• Home
  • »
  • News
  • »
  • local-18
  • »
  • Mother missing: 'মা-কে খুঁজে দিন...' হন্যে হয়ে অভাবী ছেলে খুঁজে চলেছেন দিনের পর দিন

Mother missing: 'মা-কে খুঁজে দিন...' হন্যে হয়ে অভাবী ছেলে খুঁজে চলেছেন দিনের পর দিন

পরিচয় পত্র দেখিয়ে মায়ের খোঁজ ছেলে নিখিল দাস-এর।

পরিচয় পত্র দেখিয়ে মায়ের খোঁজ ছেলে নিখিল দাস-এর।

মা রাধারানী দাস গত পাঁচ দিন আগে সামনের দোকানে(North 24 Parganas) পান আনতে যান। কিন্তু আর তারপর থেকে মা-র (Mother Missing) কোনো খোঁজ পাচ্ছেন না নিখিলবাবু।

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা : কান্নায় ভিজে গিয়েছে চোখ, হাতে মা - র পরিচয় পত্র (Mother missing) নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছেন ছেলে। পাঁচ দিন হল হারিয়ে গিয়েছে মা(mother missing for 5 days)। মাকে হারিয়ে দিশেহারা ছেলে। হন্যে হয়ে খুঁজে বেরিও কোন ফল হয়নি এখনও। খুঁজে পাননি মাকে।

    উত্তর ২৪ পরগনার হাবড়া বানিপুর চৌমাথা এলাকার বাসিন্দা নিখিল দাস। মা রাধারানী দাস গত পাঁচ দিন আগে সামনের দোকানে পান আনতে যান। কিন্তু আর তারপর থেকে মা-র কোনও খোঁজ পাচ্ছেন না নিখিল বাবু। তিনি গত পাঁচ দিন ধরে জেলার বিভিন্ন প্রান্তে ঘুরেও, মার কোনও খোঁজ পাননি। দ্বারস্থ হয়েছেন হাবরা অশোকনগর থানারও (Ashoknagar, North 24 parganas)।

    আরও পড়ুন Coronavirus| Bengal: উপসর্গহীন করোনা আক্রান্ত রোগী কারা? খোঁজার অভিনব উপায় বীরভূম জেলা প্রশাসনের

    রাধারানী দেবীর ভুলে যাওয়ার অসুখ রয়েছে। রাস্তাঘাটও ঠিক করে মনে রাখতে পারেন না। মাকে হারিয়ে দিশেহারা ছেলে কাজকর্ম বাদ দিয়েই খুঁজে বেড়াচ্ছেন এদিক ওদিক। পেশায় রাজমিস্ত্রি, নিখিল দাসের আর্থিক সামর্থ্য কম থাকায় মা-র নিখোঁজ হয়ে যাওয়ার খোঁজখবর সেভাবে চালাতে পারছেন না। সংবাদমাধ্যমের কাছে চোখ ভেজা জল নিয়েই আবেদন, যদি কোনও সহৃদয় ব্যক্তি তার মাকে খুঁজে দেন তবে তিনি চির কৃতজ্ঞ থাকবেন।

    আরও পড়ুন Durga Puja 2021: মৃৎশিল্পীদের হাতে কাজ কম, এবারও কি দুর্গাপুজো-এ থাকবে না চমক?

    বিগত কয়েকদিন ধরে পরিবারের মুখে আহার উঠছে না স্ত্রী ছাড়াও দুই সন্তান নিয়ে নিখিল বাবুর পরিবার। রাধারানী দেবীর চার সন্তান থাকলেও মা হারিয়ে যাওয়ায় তেমন ভাবে খোঁজখবর করছেন না কেউই। বড় ছেলে নিখিল বাবুর কাছেই থাকতেন রাধারানী দেবী। মা হারিয়ে যাওয়ায় তাই কাজকর্ম বন্ধ রেখেই নানান জায়গায় খোঁজখবর চালাচ্ছেন এই ছেলে। কখনও অশোকনগর (Ashoknagar, North 24 Parganas)) স্টেশন চত্বর আবার কখনও হাবড়া স্টেশন চত্বর বাজার। অন্য এলাকায় মা-র পরিচয় পত্র নিয়ে মানুষের কাছে কাছে গিয়ে জিজ্ঞাসা করছেন কেউ একবার তার মার খবর দিতে পারেন কিনা সেই আশায়। কবে তার মা-কে ফিরে পান সেই আশায় এখনও দিন কাটছে অসহায় এই মা হারানো ছেলের (mother missing)।

    Ratul Banerjee

    Published by:Pooja Basu
    First published: