Home /News /local-18 /
East Bardhaman News- জয়েন্ট ও নিট (NEET) পরীক্ষার্থীরা বিনামূল্যে কোচিং পাবেন পূর্ব বর্ধমানে

East Bardhaman News- জয়েন্ট ও নিট (NEET) পরীক্ষার্থীরা বিনামূল্যে কোচিং পাবেন পূর্ব বর্ধমানে

জয়েন্ট ও নিট পরীক্ষার্থীদের সম্পূর্ণ বিনামূল্যে কোচিং।  সংস্কৃত লোকমঞ্চ কেরিয়ার এন্ড কোর্স এবং বর্ধমান জেলা পুলিশের যৌথ উদ্যোগে হল বিনামূল্যে কোচিং। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান : জয়েন্ট ও নিট (Joint Exam, NEET Exam) পরীক্ষার্থীদের সম্পূর্ণ বিনামূল্যে কোচিং দেওয়া হবে পূর্ব বর্ধমানে (Purba Bardhaman News) । 'সংস্কৃত লোকমঞ্চ কেরিয়ার এন্ড কোর্স' এবং বর্ধমান জেলা পুলিশের যৌথ উদ্যোগে নেওয়া হল এই সিদ্ধান্ত। অনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হল সেই কথা। উপস্থিত ছিলেন এসপি কামনাশিস সেন, সদরের দক্ষিণের এসডিপিও আমিরুল ইসলাম খান, বিধায়ক খোকন দাস সহ অন্যান্যরা। আগামীকাল অর্থাৎ ১০ ডিসেম্বর থেকে মোট তিনশো জন পড়ুয়াকে নিয়ে এই কোচিং ক্লাস শুরু হবে বলে জানা গিয়েছে। সম্পূর্ণ বিনামূল্যেই এই ক্লাস করতে পারবে পড়ুয়ারা। আবেদনকারীর দিক থেকে  বাঁকুড়ার পরেই রয়েছে পূর্ব বর্ধমান। তাঁদের কোচিং-এর দায়িত্ব নিচ্ছে বর্ধমান জেলা পুলিশ।

    সংস্কৃত লোকমঞ্চ কেরিয়ার এন্ড কোর্স (Purba Bardhaman News)এর সদস্য রানা প্রতাপ সিংহ বলেন, দু বছরের কোর্স। মোট ৭২০ ঘণ্টা পড়ানো হবে পড়ুয়াদের। পশ্চিমবঙ্গের সব জায়গায় এই কোচিং করানোর উদ্যোগ নেওয়া হয়েছে। এই বিষয় এসপি কামনাশিস সেন বলেন, জেলা থেকে দ্বিতীয় সর্বাধিক পড়ুয়া এই কোচিং-এর জন্য আবেদন করেছেন। জেলা থেকে আবেদনকারীদের মধ্যে ২০ শতাংশ পড়ুয়াও যদি জয়েন্ট এন্ট্রান্স ও নিট পার করতে পারে তাহলে সেটাও জেলার বড় সফলতা। বর্ধমান (Purba Bardhaman News) সদর দক্ষিণের বিধায়ক খোকন দাস বলেন, এটা খুব ভালো উদ্যোগ জেলা পুলিশের। এতে বহু দুঃস্থ পড়ুয়া উপকৃত হবে। রাজ্য সরকার পড়ুয়াদের পাশে আছে থাকবে। এই কোচিং-এ কোনোরকম সাহায্যের প্রয়োজন হলে তিনি সর্বদা আছেন বলেও আশ্বাস দেন।
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: East Bardhaman, Joint Entrance, NEET, Students

    পরবর্তী খবর