• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Bride Groom Viral Video: ছাদনাতলায় অভিনব 'ল্যান্ডিং' বর-কনের! কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের! চূড়ান্ত ভাইরাল ভিডিও...

Bride Groom Viral Video: ছাদনাতলায় অভিনব 'ল্যান্ডিং' বর-কনের! কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের! চূড়ান্ত ভাইরাল ভিডিও...

বড়-কনের কীর্তি মুহূর্তে ভাইরাল

বড়-কনের কীর্তি মুহূর্তে ভাইরাল

Bride Groom Viral Video: কালো টাক্সিডোতে সেজেছেন বর। সাদা গাউনে সেজেছেন কনেও। আর তারপর চড়ে বসেছেন JCB মেশিনে।

  • Share this:

    #কলকাতা: শুরু হয়ে গিয়েছে বিয়ের মরশুম। আর মণ্ডপে তাক লাগাতে নানারকম প্ল্যান প্রোগ্রাম করে চলেছেন বিয়ের পাত্র-পাত্রীরা (Bride Groom Viral Video)। সোশ্যাল মিডিয়ার চোখ এরিয়ে যায় না এসবের কিছুই। আর মুহূর্তে ভাইরাল হয় সেই সব দৃশ্য (JCB Viral Couple)। বিয়েবাড়িতে মজা যে কত রকমের হয় তার কোনও সীমা খুঁজে পাওয়া দুস্কর। সদ্যই তার একটা নমুনা ভাইরাল হয়েছে।

    আজকাল অনেক বিয়েবাড়িতেই বর-কনের (Bride Groom Viral Video) গ্র্যান্ড এন্ট্রি হয়। এই বিয়েবাড়িতেও সেটাই হয়েছে। তবে এন্ট্রি এত বেশি ‘অন্যরকম এবং উদ্ভট’ হয়েছে যে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। এমনই একটি ১৫ সেকেন্ডের ভিডিয়ো(JCB Viral Couple) ক্লিপ দেখে হেসে গড়াচ্ছেন সকলে। কিন্তু ঠিক কী কাণ্ডটা করে বসেছেন এই বর-কনে?

    আরও পড়ুন: কুর্নিশ মা, ৬ বছরের ছেলেকে বাঁচাতে leopard- র পিছনে এক কিলোমিটার ছুটলেন মা, তারপর...

    বিয়ের আসরে অভিনবত্ব আনতে কখনও দেখা যায় কনে দোলায় চড়ে বিয়ের মণ্ডপে এসে উপস্থিত কিংবা পালকিতে। আবার দেখা যায় বর এসেছেন বিলাসবহুল গাড়ি কিংবা সুসজ্জিত ঘোড়ায় চড়ে। কিংবা হয়তো দেখা গিয়েছে বিয়ের আসরের স্টেজ গোল করে ঘুরতে শুরু করেছে। চারপাশে আলোর রোসনাই, আতসবাজি আর ফুলের ছড়াছড়ি।

    কিন্তু এই পাত্র-পাত্রী আরও কয়েকধাপ এগিয়ে গেলেন গ্র্যান্ড এন্ট্রিতে(Bride Groom Viral Video)। জেসিবি (JCB Viral Couple) মেশিনে চড়ে কাউকে বিয়েবাড়িতে আসতে দেখেছেন? এবার সোশ্যাল মিডিয়ার দৌলতে তেমনই এক বর-কনেকে দেখা গিয়েছে। কিন্তু জেসিবি মেশিনে চড়ে বিয়েবাড়িতে আসার ফলে যে এমন গণ্ডগোল হবে, তা ভাবেননি কেউই।

    ভিডিয়োতে দেখা গিয়েছে, কালো টাক্সিডোতে সেজেছেন বর। সাদা গাউনে সেজেছেন কনেও। আর তারপর চড়ে বসেছেন জেসেবি মেশিনের সামনের অংশে। বিয়ের গাড়ি বলে কথা, তাই লালচে মেরুন রঙের কাপড় দিয়ে মুড়ে দেওয়া হয়েছে জেসিবি মেশিন (JCB Viral Couple)। এরপর বেশ দুলতে দুলতেই বিয়ের আসরে পৌঁছেছিলেন বর-কনে। খোশমেজাজে গল্প করতেও দেখা গিয়েছে তাঁদের। কিন্তু তারপরেই ঘটলঅঘটন। মাটি তুলে কিংবা ভাঙা বিল্ডিংয়ের অংশ তুলে যেভাবে আবর্জনা স্তূপাকারে একটা জায়গায় উল্টে দেওয়া হয় জেসিবি মেশিনের সাহায্যে, এখানেও ঠিক তেমনটাই দেখা গিয়েছে।আচমকাই জেসিবি থেকে উল্টে ফেলে দেওয়া হয়েছে নতুন বর-কনেকে।

    বড়সড় দুর্ঘটনা থেকে বেঁচেছেন অল্পের জন্য। এমনটাই ভিডিও দেখে বলছেন নেটিজ়েনদের অনেকে। এমন অদ্ভুত ভাবে বিয়ের আসরে আসার দরকার কী ছিল তাই নিয়েও প্রশ্ন তুলেছেন একাংশ। তবে বেশিরভাগই এই ভিডিয়ো দেখে হাসি চাপতে পারেননি। গত ২৮ নভেম্বর ট্যুইটারে ভাইরাল হয়েছিল এই ভিডিয়ো। ইতিমধ্যেই ৩০ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটিজ়েনদের একাংশ বলেছেন, জেসিবির চালক ভুলে গিয়েছিলেন যে বিয়েবাড়িতে এসেছেন। নির্ঘাত ভুলে গিয়েছিলেন যে জেসিবির উপর আবর্জনা বা মাটি নয়, বসে রয়েছেন খোদ বর-কনে।

    আরও পড়ুন:বিয়ের মণ্ডপে 'রাত পোশাকে' সাত পাকে ঘুরছেন কনে! বিদ্যুৎ গতিতে ভাইরাল ভিডিও...

    অনেকে আবার নওয়াজউদ্দিন সিদ্দিকির বিখ্যাত ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’- এর একটা সংলাপের সঙ্গেও তুলনা করেছেন গোটা ঘটনার। এই প্রসঙ্গেই ভাইরাল হয়েছে বেশ কিছু মিম। নওয়াজউদ্দিনের ডায়লগ যা ছিল তার অর্থাৎ ‘জীবনে কিছু ডেয়ারিং করতে হবে’। সত্যিই সাহস দেখিয়েছেন বটে এই বর-কনে। বড় দুর্ঘটনা ঘটতে পারত আর তার জেরে পরিস্থিতি মারাত্মক এবং বিপজ্জনক হতে পারত বলেও দাবি করেছেন নেটিজ়েনদের একাংশ।

    Published by:Sanjukta Sarkar
    First published: