corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে টাকা গুণতে হয়েছে! কর্মীকে অপহরণ করে গোপনাঙ্গে স্যানিটাইজার ঢেলে দিল মালিক

লকডাউনে টাকা গুণতে হয়েছে! কর্মীকে অপহরণ করে গোপনাঙ্গে স্যানিটাইজার ঢেলে দিল মালিক
প্রতীকী চিত্র ।

মালিক-সহ আরও দুই ব্যক্তি মিলে অত্যাচার চালায় বছর তিরিশের ওই ব্যক্তির উপর । প্রবল মারের পর গোপনাঙ্গে ঢালা হয় স্যানিটাইজার ।

  • Share this:

#পুণে: লকডাউনে কর্মীর জন্য অনেক টাকা খরচ হয়ে গিয়েছে কোম্পানির । সে কারণেই ওই কর্মীর উপর রাগে ফুসছিল মালিক । সুযোগ পেযে তাঁকে অপহরণ করে, বেধড়ক পিটিয়ে, স্যানিটাইজার ঢেলে দেওয়া হল তাঁর গোপনাঙ্গে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের কোঠরুদ এলাকায় । ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি ।

পুলিশ সূত্রে খবর, নিগৃহীত ওই সংস্থার ম্যানেজার মার্চ মাসে লকডাউনের আগে কোম্পানির কাজে দিল্লি গিয়ে সেখানেই আটকে পড়েন । দিল্লিতে তাঁর সমস্ত খরচ সংস্থাকে বহন করতে হয় । এরপর লকডাউন শিথিল হতে গত ৭ মে পুণেতে ফিরে আসেন ওই ব্যক্তি । তখন তাঁকে ১৭ দিনের কোয়ারেন্টাইনে থাকতে বলা হয় । কোয়ারেন্টাইনে যাওয়ার আগে ওই ব্যক্তির কাছ থেকে তাঁর ফোন ও সমস্ত ডেবিট কার্ড নিয়ে নেন কোম্পানির মালিক ।

গত ১৩ জুন ম্যানেজারের কাছ থেকে দিল্লিতে খরচ করা ওই পুরো টাকাটাই দাবি করে মালিকপক্ষ । বিপুল ওই টাকা দিতে না পারায় ম্যানেজারকে নিজের ফার্ম হাউজে তুলে নিয়ে যায় মালিক । সেখানে আরও দুই ব্যক্তি উপস্থিত ছিল । তিন জন মিলে বেধড়ক মারধর করে ওই ব্যক্তিকে । এরপর তাঁর গোপনাঙ্গে স্যানিটাইজার ঢেলে ছেড়ে দেওয়া হয় ।

সঙ্গে সঙ্গে স্থানীয় একটি হাসপাতালে গিয়ে ভর্তি হন ওই ব্যক্তি । পরে পুলিশে অভিযোগ দায়ের করেন ।

Published by: Simli Raha
First published: July 6, 2020, 7:53 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर