Home /News /nadia /
Nadia News|| বিয়েবাড়ির লোকজনদের তৎপরতায় প্রতিবেশীদের মারধরের হাত থেকে রক্ষা পরিবারের

Nadia News|| বিয়েবাড়ির লোকজনদের তৎপরতায় প্রতিবেশীদের মারধরের হাত থেকে রক্ষা পরিবারের

Young man was accused of anti-social activities: বাথরুমের স্নান করার সময় এক মহিলার ছবি তোলাকে কেন্দ্র করে উত্তেজনা। প্রতিবাদ করলে বেধড়ক মারধর করার হয় ওই মহিলার পরিবারকে।

  • Share this:

    #নদিয়া: এক মহিলার সঙ্গে অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় অভিযুক্ত ব্যক্তির পরিবার বেধড়ক মারধর করে তাদের। পাশেই ছিল একটি বিয়েবাড়ি অনুষ্ঠান। পরিবারের লোকজন চিৎকার চেঁচামেচি করতেই পাশের বিয়েবাড়ি থেকে লোকজন ছুটে এসে রক্ষা করে তাদের এমনই ঘটনা ঘটেছে নদিয়ার শান্তিপুরে। স্বাভাবিকভাবেই ঘটনার জন্য চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। ঘটনার লিখিত অভিযোগ দায়ের করে আক্রান্ত পরিবার। অভিযোগের ভিত্তিতে সম্পূর্ণ ঘটনা তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

    জানা যায়, বাথরুমের স্নান করার সময় এক মহিলার ছবি তোলাকে কেন্দ্র করে উত্তেজনা। প্রতিবাদ করলে বেধড়ক মারধর করার হয় ওই মহিলার পরিবারকে। তাদের মারধরের জেরে গুরুতর জখম অবস্থায় শক্তি হাসপাতালে চিকিৎসাধীন বেশ কয়েক জন। ঘটনাটি নদিয়ার শান্তিপুর গোপালপুর এলাকায়। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

    আরও পড়ুন: সাত সকালেই উদ্ধার হাত-পা বাঁধা বৃদ্ধের দগ্ধ মৃতদেহ, চাঞ্চল্য দাসপুরে

    অভিযোগ, ওই এলাকার বাসিন্দার শাহজাদ শেখ নামে এক যুবক বৃহস্পতিবার সকাল ১০'টা নাগাদ প্রতিবেশী এক মহিলা বাথরুমে স্নান করতে তার ছবি তোলার চেষ্টা করে। ওই বাথরুমের উপরে অংশ সম্পূর্ণ খোলা। আর সেই সুযোগে প্রতিবেশী যুবক ওই মহিলার ছবি তোলার চেষ্টা করে। বিষয়টি তার মায়ের নজরে পড়লে প্রতিবাদ করে। তখনই প্রতিবেশী যুবকের পরিবারের সদস্যরা বহিরাগত বেশ কিছু যুবকদের নিয়ে হঠাৎই ওই মহিলার বাড়িতে হামলা চালায় এবং লাঠি বাঁশ দিয়ে মহিলার পরিবারের একাধিক ব্যক্তিকে বেধরক মারধর করে।

    ওই মহিলা-সহ বেশ কয়েকজন গুরুতর আহত অবস্থায় শান্তিপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করে। ওই মহিলার মায়ের দাবি, পাশে একটি বিয়ে বাড়ি অনুষ্ঠান ছিল সেই বিয়ে বাড়ির লোকজন এসে তাদের রক্ষা করে। এই ঘটনায় গোটা পরিবার শান্তিপুর থানার দ্বারস্থ হয় পরিবার ও তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে থানা। এই ঘটনার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

    Mainak Debnath

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Nadia

    পরবর্তী খবর