• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Akhilesh Yadav: করোনা আক্রান্ত অখিলেশ যাদবের স্ত্রী ডিম্পল ও মেয়ে! ফোন করলেন যোগী

Akhilesh Yadav: করোনা আক্রান্ত অখিলেশ যাদবের স্ত্রী ডিম্পল ও মেয়ে! ফোন করলেন যোগী

ফাইল ছবি

ফাইল ছবি

Dimple Yadav: উত্তরপ্রদেশ সরকার সূত্রে খবর, অখিলেশের পরিবারের স্বাস্থ্যের খোঁজ নিতে নাকি ফোনও করেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেখানও তিনি উভয়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: করোনা আক্রান্ত সমাজবাদী পার্টি  প্রধান অখিলেশ যাদবের (SP chief Akhilesh Yadav) স্ত্রী ডিম্পল যাদব ও তাঁর কন্যা। ট্যুইটারে আগেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন ডিম্পল। তিনি লিখেছিলেন, তিনি নিভৃতবাসে রয়েছে। কোভিড পরীক্ষা করিয়েছেন। তিনি বলেছেন, যে ব্যক্তিরা তাঁর সম্পর্শে এসেছেন, তাঁরা যেন অবিলম্বে করোনা পরীক্ষা করে নেন।

    পাশাপাশি, বৃহস্পতিবারই ট্যুইট করা হয়েছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের দফতরের পক্ষ থেকেও। সেখান থেকে ট্যুইট করে বলা হয়েছে, অখিলেশ যাদব ও তাঁর পরিবারের আরোগ্য কামনা করা হচ্ছে।  আপাতত ডিম্পল যাদব অখিলেশ যাদবের সঙ্গে উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের প্রচারে রয়েছেন মণিপুরিতে। সেখানেই তিনি নিভৃতবাসে আছেন বলে খবর।

    আরও পড়ুন: বাড়ছে ওমিক্রন! 'বাঁচতে হলে…’, কোন 'দুই' পথ দেখালেন এইমস প্রধান?

    পাশাপাশি উত্তরপ্রদেশ সরকার সূত্রে খবর, অখিলেশের পরিবারের  স্বাস্থ্যের খোঁজ নিতে নাকি ফোনও করেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেখানও তিনি উভয়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

    আরও পড়ুন: কাজিরাঙা-য় পর্যটকদের গাড়ি তাড়া করল গন্ডার! দেখুন হাড়হিম করা ভিডিও

    অন্য দিকে, দেশে দ্রুত গতিতে বাড়ছে ওমিক্রন (Omicron)সংক্রমণ। স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, দেশে ওমিক্রন আক্রান্তের (Omicron In India) সংখ্যা ইতিমধ্যেই ২০০ পার করেছে। এই পরিস্থিতিতে সংক্রমণ রুখতে কেন্দ্র কন্টেনমেন্ট জোন (Containment Zone) ঘোষণা, বড় জমায়েতে নিষেধাজ্ঞার মতো নিয়ম চালুর পরামর্শ দিয়েছে রাজ্যগুলিকে। গত ২৫ নভেম্বর দক্ষিণ আফ্রিকা(South Africa)-এ প্রথম খোঁজ মেলে বি১.১.৫২৯ ভ্যারিয়েন্টের  (Omicron In India)। বিশ্ব স্বাস্থ্য সংস্থা(World Health Organization)-র তরফে এটির নাম দেওয়া হয় ওমিক্রন (Omicron)। একইসঙ্গে জানানো হয়, করোনার এই নতুন ভ্যারিয়েন্টটি কমপক্ষে ৩০ থেকে ৫০ বার অভিযোজিত (Mutation) হয়েছে। সেই কারণে এর সংক্রামক ক্ষমতা ডেল্টা ভ্যারিয়েন্টের (Delta Variant) তুলনায় বেশি হতে পারে এবং করোনা টিকাকেও ফাঁকি দিতে পারে।

    Published by:Uddalak B
    First published: