Home /News /national /
P Chidambaram: হাড় ভেঙেছে চিদম্বরমের, কংগ্রেসের প্রতিবাদ মঞ্চে পুলিশি অত্যাচারের অভিযোগ কংগ্রেসের

P Chidambaram: হাড় ভেঙেছে চিদম্বরমের, কংগ্রেসের প্রতিবাদ মঞ্চে পুলিশি অত্যাচারের অভিযোগ কংগ্রেসের

ফাইল ছবি

ফাইল ছবি

P Chidambaram: সুরজেওয়ালার আরও অভিযোগ, সারা দিন ধরে, দফায় দফায় কংগ্রেস কর্মীদের উপর পুলিশের অত্যাচার চলেছে।

  • Share this:

    #নয়াদিল্লি: দিল্লিতে কংগ্রেসের প্রতিবাদ মিছিলে পুলিশি অত্যাচার অভিযোগ করলেন কংগ্রেসের নেতারা। ট্যুইটারে কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা দাবি করেছেন, ওই প্রতিবাদের মিছিলে যথেচ্ছ অত্যাচার করেছেন পুলিশ। সুরজেওয়ালা লিখেছেন, মোদি সরকার সমস্ত রকম বর্বরতার সীমা অতিক্রম করে গিয়েছে। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে পুলিশ মারধর করেছে। তাঁর চশমা ছুড়ে ফেলে দেওয়া হয়েছে রাস্তায়। বাঁদিকের পাঁজরের হাড়ে চিড় ধরেছে তাঁর। পুলিশের এমনই অবস্থা। কংগ্রেসের সাংসদ প্রমোদ তিওয়ারিকে রাস্তায় ছুড়ে ফেলে দেওয়া হয়েছে। তাঁর মাথায় লেগেছে ও পাজরের হাড় ভেঙেছে। এটি গণতন্ত্র?

    আরও পড়ুন: সামনেই রয়েছে ধনী হওয়ার সুযোগ! দামি এই মশলার চাষ করেই প্রতি মাসে আয় হবে লক্ষ লক্ষ টাকা!

    সুরজেওয়ালার আরও অভিযোগ, সারা দিন ধরে, দফায় দফায় কংগ্রেস কর্মীদের উপর পুলিশের অত্যাচার চলেছে। কংগ্রেসের সাধারণ সম্পাদক কে সি বেনণুগোপালের উপর এক মারণ আক্রমণ নামিয়ে নিয়ে এসেছে পুলিশ। সাংসদ শক্তি সিং গোহিলও সমান ভাবে আক্রান্ত হয়েছেন। কংগ্রেসের কর্মীদের মারধর করা হয়েছে। এ দেশে গণতন্ত্র পদদলিত হয়েছে, আর এর জন্য মোদি সরকারকে কোনওদিনও দেশের মানুষ ক্ষমা করবে না।

    আরও পড়ুন: বড় খবর! রাজ্যের স্কুলগুলিতে বাড়ছে গরমের ছুটি! আরও দু-সপ্তাহ বাড়ছে ছুটির মেয়াদ! কবে খুলবে স্কুল?

    সোমবারই ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধি ইডি-র কাছে হাজিরা দিয়েছেন। মিথ্যা অভিযোগ তুলে রাহুলকে ডাকা হয়েছে, এই দাবিতে দিল্লির তীব্র গরমেও স্লোগান তুলে মিছিল শুরু করে কংগ্রেস। অবশ্য অনেক সাংসদকেই শেষ পর্যন্ত মিছিল শুরুর আগেই গ্রেফতার করা হয়। তবুও সত্যাগ্রহ মিছিল শুরু হয় কংগ্রেসের সদর দফতর থেকে সকাল নটায়। মিছিলে অধীররঞ্জন চৌধুরী-সহ ছিলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল, কেসি বেণুগোপালরাও। অধীরও পরে অভিযোগ করেন, তাঁকে মারাত্মক মারধর করেছে পুলিশ।

    Published by:Uddalak B
    First published:

    Tags: P Chidambaram

    পরবর্তী খবর