Home /News /national /

লকডাউনে টাকা গুণতে হয়েছে! কর্মীকে অপহরণ করে গোপনাঙ্গে স্যানিটাইজার ঢেলে দিল মালিক

লকডাউনে টাকা গুণতে হয়েছে! কর্মীকে অপহরণ করে গোপনাঙ্গে স্যানিটাইজার ঢেলে দিল মালিক

প্রতীকী চিত্র ।

প্রতীকী চিত্র ।

মালিক-সহ আরও দুই ব্যক্তি মিলে অত্যাচার চালায় বছর তিরিশের ওই ব্যক্তির উপর । প্রবল মারের পর গোপনাঙ্গে ঢালা হয় স্যানিটাইজার ।

  • Share this:

    #পুণে: লকডাউনে কর্মীর জন্য অনেক টাকা খরচ হয়ে গিয়েছে কোম্পানির । সে কারণেই ওই কর্মীর উপর রাগে ফুসছিল মালিক । সুযোগ পেযে তাঁকে অপহরণ করে, বেধড়ক পিটিয়ে, স্যানিটাইজার ঢেলে দেওয়া হল তাঁর গোপনাঙ্গে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের কোঠরুদ এলাকায় । ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি ।

    পুলিশ সূত্রে খবর, নিগৃহীত ওই সংস্থার ম্যানেজার মার্চ মাসে লকডাউনের আগে কোম্পানির কাজে দিল্লি গিয়ে সেখানেই আটকে পড়েন । দিল্লিতে তাঁর সমস্ত খরচ সংস্থাকে বহন করতে হয় । এরপর লকডাউন শিথিল হতে গত ৭ মে পুণেতে ফিরে আসেন ওই ব্যক্তি । তখন তাঁকে ১৭ দিনের কোয়ারেন্টাইনে থাকতে বলা হয় । কোয়ারেন্টাইনে যাওয়ার আগে ওই ব্যক্তির কাছ থেকে তাঁর ফোন ও সমস্ত ডেবিট কার্ড নিয়ে নেন কোম্পানির মালিক ।

    গত ১৩ জুন ম্যানেজারের কাছ থেকে দিল্লিতে খরচ করা ওই পুরো টাকাটাই দাবি করে মালিকপক্ষ । বিপুল ওই টাকা দিতে না পারায় ম্যানেজারকে নিজের ফার্ম হাউজে তুলে নিয়ে যায় মালিক । সেখানে আরও দুই ব্যক্তি উপস্থিত ছিল । তিন জন মিলে বেধড়ক মারধর করে ওই ব্যক্তিকে । এরপর তাঁর গোপনাঙ্গে স্যানিটাইজার ঢেলে ছেড়ে দেওয়া হয় ।

    সঙ্গে সঙ্গে স্থানীয় একটি হাসপাতালে গিয়ে ভর্তি হন ওই ব্যক্তি । পরে পুলিশে অভিযোগ দায়ের করেন ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Genital, Lockdown, Sanitiser

    পরবর্তী খবর