেপে যাচ্ছিলেন কিশোরী। সেই কিশোরীকে অটো থেকে টেনে নামিয়ে শ্লীলতাহানির ঘটনা ঘটল ফের উত্তরপ্রদেশেই! বুধবার পুলিশ জানিয়েছে, ধনেপুর থানা এলাকায় একটি অটোরিকশায় নিজের মাসির সঙ্গে যাচ্ছিলেন ওই কিশোরী। তাঁকে গাড়ি থেকে নামিয়ে লাঞ্ছনা করা হয়। ঘটনাটি ঘটেছে গত ২৩ এপ্রিল। চার যুবক ওই কিশোরীর অটো থামিয়ে তাঁকে গাড়ি থেকে টেনে নামিয়ে নিয়ে যায় রাস্তার পাশের ঝোপে। অভিযোগ, সেখানে কিশোরীর পোশাক ছিঁড়ে ফেলে তাঁকে শ্লীলতাহানি করে গোটা ঘটনার একটি ভিডিও তৈরি করা হয়, জানান গোন্ডার অতিরিক্ত পুলিশ সুপার শিবরাজ।

    আরও পড়ুন- উত্তরপ্রদেশে ধর্ষিতা নাবালিকাকেই ফের ধর্ষণ! গ্রেফতার অভিযুক্ত পুলিশ আধিকারিক

    অভিযুক্তদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং তাদের গ্রেফতারির জন্য অনুসন্ধান চালাচ্ছে পুলিশ। শিবরাজ জানান, অভিযুক্তরা তাদের তোলা ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নজরে আসার পর ধনেপুর থানাকে সংশ্লিষ্ট ধারায় মামলা নথিভুক্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়। শিবরাজ জানান, মেয়েটির মাসির অভিযোগের ভিত্তিতেই আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

    আরও পড়ুন- শুধু অন্যের হয়ে কৌশল নয়, আগামিকালই পটনায় নিজের রাজনৈতিক দল ঘোষণা করবেন প্রশান্ত!

    ধনেপুর থানা এলাকার অন্তর্গত একটি গ্রামের এক মহিলা তাঁর বোনের মেয়েকে নিয়ে ওই একই থানা এলাকায় অবস্থিত অন্য গ্রামে তাঁর অসুস্থ মাকে দেখতে যাচ্ছিলেন। সেই সময়ই চার যুবক একটি নির্জন স্থানে মেয়েটির শ্লীলতাহানি করে। ওই কিশোরীকে একটি ইট ভাটার পাশের ঝোপের মধ্যে টেনে নিয়ে গিয়ে ঘটনার ভিডিও শুট করে দুষ্কৃতীরা, যা পরে ভাইরাল হয়।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Molestation Case, Uttar Pradesh

    পরবর্তী খবর