Home /News /national /

Rajasthan: এক লহমায় খুশি বদলে গেল দুঃখে, বোনের বিয়ের শোভাযাত্রায় নাচতে নাচতেই মৃত্যু যুবকের!

Rajasthan: এক লহমায় খুশি বদলে গেল দুঃখে, বোনের বিয়ের শোভাযাত্রায় নাচতে নাচতেই মৃত্যু যুবকের!

Rajsamand bindoli viral video

Rajsamand bindoli viral video

DJ-র তালে বাড়ি থেকে ৩০০ মিটার মতো দূরে নাচতে নাচতেই সবার অলক্ষ্যে পড়ে যান তিনি। ব্যস, সব শেষ।

  • Share this:

#জয়পুর: সামনেই ভাই-বোনেদের বিয়ে, তাই বাড়িতে হই-হুল্লোড় শুরু হয়েছিল বছরের শেষ মাস পড়তেই। আত্মীয়স্বজনের আসা-যাওয়া, খাওয়া-দাওয়া, হাসি-আড্ডা সঙ্গে বিয়ের প্রস্তুতি, সবই চলছিল পুরো দমে (Wedding Dance Video)। পরিকল্পনা মতোই হচ্ছিল সব কিছু। কিন্তু বিয়ের আগে বিয়ের জন্য করা একটি শোভাযাত্রা বা বিন্দোলিতে ঘটে বিপত্তি, পুরো আনন্দটাই এক লহমায় দুঃখের পরিবেশে পরিণত হয়। বদলে যায় বাড়ির ছবি। বিয়ে তো পরের কথা, কী হবে এই নিয়েই কেঁদে কুল পায়নি কেউই।

আজ অর্থাৎ ৭ ডিসেম্বর বিয়ে হওয়ার কথা ছিল রাজস্থানের (Rajasthan) রাজসামান্দ জেলার কারাতাবাস গ্রামের যুবক শম্ভু গুর্জরের। তাঁর বোনেদের এর ঠিক ৪ দিন পর অর্থাৎ ১১ ডিসেম্বর বিয়ের কথা ছিল। সেই মতোই ডিসেম্বর পড়তে গুর্জর বাড়িতে শুরু হয়েছিল শেষ মুহূর্তের প্রস্তুতি। সাজগোজের প্ল্যানিং, অতিথি আপ্যায়ণের প্ল্যানিং ইত্যাদি চলছিল জোর কদমে। এরই মধ্যে বিয়েরই নিয়ম অনুযায়ী কিছু ধর্মীয় আচারের পর রবিবার রাত সাড়ে ১২টা নাগাদ বিন্দোল বা একটি শোভাযাত্রা বের হয় গুর্জর বাড়ি থেকে। সেখানে অনেকেই অংশগ্রহণ করেছিলেন। এই শোভাযাত্রা বাড়ির আশপাশের এলাকা ঘুরেই শেষ হওয়ার কথা ছিল। সেখানে বন্ধুদের নিয়ে একদম সেজেগুজে আনন্দ করছিলেন বাড়ির বড় ছেলে অর্থাৎ শম্ভু বাবুর দাদা নারায়ণ লাল গুর্জর। DJ-র তালে বাড়ি থেকে ৩০০ মিটার মতো দূরে নাচতে নাচতেই সবার অলক্ষ্যে পড়ে যান তিনি। ব্যস, সব শেষ।

আরও পড়ুন-Viral News: দেখা হল পুরনো গার্লফ্রেন্ডের সঙ্গে, তিনি আবার বর্তমান গার্লফ্রেন্ডের মা! বিপাকে যুবক

তাঁকে পড়ে যেতে দেখে তড়িঘড়ি আত্মীয়রা স্থানীয় চিকিৎসা কেন্দ্রে পৌঁছায় এবং চিকিৎসকরা দেখে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে, কী কারণে নারায়ণ লালের মৃত্যু হল তা জানাননি চিকিৎসকরা। ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে মনে করা হচ্ছে। এই নিয়ে পরিবারের তরফেও কিছু জানানো হয়নি।

নারায়ণ লালের এভাবে আকস্মিক মৃত্যু মেনে নিতে পারেননি তাঁর স্ত্রী ও মা। বাড়িতে ৪ বছর ও ৭ মাসের তাঁর দুই সন্তান অবশ্য সেভাবে কিছু বুঝতে পারেনি। শোকাহত পরিবারের লোকজনের পাশাপাশি প্রতিবেশীরাও। তাঁর এই মৃত্যুতে পরিবারের এই পরিস্থিতি দেখে হতবাক সকলে। পরিবারের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, নারায়ণ লাল, গুজরাতের উজা এলাকায় একটি কারখানায় গত ১০ বছর ধরে কাজ করতেন। তিনি পরিবারের আর্থিক দিকটিও দেখতেন। ফলে তাঁর মৃত্যুতে কী ভাবে এতজনের পেট চলবে তা নিয়েও চিন্তায় সকলে।

আরও পড়ুন- Viral Video: জঙ্গলে মুখোমুখি! সাত বছর আগে প্রাণ বাঁচানোয় ভালোবাসায় ভরিয়ে দিল সিংহী; ভিডিও ভাইরাল!

এদিকে, শোভাযাত্রা চলাকালীন সেই শোভাযাত্রার ভিডিও কেউ করছিলেন, সেখানেই এই নারায়ণ লালের পড়ে যাওয়া এবং মৃত্যু দেখা যায় স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় যা বর্তমানে ভাইরাল। অনেকেই এটি দেখার পর তাঁদের শোকবার্তা নারায়ণ লালের পরিবারের প্রতি পাঠিয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Death, Viral News, Wedding

পরবর্তী খবর