Home /News /entertainment /
Ranbir Kapoor : রণবীরের নতুন জীবন দর্শন! আগামী ১৫ বছরের জন্য গুরুত্বপূর্ণ পরিকল্পনা কাপুর পুত্রের

Ranbir Kapoor : রণবীরের নতুন জীবন দর্শন! আগামী ১৫ বছরের জন্য গুরুত্বপূর্ণ পরিকল্পনা কাপুর পুত্রের

Ranbir Kapoor : সম্প্রতি একটি সাক্ষাৎকারে একজন অভিনেতা হিসাবে তাঁর যাত্রা এবং পরবর্তী ১৫ বছরের জন্য তার দর্শন সম্পর্কে বলেছিলেন রণবীর।

  • Share this:

    শামশেরা ছবির প্রচারে এসে রণবীর কাপুরকে বারম্বার সাংবাদিকদের প্রশ্নের উত্তর করতে হচ্ছে। তবে সে প্রশ্ন শুধুই সিনেমা নিয়েই নয়, তাঁর পিতৃত্ব, সংসার, আলিয়া সব নিয়েই... বড় পর্দায় অভিনেতাকে নতুন অবতারে দেখে ভক্তরা বেশ উচ্ছ্বসিত। প্রায় ৪ বছর পর রণবীর ফের রুপালি পর্দায়, ২টি বড় রিলিজ হাতে নিয়ে। ফের লাইমলাইটে রণবীর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে একজন অভিনেতা হিসাবে তাঁর যাত্রা এবং পরবর্তী ১৫ বছরের জন্য তার দর্শন সম্পর্কে বলেছিলেন।

    অভিনেতাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর কাটানোর পরে তিনি কী পছন্দ করেন এবং কেবল অভিনয়টাই করতে চান কিনা.. উত্তরে বলেন যে তিনি ভাগ্যবান যে তিনি সর্বদা পরিষ্কার ছিলেন। তিনি কখনই কেরিয়ারে তাড়াহুড়ো করেননি বা তিনি উচ্চাভিলাষী ছিলেন না। তিনি জানতেন যে তিনি ভারতের অন্যতম বড় তারকা হতে চান। মানুষকে বিনোদন দিতে এবং তাঁদের হৃদয় জয় করতে চেয়েছিলেন তিনি। রণবীর মনে করেছিলেন যে যেহেতু তিনি একটি চলচ্চিত্র পরিবার থেকে এসেছেন তাঁর অনেক দায়িত্ব রয়েছে। তবে সেই যাত্রা থেকে তিনি একটা জিনিস বুঝতে পেরেছিলেন, তাঁকে ভালো কাজ করতে হবে, ভালো মানুষের সঙ্গে কাজ করতে হবে, ভালো মানুষ হতে হবে এবং মানুষকে বিনোদন করতে হবে।

    আরও পড়ুন: এইবার কঙ্গনা হবেন ইন্দিরা গান্ধি! লুক দেখে চমকে উঠল নেটদুনিয়া

    রণবীর কাপুর আরও বলেছেন যে তিনি একটি সাধারণ জীবনযাপনে বিশ্বাস করেন। তিনি জানান তাঁর জীবনে ২-৩ জন ঘনিষ্ঠ বন্ধু, তাঁর পরিবার, তাঁর স্ত্রী এবং গর্ভজাত সন্তান... তিনি তাঁদের নিয়ে খুশি। তিনি তাঁর পৃথিবী আর বাড়াতে চান না। এটা আগেও ছিল এবং ১৫বছর পরেও একই থাকবে।

    আরও পড়ুন: মৃত্যুকে ছুঁয়ে এলেন! কেদারনাথের কাছে ভয়ঙ্কর অভিজ্ঞতা সারা-জাহ্নবীর! উদ্ধার করলেন বিশেষ বাহিনী

    রণবীর কাপুরকে এরপর যশ রাজ ফিল্মের শামশেরাতে দেখা যাবে, যেখানে সহ-অভিনেতা সঞ্জয় দত্ত এবং বাণী কাপুর। ছবিটি পরিচালনা করেছেন করণ মালহোত্রা। এরপর তাঁকে দেখা যাবে ধর্ম প্রোডাকশনের ব্রহ্মাস্ত্রতে, অয়ন মুখার্জি পরিচালিত এবং তাঁর সহ-অভিনেতা আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি। পরের বছর হোলিতে লাভ রঞ্জন পরিচালিত শ্রদ্ধা কাপুরের সঙ্গে রোমান্টিক সিনেমায় তাকে দেখা যাবে এবং তারপরে তিনি তাঁর বছর শেষ করবেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা দিয়ে, যা পরের বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে অন্যতম। ছবিটিতে অনিল কাপুর, ববি দেওল এবং রশ্মিকা মান্দান্নাও থাকবে এবং ২০২৩-এর স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir alia wedding, Ranbir Kapoor, Shamshera

    পরবর্তী খবর