মাত্র ৮৯৯ টাকায় বিমান যাত্রা! SpiceJet-এর দুর্দান্ত অফারে নজর রাখুন

মাত্র ৮৯৯ টাকায় বিমান যাত্রা! SpiceJet-এর দুর্দান্ত অফারে নজর রাখুন

Book Befikar Sale- SpiceJet

Book Befikar Sale-এ অন্তর্দেশীয় বিমানের ভাড়া ৮৯৯ টাকা থেকে শুরু হবে।

  • Share this:

    #নয়াদিল্লি: করোনার মহামারীর কারণে জাতীয় ও আন্তর্জাতিক ভ্রমণকারীদের সংখ্যায় ব্যাপক কমেছে। এই পরিস্থিতিতে স্পাইসজেট ভ্রমণপিপাষু পর্যটকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। একে 'Book Befikar Sale' বলছে সংস্থা। এই বিশেষ অফারে, দেশের মধ্যে বিভিন্ন জায়গায় ভ্রমণের ভাড়া শুরু হচ্ছে মাত্র ৮৯৯ টাকা থেকে। টিকিট বুকিং আজ, বুধবার (১৩ জানুয়ারী) থেকে শুরু হয়েছে, যা ২০ জানুয়ারি ২০২১-র পর বন্ধ হয়ে যাবে। এই সেলে টিকিট বুকিং করলে ১ এপ্রিল ২০২১ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২১ এর মধ্যে ভ্রমণ করা যেতে পারে।

    Book Befikar Sale-এ অন্তর্দেশীয় বিমানের ভাড়া ৮৯৯ টাকা থেকে শুরু হবে। এ ছাড়া কোনও চার্জ ছাড়াই টিকিটের তারিখ পরিবর্তন ও বাতিল করার সুবিধাও দেওয়া হচ্ছে। আরও বেশি সংখ্যক যাত্রীকে প্ররোচিত করার প্রয়াসে সংস্থাটি এই অফারের আওতায় পৃথক পৃথক টিকিট ভাউচার ঘোষণা করেছে।

    স্পাইস জেটের পক্ষ থেকে বলা হচ্ছে যে ফ্লাইট ভাউচারের দাম বুক করা টিকিটের মূল ভাড়ার সমান হবে। যখনই কোনও গ্রাহক এই অফারের আওতায় টিকিট বুক করবেন, তিনি বুকিংয়ের জন্য সর্বাধিক এক হাজার টাকার ভাউচার পাবেন। ভবিষ্যতে টিকিট বুকিংয়ের জন্য এই ভাউচারটি ব্যবহার করা যেতে পারে।

    এই বিমানের ভাউচারগুলি ২১ ফেব্রুয়ারি ২০২১ অবধি বৈধ থাকবে। এটি কেবলমাত্র অন্তর্দেশীয় বিমানে প্রযোজ্য হবে।

    www.SpiceJet.com অর্থাৎ সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে এই তথ্য দেওয়া রয়েছে। স্পাইসজেট বলেছে," এই ছাড়টি কেবল একতরফা ভাড়াতে প্রযোজ্য হবে। এই অফারটি অন্য কোনও অফারের সঙ্গে একত্রিত করা যাবে না বা এটি গ্রুপ বুকিংয়ে প্রয়োগ করা যাবে না। "

    Published by:Pooja Basu
    First published: