corona virus btn
corona virus btn
Loading

লিফলেট বিলি করে রাজস্থান সরকারের মেলায় চলছে ‘লভ জিহাদ’-এর পাঠ !

লিফলেট বিলি করে রাজস্থান সরকারের মেলায় চলছে ‘লভ জিহাদ’-এর পাঠ !
Photo: Twitter

রাজস্থান সরকারের মেলায় স্কুল পড়ুয়াদের কাছে লিফলেট বিলি নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

  • Share this:

#জয়পুর: লিফলেট বিলি করে লাভ জিহাদের পাঠ। রাজস্থান সরকারের মেলায় স্কুল পড়ুয়াদের কাছে লিফলেট বিলি নিয়ে বিতর্ক শুরু হয়েছে। লিফলেটে নিশানা করা হয়েছে বলিউড তারকাদেরও। বজরং দলের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। যদিও লিফলেট বিলির অভিযোগ অস্বীকার করেছেন উদ্যোক্তারা।

জয়পুরে আয়োজিত হচ্ছে হিন্দু আধ্যাত্মিক সেবা মেলা। আরএসএসের তরফে এই মেলার আয়োজন করা হয়েছে। স্কুল পড়ুয়াদের এই আধ্যাত্মিক মেলায় যোগ দেওয়ার জন্য নির্দেশ দিয়েছে রাজস্থান সরকার। সরকারি স্কুলের শিক্ষকদেরও এই মেলায় যোগ দিতে বলা হয়েছে। আর এই মেলা ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। অভিযোগ এই মেলাতে হিন্দু ছাত্রীদের কাছে ‘লাভ জিহাদ’ সম্পর্কে প্রচার করা হচ্ছে।

love-jihad2

- মেলায় বিলি করা হচ্ছে লাভ জিহাদ সংক্রান্ত বই - লিফলেট বিলি করে ধর্মান্তকরণ নিয়ে সতর্ক করা হচ্ছে - বাদ যাননি বলিউড তারকারাও - নাম করা হয়েছে আমির খান ও সইফ আলি খানের - তাঁদের বিরুদ্ধে হিন্দু মেয়েদের ফাঁদে ফেলার অভিযোগ তোলা হয়েছে - খ্রিষ্টান মিশনারিদের থেকে সতর্ক করেও লিফলেট বিলি করা হয়

লাভ জিহাদ বিতর্কে বসুন্ধরা রাজে সরকারের বিরুদ্ধে সমালোচনায় সরব বিরোধীরা।  যদিও লিফলেট বিলি বিতর্কে অভিযোগ অস্বীকার করেছেন উদ্যোক্তারা। লভ জিহাদের থেকে মেয়েদের বাঁচাতে, বেশ কিছু পরামর্শও দেওয়া হয়েছে। মেয়েদের মোবাইলের উপর নজর রাখার নিদান হিন্দু সেনার।

love-jihad1

First published: November 20, 2017, 12:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर