Home /News /life-style /

Viral Wedding Video: 'মাছের মাথা খাও, আমার মাথা খেয়ো না', নতুন বউকে বললেন বর! নিলেন না মেক-আপের দায়িত্ব! ভাইরাল ভিডিও

Viral Wedding Video: 'মাছের মাথা খাও, আমার মাথা খেয়ো না', নতুন বউকে বললেন বর! নিলেন না মেক-আপের দায়িত্ব! ভাইরাল ভিডিও

Viral Wedding Video : ভাত কাপড়ের অনুষ্ঠানে বর- বউয়ের কাণ্ড ভাইরাল...

  • Share this:

    #ভাইরাল:  করোনাকালে থমকে ছিল বিয়ের অনুষ্ঠান। যদিও এখন ফের ওমিক্রন চোখ রাঙাচ্ছে (Viral Wedding Video)। তবে আগের থেকে অনেকটাই হালকা করোনা পরিস্থিতি। আর এই সুযোগে নিজেদের বিয়ে সেরে নিতে ব্যস্ত সকলে। সদ্যই বিয়ে সেরেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। অন্যদিকে বিয়ে করেছেন অঙ্কিতা লোখান্ডেও। ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসেছেন আরও অনেকেই। সেলেবদের সঙ্গে অন্যরাও মেতেছেন বিয়েতে।

    আর বিয়ের মরশুম জুড়ে একের পর এক বিয়ের ভিডিও ভাইরাল(Viral Wedding Video) হচ্ছে। সম্প্রতি এমন একটি মজার ভিডিও সামনে এসেছে। ভাত কাপড়ের অনুষ্ঠান হচ্ছে। হলুদ পাঞ্জাবি ও হলুদ শাড়িতে সেজেছেন বর- বউ। সদ্য বিয়ে হয়েছে। বিয়ের পরদিন ভাত কাপড়ের অনুষ্ঠান হচ্ছে। সেখানে ভাতের থালা বউয়ের হাতে দিয়ে বর বলছেন, "আজ থেকে ভাত কাপড়ের দায়িত্ব আমি নিলাম। কিন্তু মেক-আপের দায়িত্ব নিতে পারবো না।" এই কথা বলার পর বউ সহ সকলেই হাসতে থাকেন।

    তবে এখানেই শেষ নয়। এর পরে বউকে মাছের মাথা খাইয়ে দিতে দিতে বর বলেন, 'মাছের মাথা খাও, আমার মাথা খেয়ো না।" ফের হাসির রোল ওঠে বিয়ে বাড়িতে। এই ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়। কিছুদিন আগেই এমন একটি ভাত কাপড়ের ভিডিও ভাইরাল (Viral Wedding Video)হয়েছিল।

    আরও পড়ুন: সোজা আঙুলেও ঘি তোলা যায়! "ডিকাপলড' মাধবনে মাত! বিয়ে থেকে সমাজকে অন্য ছকে দেখতে শেখায় এই সিরিজ

    সেই ভিডিওতে শাশুড়ি নিজে উদ্যোগ নিয়ে বদলে দিয়েছিলেন ভাত কাপড়ের নিয়ম। শুধু বর নয় বউকেও বরের ভাত কাপড়ের দায়িত্ব নিতে দেখা গিয়েছিল। সমাজে ছেলে-মেয়ে দুজনেই সমান। এবং দু'জনের দায়িত্ব দু'জনেই নিতে পারে এই বার্তা তুলে ধরা হয়েছিল ওই ভিডিওতে। এবার এই নতুন ভিডিওটিও বেশ ভাইরাল(Viral Wedding Video) হয়েছে। আজকাল বিয়ের অনুষ্ঠানে নানা মজার কিছু করছেন সকলে। যা সোশ্যাল মিডিয়াতে আসতেই ভাইরাল হয়ে পড়ছে। এবার এই ভিডিও দেখে অনেকেই প্রশংসা করেছেন। শেয়ার করেছেন অনেকেই। কেউ কেউ বলছেন, আমি বিয়ে করলে বউকে ঠিক এই কথাটাই বলতে চাই। তবে কি ভাত কাপড়ের থেকেও বেশি ব্যয়বহুল মেক-আপ খরচ। যদিও মজার হলেও বিষয়টা কিছুটা সত্যি।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Viral Video, Wedding Video

    পরবর্তী খবর