Home /News /entertainment /
Rajkummar Rao: বাধাই হো আন্ডাররেটেড সিনেমা হওয়ার গুরুত্বপূর্ণ কারণ বললেন রাজকুমার রাও, শুনলে চমকে উঠবেন

Rajkummar Rao: বাধাই হো আন্ডাররেটেড সিনেমা হওয়ার গুরুত্বপূর্ণ কারণ বললেন রাজকুমার রাও, শুনলে চমকে উঠবেন

Rajkummar Rao: সম্প্রতি এক সাক্ষাৎকারে বাধাই দো আন্ডাররেটেড হওয়ার বিষয়ে কথা বলেছিলেন রাজকুমার রাও। তখন বলেছিলেন, "কিছু চলচ্চিত্র রয়েছে যা এক সপ্তাহের জন্য তৈরি হয় এবং তারপরে দর্শকরা বছর দুই পরে এটি ভুলে যায়।"

  • Share this:

    #মুম্বই: বিটাউনের একজন অন্যতম বহুমুখী অভিনেতা রাজকুমার রাও। ২০১০-এ লাভ সেক্স অউর ধোকা দিয়ে তাঁর বলিউড অভিনয় জগতে পা। তবে প্রথম সাফল্য আসে অভিষেক কাপুরের সামাজিক ড্রামা ফিল্ম কাই পো চে সিনেমাতে। তারপরেই নেটিজেনের খুব প্রিয় অভিনেতা তিনি। বলিউড থেকে ওটিটি, তারপর একের পর এক সাফল্যের পালক যোগ হয় তাঁর মুকুটে। রাজকুমার বর্তমানে HIT: The First Case-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। একই নামের তেলেগু থ্রিলার মুক্তি পেয়েছিল ২০২০-তে, এ তারই হিন্দি রিমেক। ছবিটিতে সানায়া মালহোত্রাও প্রধান চরিত্রে অভিনয় করেছেন। পরিচালনায় রয়েছেন সৈলেশ কোলানু, যিনি মূল ছবিটিও পরিচালনা করেছিলেন।

    আরও পড়ুন: ২০২২-এ বিয়ে করে নজর কেড়েছেন বলিউডের এই ৪ জুটি! এঁরাই হতে পারে আপনার অনুপ্রেরণা

    সম্প্রতি এক সাক্ষাৎকারে, বরেলি কি বরফি অভিনেতা তাঁর অভিনয় কেরিয়ার নিয়ে বিশ্লেষণ করছিলেন। তখন বেশ কিছু চরিত্রের কথা বলেন, যেখানে তাঁর মন ছিল না একদম। রাজকুমার আরও বলেন যে কেউ গ্যারান্টি দিতে পারে না যে যে ছবিগুলি তৈরি করা হচ্ছে সেগুলি বক্স অফিসে ১০০কোটি বা ২০০কোটি উপার্জন করবেই। এর নির্দিষ্ট কোনও খেলা বা ফর্মুলা জানে না কেউ। অভিনেতা বলেন, "আমরা শুধু জানি কীভাবে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে একটি সিনেমা তৈরি করা যায় এবং আপনাকে আপনার বেস্টটা দিতেই হয়। এটাই আমাকে আনন্দিত করে। আমি একদিনের কাজ শেষে বাড়ি ফিরে ভাবতে চাই, 'আমি জানি, আমি আজ ভালো কিছু করেছি।' এবং আমি অনুভব করি যে আমি সেই কাজটি করে সন্তুষ্ট হতে চাই। তাই আমি চিরকাল সেই প্রক্রিয়াতেই থাকব। আমি এইভাবেই শুরু করেছি। শহিদ, নিউটন, এলএসডির মতো চলচ্চিত্র আমাকে খুশি করেছে।" রাজকুমার বলেছিলেন যে এর মধ্যে, তিনি সম্ভবত একটি বা দুটি চলচ্চিত্র বেছে নিয়েছিলেন, যেখানে তার মন ছিল না। তিনি বলেন যে তিনি এইবার এমন চরিত্র করবেন যেখানে তিনি সেটে সুখী থাকতে পারবেন।

    আরও পড়ুন: চুমুতে ভরালেন পরস্পরকে, তার মাঝেই খুনসুটি! রণবীর-দীপিকার এই অদেখা ছবিগুলি দেখেছেন?

    অভিনেতা বাধাই দো আন্ডাররেটেড হওয়ার বিষয়ে কথা বলেছিলেন। তখন বলেছিলেন, "কিছু চলচ্চিত্র রয়েছে যা এক সপ্তাহের জন্য তৈরি হয় এবং তারপরে দর্শকরা বছর দুই পরে এটি ভুলে যায়।" দ্য গডফাদারের মতো অন্যান্য সিনেমা আপনি জানেন মানুষ ১০০বছর পরেও সেগুলো দেখবে। একইভাবে আমার সিনেমা প্যাগলাইট আমরা চলে যাওয়ার পরেও লোকেরা এটি দেখবে। তাই হ্যাঁ, আপনাকে আপনার পছন্দটা বুঝতে হবে," রাও বলেছিলেন।

    প্রসঙ্গত রাজকুমারকে পরবর্তী সিনেমা মিস্টার অ্যান্ড মিসেস মাহি, ভীদ, মনিকা, এবং মাই ডার্লিং এবং গানস অ্যান্ড গুলাবসে দেখা যাবে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Badhai Ho, Bollywood actor, Bollywood film, Rajkumar Rao

    পরবর্তী খবর