Home /News /life-style /

Ranu Mandal Viral Video: তুমুল নাচ রানাঘাটের রানুর! পরনে নীল নাইটি-লাল গামছা! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Ranu Mandal Viral Video: তুমুল নাচ রানাঘাটের রানুর! পরনে নীল নাইটি-লাল গামছা! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নেচে ভাইরাল হলেন রানু মণ্ডল

নেচে ভাইরাল হলেন রানু মণ্ডল

Ranu Mandal Viral Video: চমক দিতে এর আগেও কসুর করেননি রানু মণ্ডল। তবে এবার তাঁকে পাওয়া গেল অন্য চেহারায়।

  • Share this:

    #রানাঘাট: মফস্বল শহরতলীর ৬ নম্বর প্লাটফর্ম থেকে অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে রানু মণ্ডল সোজা পৌঁছে গিয়েছিলেন মুম্বাইয়ের প্লেব্যাক দুনিয়ায়। রাতারাতি একজন ভবঘুরে থেকে হয়েছিলেন দেশের অন্যতম 'সিংগিং সেনসেশন'। এমনকি বহু মানুষ তাকে ভালবেসে “লতাকণ্ঠী” নামেও সম্মোধন করেছিলেন সেইসময়। সালটা ছিল ২০১৯। সেইসমকার দুর্গা পূজার প্যান্ডেলগুলিতে সমানে বেজেছিল রানুর জনপ্রিয় গান 'তেরি মেরি কাহানি'! কিন্তু সেইসব আজ অতীত। ফিরেছেন রাণু নিজের পুরোনো বাড়িতে। সেখানেই কোনওমতে আজ দিন গুজরান। তবে সঙ্গে থাকে রানুর গলার সুর আর মজলিশী মেজাজ। তবে এবার তাঁকে পাওয়া গেল অন্য চেহারায়। অবশ্য চমক দিতে এর আগেও কসুর করেননি রানু মণ্ডল।

    আরও পড়ুন: ছাদনাতলায় অভিনব 'ল্যান্ডিং' বর-কনের! কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের! চূড়ান্ত ভাইরাল ভিডিও...

    প্রসঙ্গত, একসময় জনপ্রিয়তা পেলেও ফটো তুলতে এসে ফ্যানের সঙ্গে দুব্যবহার থেকে শুরু করে তার শো এর প্রযোজকদের একের পরে এক অভিযোগ- সবকিছু মিলিয়ে মিশিয়ে রানু মণ্ডল স্টারডম ধুলিস্যাৎ হয়ে যায় অচিরেই। রানু ফের ফিরে আসেন তার রানাঘাটের বাড়িতেই। বর্তমানে প্লেব্যাক সিঙ্গিং এর কাজ না পেলেও যেই সোশ্যাল মিডিয়া তাকে ভাইরাল করেছিল সেই সোশ্যাল মিডিয়া কিন্তু তার পিছু ছাড়েনি। প্রায়ই নানান ইউটিউবারেরা মাঝে মধ্যেই রানুর বাড়িতে তার ইন্টারভিউ নিতে হাজির হয়। সম্প্রতি একটি ফেসবুক ইন্টারভিউতে প্রকাশ পেল রানু মন্ডলের আরও একটি চমকপ্রদ পারফরম্যান্স।

    অদ্ভুত পোশাকে এবার নেচে ভাইরাল হলেন রানু। অনিমেষ দেবনাথ নামে এক ফেসবুক ইউজার রানু মণ্ডলের বাড়িতে তার ইন্টারভিউ নিতে যায়। তাঁরই শেয়ার করা এক ফেসবুক ভিডিওতে রানুকে একটি আকাশী নীল রঙের নাইটি পড়ে কোমরে গামছা বেঁধে একটি রিমিক্স হিন্দি গানের তালে জমিয়ে নাচতে দেখা যায়। 'রানুদি' অবশ্য একাই নাচেননি। তার সাথে তাল মিলিয়ে নেচেছেন ফেসবুক ইউজার অনিমেষও।

    এতদিন সোশ্যাল মিডিয়ায় রানু মণ্ডলের গানের ভিডিও দেখে নেটিজেনরা অভ্যস্ত ছিল। এবার রানুদিকে নাচতে দেখে বেজায় উচ্ছ্বসিত হয়ে পড়েছেন তাঁরা। তাই ভিডিওটি ফেসবুকে ব্যাপক ভাইরাল হওয়ার পাশাপাশি নেটিজেনরা রানুর এমন প্রাণখোলা নাচ দেখে রীতিমতো হেসে খুন। প্রসঙ্গত ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রানু মণ্ডলের বায়োপিক এর শুটিং।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Ranu Mandal, Viral Video

    পরবর্তী খবর