ছেলে কোনও ভুল করেনি, ভুল খবর রটানো হচ্ছে! টাইগার-দিশার খবরে রেগে আগুন হয়ে প্রতিক্রিয়া টাইগারের মায়ের

tiger shroff disha patani

টাইগার-দিশার (Tiger Shroff-Disha Patani) খবর ছড়িয়ে পড়তেই রেগে যান আয়েশা (Ayesha Shroff)৷ ছেলের দোষ দেখছেন না তিনি৷

  • Share this:

    #মুম্বই: খবরের শিরোনামে টাইগার শ্রফ, দিশা পটানি (Tiger Shroff-Disha Patani)৷ সৌজন্য লকডাউন ভ্রমণ! মুম্বইয়ে লকডাউনে (Mumbai Lockdown) টাইগার ও দিশা ঘুরতে বেরিয়েছিলেন৷ দু’জনে একসঙ্গে ড্রাইভে (Tiger-Disha drive) গিয়েছিলেন৷ দেশজুড়ে করোনা পরিস্থিতিতে এভাবে কোনও বৈধ কারণ ছাড়া তাঁদের বাইরে বেরনো নিয়ে সমস্যা তৈরি হয়৷ লকডাউন বিধি ভেঙেছেন তাঁরা৷ এই মর্মে মুম্বই পুলিশ অভিযোগও দায়েরের কথা জানিয়েছেন৷ এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়৷ এদিকে, দিশা পাটনি এবং টাইগার শ্রফের এই খবরে খুবই অসন্তোস প্রকাশ করেছেন টাইগারের মা আয়েশা শ্রফ (Tiger Shroff Mother Ayesha Shroff)।

    মুম্বই পুলিশ টাইগার শ্রফের বিরুদ্ধে মামলা দায়েরের পরে সোশ্যাল মিডিয়ায়ও শুরু হয়েছিল জোড় আলোচনা। একটি সোশ্যাল পোস্টে এই খবর উল্লেখ করে লেখা হয় 'অভিনেতা টাইগার শ্রফ এবং দিশা পাটানি মঙ্গলবার গাড়ি চালাতে বেরিয়েছিলেন, পুলিশ যখন তাদের থামিয়ে দেয়। দু'জনে জিম থেকে বাড়ি ফেরার পথে ঘটনাটি ঘটেছিল বলে জানা গিয়েছে। করোনার লকডাউনের নিয়ম লঙ্ঘনের জন্য তার বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে।

    টাইগার শ্রফের মা আয়েশা শ্রফও সেলিব্রিটি ফটোগ্রাফারের এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন। পোস্টটিতে মন্তব্য করে আয়েশা শ্রফ লিখেছেন- 'এই খবরের সত্যতা খতিয়ে দেখুন। দু’জনে বাড়ি ফিরছিলেন এবং পথে পুলিশ আধার কার্ড চেক করছিল। এমন সময়ে কারও কোথাও বেড়াতে যাওয়ার আগ্রহ নেই। এমন খবর ছড়ানোর আগে দয়া করে তথ্যগুলি সঠিকভাবে জানুন। ধন্যবাদ। 'কোভিড বিধি লঙ্ঘনের জন্য মুম্বই পুলিশ টাইগার শ্রফের বিরুদ্ধে মামলা করেছে। এ বিষয়ে তথ্য দিয়ে পুলিশ জানিয়েছে যে কোনও কারণ ছাড়াই বেলা দুইটার পরে মুম্বইয়ের আশেপাশে ঘোরাঘুরি নিষিদ্ধ রয়েছে, তবে তা থাকা সত্ত্বেও টাইগার শ্রফ সন্ধে পর্যন্ত বান্দ্রায় ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮-তে মামলা করা হয়েছে বলে জানান এই পুলিশকর্তা।

    Published by:Pooja Basu
    First published: