Home /News /life-style /
Relationship Tips: সাবধান! এই লক্ষণগুলো দেখলেই বুঝবেন আপনার সঙ্গীর আপনার থেকে মন সরে যাচ্ছে

Relationship Tips: সাবধান! এই লক্ষণগুলো দেখলেই বুঝবেন আপনার সঙ্গীর আপনার থেকে মন সরে যাচ্ছে

Relationship Tips: অনেক সম্পর্ক অনেক বন্ধুর অবস্থা অতিক্রম করেও আরও মজবুত হয়। তবে কিছু সম্পর্ক মধ্যে থেকেই ফাঁপা হয়ে যায়। এখানে কিছু সতর্কতা চিহ্ন রয়েছে যা বোঝায় যে আপনার বেটারহাফ আপনার থেকে আগ্রহ হারাচ্ছেন ধীরে ধীরে।

  • Share this:

    আপনি কি একটি সম্পর্কের মধ্যে আছেন কিন্তু মনে হচ্ছে না আপনি সম্পর্কেটার মধ্যে রয়েছেন? আপনি কি আপনার সঙ্গীর কাছ থেকে কিছুটা ছাড়াছাড়া ভাব অনুভব করছেন? হানিমুন পিরিয়ডের শেষ থেকে শুরু করে আজ অবধি- আপনার সম্পর্কে এমন প্রচুর কারণ থাকতে পারে যা আপনাকে বিরক্ত, হতাশা এবং নিরাপত্তাহীনতা আনতে পারে। অনেক সম্পর্ক অনেক বন্ধুর অবস্থা অতিক্রম করেও আরও মজবুত হয়। তবে কিছু সম্পর্ক মধ্যে থেকেই ফাঁপা হয়ে যায়। এখানে কিছু সতর্কতা চিহ্ন রয়েছে যা বোঝায় যে আপনার বেটারহাফ আপনার থেকে আগ্রহ হারাচ্ছেন

    রোমান্স হারিয়ে যাচ্ছে : আপনি যখন কারুর প্রেমে পড়েন, তখন আপনি তাঁর সব বিষয় নিয়ে ভাবতে শুরু করেন এবং তাঁর সব কিছু রোমান্টিক করার চেষ্টা করেন। যদি ব্যক্তিটি সম্পর্কের মধ্যে সমস্তটাই যৌন সম্পর্কে খোঁজেন তবে বুঝবেন এর মধ্যে কোনও কিছু নেই। তার মধ্যে আপনার ভাললাগা, খারাপ লাগা নিয়ে বোধ থাকা দরকার। সেগুলো না থাকলেই মৃতপ্রায় রোম্যান্স অনুভব করবেন আপনি। আচরণ এবং অনুভূতি লক্ষ্য করুন, যদি দেখেন আর কোনও আকর্ষণই অনুভব করতে পারছেন না আপনার সঙ্গী, তবে বুঝবেন সমস্যার সূত্রপাত হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

    আরও পড়ুন: কলেজ গ্রুপের সবারই আগামী বছর বিয়ে? আজই জেনে নিন কিছু ফাটাফাটি ব্য়াচেলর ট্রিপ ডেস্টিনেশনের হদিশ

    পরামর্শ: আপনার ডেটের ধারণাগুলিকে পরিবর্তন করুন এবং রোমান্টিক কিছু আনুন

    প্রায়োরিটি পরিবর্তন করুন : আপনি যখন প্রেমে থাকেন, আপনি আপনার বিশেষ একজনকে আপনার তালিকার শীর্ষে রাখেন, যাই হোক না কেন! যখন তারা আপনার প্রতি আগ্রহ কমিয়ে দেয়, তখন তারা আর আপনার সঙ্গে সময় কাটানোর কথা ভাবে না। হয় তারা পরিকল্পনা বাতিল করে, আপনাকে বয়কট করে তবে তাদের বন্ধুদের সঙ্গে বেরিয়ে যায়। শুধু তাই নয় তারা টেক্সট, কল করতে সময় পান না।

    আরও পড়ুন: বাধাই হো আন্ডাররেটেড সিনেমা হওয়ার গুরুত্বপূর্ণ কারণ বললেন রাজকুমার রাও, শুনলে চমকে উঠবেন

    পরামর্শ: কথা বলুন! একটি খোলাখুলি কথোপকথন করুন সমস্যা অনেক কমবে।

    সামান্য বিষয়ে বিরক্ত হচ্ছেন আপনার সঙ্গী? লড়াই-তর্ক সম্পর্কের একটি অংশ এবং বেশিরভাগ ক্ষেত্রে, এই ধরনের জিনিসগুলি নিজেরাই সমাধান করা যায়। কিন্তু ইদানীং আপনার সঙ্গী ছোটখাটো বিষয় নিয়ে বিরক্ত বোধ করেন, অনেক ঝগড়া করেন এবং এমনকি কথা বলতে বা সমাধান করতেও চান না। দোষ যেই হোক না কেন, তারা আপনার প্রতি বিরক্ত হয় এবং সর্বদা অভদ্র আচরণ করে।

    পরামর্শ: কিছু সময় অবসর নিন এবং তাদের স্পেস দিন।

    সঙ্গী আপনার সম্পর্কে ভাবেন না : সম্পর্ক একটি দ্বিমুখী বিষয়! আপনি যদি নিজেকে প্রশ্ন করেন এবং স্পষ্ট উত্তর না পান, তাহলে আপনার সঙ্গী তবে কেমন করে আপনার মনের কথা বুথবে সবসময়? আপনার মধ্যে যে বিষয়গুলি চলছে সেগুলি নিয়ে আলোচনা না করে, আপনি সেই রাগ উগরে দেন সঙ্গীর উপর।

    পরামর্শ: নো-ফোন আওয়ার কাটানোর চেষ্টা করুন, যেখানে আপনি সঙ্গীর সঙ্গে বসে নিশ্চিন্তে কথা বলতে পারবেন।

    একটি সম্পর্ক সময়ে সময়ে উত্থান-পতনের মধ্য দিয়ে যায়। আপনি যদি এটিকে কার্যকর করার জন্য আপনার আন্তরিক প্রচেষ্টা রাখেন কিন্তু তারপরও কাজ না করে, তাহলে আপনাকে সেই সম্পর্ক নিয়ে এইবার ভাবতেই হবে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Healthy love life, Healthy Relation, Healthy relationship, Love, Love Life, Love Relation

    পরবর্তী খবর