হোম /খবর /নদিয়া /
কচুরির মধ্যে আস্ত ইঁদুর! মিষ্টির দোকানে হুলুস্থুল, কৃষ্ণনগর তোলপাড়

Nadia Viral Video|| কচুরির মধ্যে আস্ত ইঁদুর! মিষ্টির দোকানে হুলুস্থুল, ভিডিও ফাঁস হতেই কৃষ্ণনগর তোলপাড়

X
title=

Dead rat found in a kachori at Krishnagar sweet shop: কচুরির মধ্যে পাওয়া গেল আস্ত একটি মৃত ইঁদুর! এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের একটি মিষ্টির দোকানে। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে।

  • Share this:

#কৃষ্ণনগর: শীতের সকালে গরম গরম লুচি অথবা কচুরি খেতে অনেকেই পছন্দ করে। স্বাস্থ্যের পক্ষে খাওয়া খুব একটা ভাল না হলেও স্বাদের জন্য গরম গরম কচুরি প্রায়ই খান। তবে এ সমস্ত কচুরি, লুচি, পরোটা সবসময় বাড়িতে বানানো সম্ভব হয়ে ওঠে না অনেকেরই।

রাস্তার পাশে অথবা কোনও মিষ্টির দোকান থেকে আমরা সাধারণত সকালবেলার জলখাবার হিসেবে প্রায়শই লুচি, কচুরি, পরোটা ইত্যাদি খেয়ে থাকেন অনেকে। খেতে অতি সুস্বাদু হলেও এই সমস্ত খাবারগুলিতে অনেক সময় ভেজাল মেশানো হয়।

আরও পড়ুনঃ লাল শাড়িতে পহেলিকে লুকিয়ে দেখছেন শতরূপ! বিয়ের মিষ্টি মুহূর্ত ফাঁস, দেখুন অ্যালবাম

তবে ভেজাল জিনিস দূরে থাক এ বার কচুরির মধ্যে পাওয়া গেল আস্ত একটি মৃত ইঁদুর! এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের একটি মিষ্টির দোকানে। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মিষ্টির দোকানের সামনে এক হাতে কচুরির পাতা নিয়ে অন্য হাত দিয়ে সেই পাতা থেকে একটি মৃত ইঁদুর তুলে ধরে রয়েছেন রয়েছেন এক যুবক।

আরও পড়ুনঃ যমজ বর-কনে! বর-বউ চিনতে হিমশিম অতিথিরা, আলাদা করতে পারলে আপনিই সেরা

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওই যুবক অভিযোগ তুলছেন ওই কচুরি খেতে গিয়ে ওই যুবক এই মৃত ইঁদুরটি প্লেটে দেখতে পান। এর পরেই ক্ষোভে ফেটে পড়েন ওই যুবক। নিজের মোবাইলে ভিডিও করে প্রতিবাদ করতে থাকেন দোকানের সামনে। যদিও এ বিষয়ে ওই মিষ্টির দোকানের মালিককে জানতে চাওয়া হলে তিনি কোনও উত্তর দিতে চাননি। তবে স্বাভাবিকভাবেই যুবকের ওই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। (যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি নিউজ 18 লোকাল) 

Published by:Shubhagata Dey
First published:

Tags: Nadia, Viral Video