Home /News /murshidabad /
Murshidabad: এমভিআই কর্মীদের গাড়িতে ধাক্কা বেপরোয়া লরির! গুরুতর জখম ৫ কর্মী

Murshidabad: এমভিআই কর্মীদের গাড়িতে ধাক্কা বেপরোয়া লরির! গুরুতর জখম ৫ কর্মী

এমভিআই কর্মীদের গাড়িতে ধাক্কা বেপরোয়া লরির, গুরুতর জখম ৫ কর্মী

এমভিআই কর্মীদের গাড়িতে ধাক্কা বেপরোয়া লরির, গুরুতর জখম ৫ কর্মী

বুধবার সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদে। মুর্শিদাবাদের বহরমপুর (Berhampore Accident) থানার ফতেপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে লরি ও টাটা সুমো গাড়ির ভয়াবহ দুর্ঘটনায় গুরুতর আহত হল পাঁচজন এমভিআই কর্মী।

আরও পড়ুন...
  • Share this:

    #বহরমপুরঃ বুধবার সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদে। মুর্শিদাবাদের বহরমপুর (Berhampore Accident) থানার ফতেপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে লরি ও টাটা সুমো গাড়ির ভয়াবহ দুর্ঘটনায় গুরুতর আহত হল পাঁচজন এমভিআই কর্মী। ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতদের কে বহরমপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত ব্যক্তিদের। বর্তমানে বহরমপুর মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন আহতরা। জানা গিয়েছে বুধবার ভোরে একটি রুটিন মাফিক এমভিআই (Motor Vehicle Inspector) গাড়ির টিম নজরদারী চালাচ্ছিল ৩৪নং জাতীয় সড়কের উপর। ২০১৪ সাল থেকে একটি গাড়ির ফিটনেশ ফেল ছিল। সেই গাড়ি কে ধাওয়া করে এমভিআই গাড়ির টিম। চালক দ্রুত গতিতে চালানোর সময় গাড়ির ব্রেক ফেল করে যাওয়ার কারণে একটি গাড়ির পিছনে সজরে ধাক্কা মারে ঐ কর্মীদের গাড়িটি। চালক সহ পাঁচজন গুরুতর আহত হন।

    গুরুতর আহত অবস্থায় সকলকেই এলাকার বাসিন্দারা উদ্ধার করে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে চিকিৎসা জন্য । পরিবহণ দফতরের সদস্যরা জানান, আমাদের রুটিন মাফিক গাড়ির চেকিং চলে।

    আরও পড়ুনঃ মুর্শিদাবাদকে কেন্দ্র শাসিত অঞ্চল করার দাবি তুললেন বিজেপি বিধায়ক, কেন? জানুন...

    একটি গাড়ির ফিটনেস ফেল থাকার ফলে, মোড়গ্রামের দিকে ধাওয়া করতে যাওয়ার সময়ে, আমাদের গাড়ির দ্রুত গতিতে থাকার কারণে যান্ত্রিক কারণে একটি গাড়ির পিছনে ধাক্কা মারে। যদিও চালক অনেক চেষ্টা করেছিল বাঁচানোর জন্য।

    আরও পড়ুনঃ কান্দিতে সারা বাংলা যোগাসন প্রতিযোগিতা

    কিন্তু তারপরেও এই দূর্ঘটনা ঘটল। বর্তমানে আহত অবস্থায় পাঁচজনে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন । পুলিশ সুত্রে জানা গিয়েছে, কি ভাবে এই দুর্ঘটনার ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

    KOUSHIK ADHIKARY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর