Home /News /murshidabad /
CCTV Footage | ডোমকলে পঞ্চায়েতে চুরি, দেখুন সেই রুদ্ধশ্বাস সিসিটিভি ফুটেজ

CCTV Footage | ডোমকলে পঞ্চায়েতে চুরি, দেখুন সেই রুদ্ধশ্বাস সিসিটিভি ফুটেজ

তালা

তালা ভাঙছে দুই যুবক। যা ধরা পড়ে সিসিটিভিতে

স্থানীয় দুই যুবক রাজু সেখ এবং মিরাজুল মন্ডল নামে দিন কয়েক আগে রাত্রি বেলায় চুরির উদ্দেশ্যে পঞ্চায়েতে ঢুকে পড়েন এবং সিসিটিভির তার ভেবে একটি কেবল লাইনের তার কেটে দেয়। ফলে তাদের চুরির পুরো কর্মকাণ্ড রেকর্ড হয়ে যায় সিসিটিভি ক্যামেরায়।

আরও পড়ুন...
  • Share this:

    #ডোমকলঃ মুর্শিদাবাদ জেলার ডোমকলের ধুলাউড়ি গ্রাম পঞ্চায়েতে চুরির ঘটনা ঘটল, যা দেখা গেল সিসিটিভি ক্যামেরায়। জানা গিয়েছে, স্থানীয় দুই যুবক রাজু সেখ এবং মিরাজুল মন্ডল নামে দিন কয়েক আগে রাত্রি বেলায় অফিসে চুরির উদ্দেশ্যে পঞ্চায়েতে ঢুকে পড়েন এবং সিসিটিভির তার ভেবে একটি কেবল লাইনের তার কেটে দেয়। ফলে তাদের চুরির পুরো কর্মকাণ্ড রেকর্ড হয়ে যায় সিসিটিভি ক্যামেরায়।

    পঞ্চায়েতের অফিস থেকে প্রায় ২০ বছরের নথিপত্র চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ। পরবর্তীতে পঞ্চায়েতের সহায়ক এবং প্রধান লিখিতভাবে থানায় জানান। ডোমকল থানার পুলিশ সিসিটিভি ফুটেজের ভিত্তিতে ওই দুই যুবককে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করতেই বেরোয় সর্ষের মধ্যে ভূত। পুলিশ সূত্রের খবর, ধৃত ওই দুই যুবকের দাবি তাদের সঙ্গে এই ঘটনায় কঠোর ভাবে জড়িয়ে আছে মাইনুল ইসলাম নামে এক ব্যক্তি। তাদের তিনজনের বাড়ি পঞ্চায়েত লাগোয়া এলাকায়।

    আরও পড়ুন - বোরখা পরে ফাইল চুরি! সুতির হারুয়া পঞ্চায়েত অফিসে ধুন্ধুমার কাণ্ড!

    আরও পড়ুন - ২৯ লক্ষ টাকা ব্যয়ে নতুন করে নির্মাণ হল গ্রাম পঞ্চায়েত ভবন! খুশি এলাকাবাসী

    পঞ্চায়েতের কর্মী আসাদুল ইসলাম জানান, মাইনুল ইসলাম ডোমকল এবং জলঙ্গি ব্লকে ফুড সাপ্লাই দফতরে ক্যাজুয়াল কর্মী হিসেব কর্মরত। এখন প্রশ্ন, ব্লকে কর্মরত থাকা এই ব্যক্তির কি কারণে পঞ্চায়েতের চুরির উদ্দেশ্য? আর এসব নথিপত্রই বা কি করবে? ভাগ্যিস সিসিটিভির তারটা কাটতে পারেনি, না হলে হয়তো কিছুই করার সম্ভব হতো না! পুরো ঘটনা তদন্ত করে দেখছে ডোমকল থানার পুলিশ।

    অন্যদিকে ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কি কারণে তারা এই চুরি করেছিল। যদিও এই ঘটনার পর আতঙ্কিত ধুলাউড়ি গ্রাম পঞ্চায়েতের সদস্য ও সদস্যরা।

    কৌশিক অধিকারী

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: CCCTV footage, Murshidabad

    পরবর্তী খবর