Home /News /malda /
Malda: নিজের হাতে আইন! মাদক কারবারী অভিযোগে যুবককে গণধোলাই স্থানীয় বাসিন্দাদের!

Malda: নিজের হাতে আইন! মাদক কারবারী অভিযোগে যুবককে গণধোলাই স্থানীয় বাসিন্দাদের!

মাদক বিক্রেতা সন্দেহে এক যুবককে মারধর স্থানীয় বাসিন্দাদের। জন রোষের হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হলেন মা। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছাড়ালো মালদাহের ইংরেজ বাজার থানার বাগবাড়ি কৃষ্ণনগর এলাকায়।

  • Share this:

    #মালদহ : মাদক বিক্রেতা সন্দেহে এক যুবককে মারধর স্থানীয় বাসিন্দাদের। জন রোষের হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হলেন মা। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছাড়ালো মালদাহের ইংরেজ বাজার থানার বাগবাড়ি কৃষ্ণনগর এলাকায়। পরে স্থানীয় বাসিন্দারা মা ও ছেলেকে উদ্ধার করে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ। এদিনের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ওই এলাকা জুড়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে জখম যুবকের নাম ভরত মন্ডল। জখম মায়ের নাম পার্বতী মন্ডল। বেশ কিছুদিন ধরেই বাগবাড়ি এলাকায় মাদকের কারবার রমরমিয়ে চলছে। এলাকার বহু যুবক মাদকাসক্ত হয়ে পড়ছেন। এই নিয়ে এলাকার প্রতিটি বাড়িতে ক্ষোভ জন্মায়। এলাকায় কি করে মাদক বিক্রি বন্ধ করা যাবে সে নিয়ে চিন্তিত ছিলেন স্থানীয়রা।

    সোমবার কৃষ্ণনগর গ্রামের এক যুবককে সন্দেহ করেন গ্রামের বাসিন্দারা। ভরত মন্ডল এলাকায় মাদক বিক্রি করছে এমনই অভিযোগ ওঠে। এদিন স্থানীয় গ্রামের বাসিন্দারা তার কাছ থেকে কিছু মাদক উদ্ধার করে। তারপরেই বিক্রেতা সন্দেহে মারধর শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন অভিযুক্ত যুবকের মা। চোখের সামনে ছেলেকে মারধোর করছে দেখে উদ্ধারের জন্য ছুটে যান বৃদ্ধা। অভিযুক্ত যুবকের স্ত্রী ও ঘটনাস্থলে ছুটে আসে।

    আরও পড়ুনঃ চালের উপর জিএসটি বসানোর প্রতিবাদে আন্দোলনে বেঙ্গল রাইস মিল অ্যাসোসিয়েশন

    ছেলেকে উদ্ধার করতে গিয়ে ক্ষিপ্ত জনতার গণপিটুনির রোষের মুখে পড়তে হয় অভিযুক্ত যুবকের বৃদ্ধা মাকে। এমনকি স্বামী ও শাশুড়িকে উদ্ধার করতে গিয়ে আক্রান্ত হতে হয় অভিযুক্ত যুবকের স্ত্রীকেও। খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসে ইংরেজবাজার থানার পুলিশ। ক্ষিপ্ত জনতার হাত থেকে পুলিশ ওই তিনজনকে উদ্ধার করে। এরপর গুরুতর অসুস্থ অবস্থায় ওই তিনজনকে ভর্তি করানো হয়েছে মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে।

    আরও পড়ুনঃ মালদহে ফের মৃত ১, বাড়ছে করোনা রোগীর সংখ্যা!

    যদিও অভিযুক্ত যুবকের পরিবারে লোকেদের দাবি, মাদক সেবন করে অভিযুক্ত ভরত মন্ডল। তবে মাদক কারবারীর সাথে যুক্ত নয়। সন্দেহের বসে স্থানীয় বাসিন্দারা তাকে মারধর করেছে। বর্তমানে তিনজনই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

    Harashit Singha
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Malda, North Bengal

    পরবর্তী খবর