Home /News /life-style /
Viral Video:উল নয়, নুডলস দিয়ে স্কার্ফ বুনছেন মহিলা, মুহুর্তেই ৭০ লাখের বেশি ভিউ, দেখুন ভাইরাল ভিডিও

Viral Video:উল নয়, নুডলস দিয়ে স্কার্ফ বুনছেন মহিলা, মুহুর্তেই ৭০ লাখের বেশি ভিউ, দেখুন ভাইরাল ভিডিও

নুডলস বা চাউমিন দিয়ে দিব্য স্কার্ফ বুনছেন মহিলা! ভিডিওটি দেখে চমক লাগে, না দেখলে মিস করবেন...

  • Share this:

#নয়াদিল্লি: মোমো আর নুডলস খেতে প্রায় সকলেই পছন্দ করে। অনেকেই বিভিন্ন ভাবে নুডলস খেয়ে থাকে। কিন্তু লম্বা লম্বা নুডলস দিয়ে যে সেলাই করা যায় সেটা কেউ ভাবতেই পারেনি। কিন্তু সেই কাজ করে দেখিয়েছেন এক মহিলা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে এমনই এক আজব ঘটনা। সুতো দিয়ে সোয়েটার বানানো প্রায় সকলেই দেখেছে। কিন্তু নুডলস দিয়ে কিছু বানানোর ভিডিও এই প্রথম দেখা গিয়েছে। এমন আজব ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

দেখুন তাক-লাগানো ভাইরাল ভিডিও

ভাইরাল হওয়া সেই ভিডিওটির ক্লিপ মাত্র ৮ সেকেন্ডের হলেও সেটি ব্যাপক হারে ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন মহিলা একটি বাটিতে সেদ্ধ করা নুডলস নিয়ে তা দিয়ে সেলাই করছেন। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে সেই মহিলা বাটির সেদ্ধ করা নুডলস দিয়ে একটি স্কার্ফ তৈরি করছেন। কিন্তু সবথেকে অবাক করে দেওয়া ব্যাপার হল সেই মহিলা সেলাই করার জন্য ব্যবহার করছে নুডলস খাওয়ার চপস্টিক।

আরও পড়ুন: ৫ বছরের কম বয়সী বাচ্চাদের মাস্ক পরানো জরুরি? কেন্দ্র জারি করেছে নতুন নিয়ম

চপস্টিক ব্যবহার করে সেদ্ধ করা নুডলস দিয়ে স্কার্ফ তৈরি করে সেই মহিলা সকলকে বেশ অবাক করে দিয়েছেন। খাওয়ার জিনিস না খেয়ে তা সেলাইয়ের কাজে ব্যবহার করার ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় সকলেই অবাক হয়েছে। এর ফলে সকলেই ব্যাপক হারে শেয়ার করে চলেছে সেই ভিডিও।

আরও পড়ুন: ডিম ছাড়া Omelette? অবাক হবেন না, এই নিন Recipe!

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ট্যুইটারে (Twitter) সেই ভিডিও শেয়ার করা হয়েছে। ট্যুইটারে @mixiaoz নামের অ্যাকাউন্ট থেকে সেই ভিডিও শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত সেই ভিডিওটি প্রায় ৭ মিলিয়নের বেশি লোক দেখে ফেলেছে। শেয়ার করার সঙ্গে সঙ্গে সেই ভিডিওতে বিভিন্ন ধরনের কমেন্টও করা হয়েছে। একজন সেই ভিডিওতে কমেন্ট করেছে যে সেই মহিলাকে ২১ তোপের সালামি দেওয়া দরকার। অন্য একজন সেই ভিডিওতে কমেন্ট করেছে যে, যদি কেউ তাঁর খাওয়ার নুডলসের সঙ্গে এমন কাজ করে তাহলে তাকে বাড়ির বাইরে বের করে দেবেন তিনি। সেই ভিডিওতে বিভিন্ন ধরনের মজার কমেন্ট করা হচ্ছে। এর মধ্যেই অনেকে আবার নুডলস দিয়ে সেই মহিলার শিল্পকর্ম দেখে তাঁর কাজের খুব প্রশংসা করেছে। সকলের জনপ্রিয় খাবার নুডলস দিয়ে এমন কিছু যে করা যায় তা সকলের কাছেই বেশ অবাক করা বিষয়। নুডলস দিয়ে স্কার্ফ বানিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন সেই মহিলা।

First published:

Tags: Viral Video

পরবর্তী খবর