Home /News /entertainment /
Sara Ali Khan & Janhvi Kapoor: মৃত্যুকে ছুঁয়ে এলেন! কেদারনাথের কাছে ভয়ঙ্কর অভিজ্ঞতা সারা-জাহ্নবীর! উদ্ধার করলেন বিশেষ বাহিনী

Sara Ali Khan & Janhvi Kapoor: মৃত্যুকে ছুঁয়ে এলেন! কেদারনাথের কাছে ভয়ঙ্কর অভিজ্ঞতা সারা-জাহ্নবীর! উদ্ধার করলেন বিশেষ বাহিনী

Sara Ali Khan & Janhvi Kapoor: সারা জাহ্নবী কেদারনাথের রাস্তায় মোটেই স্বাচ্ছ্বন্দ ছিলেন না। তারপরে রাস্তায় নড়বড়ে পাথরের জন্য পড়েই যাবেন মনে হয়েছিল মাঝে। অবশেষে সারা এবং জাহ্নবীকে সারার ড্রাইভার উদ্ধার করেছিলেন।

  • Share this:

    #মুম্বই: কফি উইথ করণের সপ্তম সিজন। একের পর এক ধামাকাদার অতিথি, এবং এক সে বরকর এক তাঁদের ঘটনা। আলিয়া ভাট এবং রণবীর সিং-এর পর দ্বিতীয় এপিসোডের গেস্ট বিটাউনের প্রিয় বান্ধবী সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। বলিডিভাদের শোতে এসে আকর্ষণীয় সব স্বীকারোক্তি করতে দেখা যাবে। সেই প্রোমোটি ইতিমধ্যেই তোলপার হয়েছে নেটমাধ্যমে।

    সারা এবং জাহ্নবী সোফায় বসে কথা বলছিলেন। শোয়ের হোস্ট করণ জোহর কেদারনাথ ভ্রমণের কথা বলতেই তাঁরা ইমোশনাল হয়ে পরেন। কথোপকথনের সময়, BFFরা সেই ট্রিপের কথা মনে করেন, যেখানে পাক্কা আধ ঘণ্টা আটকে ছিলেন তাঁরা। অবশেষে বিশেষ বাহিনীর সহায়তায় তাঁদের উদ্ধার করা হয়েছিল।

    আরও পড়ুন: বাধাই হো আন্ডাররেটেড সিনেমা হওয়ার গুরুত্বপূর্ণ কারণ বললেন রাজকুমার রাও, শুনলে চমকে উঠবেন

    সারা বলেন, “আমরা কেদারনাথ যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং সেখানে হাঁটার জন্য একটি সাধারণ পথ ছিল। কিন্তু আমরা নিজেদের বেটার মনে করেছিলাম। তাই সেই পথের পরিবর্তে হাইকিং বেছে নিয়েছিলাম। সেখানে শুধু পাথরেরই ৮৫টি বাঁক ছিল এবং জাহ্নভিও বলেছিল আমাদের এটিতেই যাওয়া যাক”। সারা স্বীকার করেছেন যে তিনি সেই রাস্তায় মোটেই স্বাচ্ছ্বন্দ ছিলেন না। তিনি আরও বলেন যে এমন জায়গা ছিল যেখানে তিনি নিশ্চিত ছিলেন যে তারা নড়বড়ে পাথরের জন্য পড়েই যাবেন। যাইহোক, সারা এবং জাহ্নবীকে পরে সারার ড্রাইভার খুঁজে পেয়েছিলেন এবং উদ্ধার করেছিলেন।

    আরও পড়ুন: সাবধান! এই লক্ষণগুলো দেখলেই বুঝবেন আপনার সঙ্গীর আপনার থেকে মন সরে যাচ্ছে

    প্রসঙ্গত, সারার এটাই একমাত্র অভিজ্ঞতা ছিল না। অন্য ঘটনা সম্পর্কে বিশ্লেষণ করেছেন জাহ্নবী। সারা কেদারনাথে একটি কম দামের নো-হিটার হোটেল পছন্দ করেছিলেন, -৭℃ আবহাওয়ায় তাঁদের থাকতে হয়েছিল। “আমি দুটি থার্মাল, একটি পাফার জ্যাকেট, তিনটি শাল, দুটি ট্র্যাক প্যান্ট এবং দুটি সোয়েটার নিয়ে কেদারনাথে গিয়েছিলাম। করণ, আমি ভাবলে এখনও কাঁপতে থাকি,” জাহ্নবী বলেন। এমনকি তিনি আরও বলেন যে সারা তার বন্ধুদের সঙ্গে দেখা করার পরে ঘরে ফিরে দেখেন ঠান্ডার কারণে তার ঠোঁট নীল হয়ে গিয়েছিল।

    আগামী কফি উইথ করণের শো যে জমজমাট হতে চলেছে তা ইতিমধ্যে প্রোমো দেখেই বোঝা গেছে। এদিকে জাহ্নবী বর্তমানে তার আসন্ন সিনেমা গুডলাক জেরির জন্য শিরোনাম রয়েছেন, যা ২৯ জুলাই মুক্তি পেতে চলেছে সিনেমা হলে৷

    Published by:Aryama Das
    First published:

    Tags: Janvi Kapoor, Karan Johor, Koffee with Karan, Koffee With Karan 7, Sara Ali Khan

    পরবর্তী খবর