হোম /খবর /মালদহ /
ফ্লাইওভারের ওপর থেকে উদ্ধার অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীর দেহ!

Malda News: ফ্লাইওভারের ওপর থেকে উদ্ধার অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীর দেহ! এলাকায় চাঞ্চল্য

রাতে বাড়ি থেকে বেড়িয়েছিলেন হাঁটতে। গভীর রাতে পরিবারের লোকেরা জানতে পারেন অচৈতন্য অবস্থায় পড়ে শহরের ফ্লাইওভারের উপর পড়ে রয়েছেন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মী। তড়িঘড়ি পরিবারের লোকেরা ছুটে যায় ঘটনাস্থলে।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মালদহ : রাতে বাড়ি থেকে বেড়িয়েছিলেন হাঁটতে। গভীর রাতে পরিবারের লোকেরা জানতে পারেন অচৈতন্য অবস্থায় পড়ে শহরের ফ্লাইওভারের উপর পড়ে রয়েছেন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মী। তড়িঘড়ি পরিবারের লোকেরা ছুটে যায় ঘটনাস্থলে। অচৈতন্য অবস্থায় উদ্ধার করে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। তবে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসার পর মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। হঠাৎ কি করে এমন হল তার নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

মালদহ শহরের রথবাড়ি এলাকার ঘটনা। ঘটনাকে কেন্দ্র করে এদিন ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে। পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ওই অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীর নাম নরেশ সাহা (৬২)। বাড়ি মালদহ শহরের কুতুবপুর বাবুপাড়া এলাকায়। পরিবার সূত্রে আরও জানা যায় গত দু'বছর আগে তিনি চাকরি থেকে অবসর হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন। প্রতিদিন সন্ধ্যায় তিনি ঘুরতে বেরতেন।

আরও পড়ুনঃ রাস্তা তৈরি হয়নি, অথচ পূর্ত দফতর নাকি রক্ষণাবেক্ষণ করছে! অবাক কাণ্ড মালদহে

শহরের বিভিন্ন রাস্তা ধরে হেঁটে হেঁটে ঘুরতেন। প্রতিদিনের মত এদিন বেরিয়ে ছিলেন। এরপর মালদহ শহরের রথবাড়ি ফ্লাইওভার এলাকায় স্থানীয়রা দেখতে পায় অচৈতন্য অবস্থায়। খবর পেয়ে ছুটে যান কর্মরত ট্রাফিক পুলিশের। পরিবারের লোকেরাও খবর পেয়ে ছুটে আসে। তড়িঘড়ি উদ্ধার করে ওই অবসরপ্রাপ্ত পুলিশকর্মীকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগেই কর্মরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুনঃ জৈব সার দিয়ে চাষবাস শেখাতে প্রশিক্ষণ উদ্যানপালন দফতরের

ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃত অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীর পরিবারসহ গোটা এলাকায়। মৃতের ছেলে বিশ্বনাথ সাহা বলেন, প্রতিদিন বাবা সন্ধ্যার সময় হাঁটতে বের হতেন। এদিনও বেরিয়েছিলেন। আমি কাজে ছিলাম। ফোন মারফত জানতে পারি বাবা শহরের রথবাড়ি এলাকায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে। তড়িঘড়ি সেখানে ছুটে যায়। আমাদের প্রাথমিক ধারণা হাঁটতে গিয়ে কোন ক্রমে পড়ে গিয়েছেন। উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Harashit Singha

Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Malda, North Bengal