Home /News /national /
Raj Babbar Gets Jail: ২৬ বছর আগের লাঞ্ছনার ঘটনায় অভিনেতা রাজ বব্বরকে কারাদণ্ড দিল আদালত!

Raj Babbar Gets Jail: ২৬ বছর আগের লাঞ্ছনার ঘটনায় অভিনেতা রাজ বব্বরকে কারাদণ্ড দিল আদালত!

Raj Babbar

Raj Babbar

Congress Leader Actor Raj Babbar: ২৬ বছর আগে, মে মাসে নির্বাচনের সময় ভোটগ্রহণ কর্মকর্তা রাজ বব্বরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন।

  • Share this:

    Raj Babbar: নির্বাচনী আধিকারিককে লাঞ্ছনার অভিযোগে দোষী সাব্যস্ত হয়ে সাজা পেলেন বলিউড অভিনেতা এবং কংগ্রেস নেতা রাজ বব্বর। আদালত নির্বাচনী আধিকারিককে লাঞ্ছনার ঘটনায় দুই বছরের কারাদণ্ড দিয়েছে অভিনেতা-রাজনীতিবিদকে। একজন সরকারি কর্মচারীকে তাঁর দায়িত্ব পালনে বাধা দেওয়ার জন্য স্বেচ্ছায় আঘাত করা এবং অন্যান্য তিনটি অপরাধের জন্য রাজ বব্বরকে দোষী সাব্যস্ত করা হয়েছিল। আদালত তাঁকে ৮৫০০ টাকা জরিমানাও করেছে।

    আরও পড়ুন- আগুন সবজি, আগুন ডাল! অন্য রাজ্যের তুলনায় কলকাতায় কত দামে বিকোচ্ছে আলু, টমেটো ডাল

    তবে ঘটনাটি ১৯৯৬ সালের। ২৬ বছর আগে, মে মাসে নির্বাচনের সময় ভোটগ্রহণ কর্মকর্তা রাজ বব্বরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। ওয়াজিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সে সময় সমাজবাদী পার্টির হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন রাজ বব্বর। এদিন রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন রাজ বব্বর।

    আরও পড়ুন- কামড়ায় না, হুল ফোটায় না তাও নাইরোবি মাছির ভয়ে ত্রস্ত সিকিম!কেন এত ভয়ঙ্কর এই মাছি

    যে নির্বাচনী কর্মকর্তা রাজ বব্বরের হাতে লাঞ্ছিত হয়েছেন, তাঁর নাম শ্রী কৃষ্ণ সিং রানা। তাঁর সঙ্গে লাঞ্ছনার ঘটনার পরে, শ্রী কৃষ্ণ সিং উজিরগঞ্জ থানায় রাজ বব্বর এবং অরবিন্দ যাদব সহ অনেকের বিরুদ্ধে একটি রিপোর্ট দায়ের করেছিলেন। ওই প্রতিবেদনে বলা হয়, রাজ বব্বর তাঁর সমর্থকদের নিয়ে হঠাৎ ভোটকেন্দ্রে প্রবেশ করেন এবং এরপর সেখানে উপস্থিত কর্মীদের লাঞ্ছিত করার পাশাপাশি ভোট প্রক্রিয়ায় প্রভাব ফেলেন।

    পরে কংগ্রেসে যোগদান করে রাজ বব্বর সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদবের স্ত্রী ডিম্পল যাদবকে পরাজিত করেন ২০০৯ সালে ফিরোজাবাদ আসনে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: All India Congress

    পরবর্তী খবর