Home /News /life-style /
Viral Video: একদল বাঁদর স্মার্টফোনে কত কী স্ক্রল করছে! ইন্টারনেটে হু হু করে ভাইরাল সেই ভিডিও

Viral Video: একদল বাঁদর স্মার্টফোনে কত কী স্ক্রল করছে! ইন্টারনেটে হু হু করে ভাইরাল সেই ভিডিও

Viral Video: আপনি ভাবতে পেরেছিলেন কি বাঁদরে মোবাইল ঘাঁটবে? সেটাই হয়েছে। একদল বাঁদর স্মার্টফোন ঘাঁটছে। আর সেই ভিডিও হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    আপনি তো মোবাইলে সারাদিন স্ক্রল করে সোশ্যাল মিডিয়া ঘেঁটে আনন্দ পান। তবে আপনি ভাবতে পেরেছিলেন কি বাঁদরে মোবাইল ঘাঁটবে? সেটাই হয়েছে। একদল বাঁদর স্মার্টফোন ঘাঁটছে। আর সেই ভিডিও হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    ভাইরাল ভিডিওটি খুলতেই দেখা যাচ্ছে একজন লোক ফোনটি ধরে আছেন। দুটি বাঁদর এতে নিমগ্ন হয়ে আছে একেবারে। তৃতীয় একজনকেও যোগ দিল পরে। কিছুক্ষণ পরে, একটি বাঁদর ফোনটি ধরে রাখে এবং একেবারে কৌতূহলের সঙ্গে স্ক্রিন স্ক্রোল করতে শুরু করে। আরেকটি ছোট বাঁদরও সেকানে এসে বয়স্ক বাঁগরটিকে তাঁকে ডাকতে থাকে, দৃষ্টি আকর্ষণ করতে থাকে এবং মোবাইলটি টানতে থাকে। ভিডিওটি টুইটারে উঠে এসেছে, একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী সেখানে লিখেছেন "সোশ্যাল মিডিয়ার ক্রেজ"।

    আরও পড়ুন: দুর্দান্ত অফার! এই বর্ষায় মনোহারী মালদ্বীপ ঘুরে আসুন একদম বাজেটে

    এই ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই ইন্টারনেটে বেশ কিছু পুরনো বাঁদরের ভিডিও উঠে আসছে। এর আগে ইন্টারনেটে একটি বাঁদরের ভাইরাল ভিডিও অনেকের মনে জায়গা করে নিয়েছিল। ভিডিওটি একটি বাচ্চা বাঁদরকে নিয়ে ছিল। পরবর্তীতে বাচ্চা বাঁদরটিকে বন্যপ্রাণী বিশেষজ্ঞরা পুনর্বাসনের জন্য নিয়ে গিয়েছিলেন। ভিডিওটি টুইটারে এসেছে এবং প্রায় ১ মিলিয়ন ভিউ পেয়েছে।

    আরও পড়ুন: রণবীরের নতুন জীবন দর্শন! আগামী ১৫ বছরের জন্য গুরুত্বপূর্ণ পরিকল্পনা কাপুর পুত্রের

    ভাইরাল ভিডিওটি ইন্টারনেটে অনেকের মনোযোগ কেড়েছে এবং বেশ কয়েকটি লাইক এবং রিটুইট সহ প্রায় ১৭৮.১ হাজার ভিউ পেয়েছে। ভিডিওটিতে অনেকে কমেন্ট করেছেন। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছেন, "স্মার্ট শিম্পাঞ্জি!"। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "অত্যন্ত মজাদার"।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Instagram viral, Monkey, Social media viral, Viral Video

    পরবর্তী খবর