• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Leopard Attack Viral Video: ক্লাসরুমে চিতার হানা! আক্রমণ পড়ুুয়াকে, হাডহিম করা ভিডিও ভাইরাল...

Leopard Attack Viral Video: ক্লাসরুমে চিতার হানা! আক্রমণ পড়ুুয়াকে, হাডহিম করা ভিডিও ভাইরাল...

চিতার আক্রমণ ক্লাসরুমে

চিতার আক্রমণ ক্লাসরুমে

Leopard Attack Viral Video: ক্লাসরুমে আচমকা হানা চিতাবাঘের! ঝাঁপিয়ে পড়ল ছাত্রের উপর।

  • Share this:

    #আলিগড়: ক্লাস চলছিল আলিগড় কলেজে। পড়াশোনায় দিব্যি মনোযোগী পড়ুয়ারা। ঠিক তখনই ক্লাসরুমে আচমকা হানা চিতাবাঘের! ঝাঁপিয়ে পড়ল ছাত্রের উপর। আতঙ্কে বেরিয়ে আসলেন পড়ুয়া, শিক্ষার্থীরা। একা ক্লাসরুম জুড়ে মৃত্যু পরোয়ানা নিয়ে ঘুরে বেড়াচ্ছে চিতা। তার ঘুরে বেড়ানোর ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠছেন সকলে।

    আরও পড়ুন: তুমুল নাচ রানাঘাটের রানুর! পরনে নীল নাইটি-লাল গামছা! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    আর পাঁচটা দিনের মতোই ক্লাস শুরু হয়েছিল উত্তরপ্রদেশের আলিগড়ের নিহাল সিংহ ইন্টার কলেজে। পড়ুয়াতে ভরা ছিল গোটা স্কুল। এমনসময় অতর্কিতে সেখানে হানা দেয় চিতাবাঘ। স্কুল চত্বরে খানিকক্ষণ ঘোরাফেরা করার পর সেটি ঢুকে পড়ে ক্লাস রুমে। তীব্র আতঙ্ক ছড়ায় গোটা স্কুল চত্বরে।

    আরও পড়ুন: ছাদনাতলায় অভিনব 'ল্যান্ডিং' বর-কনের! কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের! চূড়ান্ত ভাইরাল ভিডিও...

    এদিক ওদিক ছোটাছুটি শুরু করে দেয় পড়ুয়ারা। দরজা থেকে বের হওয়ার সময় এক ছাত্র চিতার সামনে পড়ে যায়। তার উপর ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটি। তার দাঁত-নখে ক্ষতবিক্ষত হয় ওই পড়ুয়া। এরপর বেশ কিছুক্ষণ ক্লাসরুমে টহল দেয় চিতাবাঘটি। কখনও আবার ঢুকে পড়ে বেঞ্চের নিচে। তার এই কাণ্ড কারখানা ধরা পড়ে সিসিটিভিতে।

    প্রচন্ড তৎপরতা ও উপস্থিতি বুদ্ধি কাজে লাগিয়ে স্কুল কর্তৃপক্ষ চিতাবাঘটিকে একটি ঘরে বন্দি করে দেয়। খবর দেওয়া হয় বনদফতরে। চিতাবাঘ স্কুলে ঢুকে পড়ায় তীব্র উত্তেজনা ছড়ায় পড়ুয়া ও অভিভাবকদের মধ্যে। খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই বনদফতরের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে চিতাবাঘটিকে।

    আরও পড়ুন: চামড়া কুঁচকে দ্রুত নেমে আসছে অকাল বার্ধক্য? দেখুন তো এই অভ্যাসগুলি আপনার নেই তো?

    চার ঘন্টা দীর্ঘ অপারেশনের পরে চিতাটিকে সফলভাবে উদ্ধার করা হয়। অভিযান চালানোর জন্য নিরাপত্তা জাল, একটি ফাঁদ খাঁচা এবং প্রতিরক্ষামূলক গিয়ার দিয়ে নিজেদেরকে সজ্জিত করে, ওয়াইল্ডলাইফ এসওএস থেকে একটি পাঁচ সদস্যের দল উদ্ধার অভিযানে বন কর্মকর্তাদের একটি দলকে সহায়তা করতে ছুটে আসে। “এক ছাত্র আহত হয়েছে। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং এখন তিনি সম্পূর্ণ সুস্থ,” জেলা স্কুল পরিদর্শক ধর্মেন্দ্র শর্মা সংবাদ সংস্থা এএনআইকে এই খবর জানিয়েছেন। ওই কলেজের অধ্যক্ষও জানিয়েছেন, স্কুল চলাকালীন চিতাবাঘটি হামলা চালিয়েছে। এক ছাত্র জখম হয়েছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে সুস্থ রয়েছে ছাত্রটি।

    Published by:Sanjukta Sarkar
    First published: