Home /News /entertainment /
Kangana Ranaut as Indira Gandhi : এইবার কঙ্গনা হবেন ইন্দিরা গান্ধি! লুক দেখে চমকে উঠল নেটদুনিয়া

Kangana Ranaut as Indira Gandhi : এইবার কঙ্গনা হবেন ইন্দিরা গান্ধি! লুক দেখে চমকে উঠল নেটদুনিয়া

Kangana Ranaut as Indira Gandhi : প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। প্রোমো ভিডিয়োতে কঙ্গনাকে প্রয়াত প্রধানমন্ত্রীর চেহারা, চশমা এবং তার সুতির শাড়ি দিয়ে অবিকল এক লুকে দেখা গিয়েছে।

  • Share this:

    #মুুম্বই : বৃহস্পতিবার প্রকাশ পেল ইমার্জেন্সি সিনেমার প্রথম টিজার। সোশ্যাল মাধ্যমে তা শেয়ার করেছেন পরিচালক কঙ্গনা রানাউত। প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সংক্ষিপ্ত প্রোমো ভিডিয়োতে কঙ্গনাকে প্রয়াত প্রধানমন্ত্রীর চেহারা, চশমা এবং তার সুতির শাড়ি দিয়ে অবিকল এক লুকে দেখা গিয়েছে।

    ভারতীয় গণতন্ত্রের অন্ধকারতম সময় হিসাবে পরিচিত ইমার্জেন্সি পিরিয়ড। এই যুগটিকে কীভাবে উপস্থাপনা করবেন তা নিয়ে ইতিমধ্যেই সবাই উৎসুক। তবে কঙ্গনার খুব কষ্ট হয়েছে ছবিটি গান্ধির জীবনী নয় বলে। ভিডিয়োতে আমরা কঙ্গনাকে প্রাক্তন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হেনরি কিসিঞ্জারের কাছ থেকে একটি ফোন পেয়ে জিজ্ঞাসা করতে দেখা যাচ্ছে যে আমেরিকান প্রেসিডেন্ট রিচার্ড নিক্সন তাকে সাধারণ স্যারের পরিবর্তে 'ম্যাম' বলে সম্বোধন করতে পারেন কিনা! কঙ্গনা, ইন্দিরা হিসাবে হ্যাঁ বলেন কিন্তু তারপরে তাঁর সচিবের দিকে ফিরে তাঁকে মার্কিন রাষ্ট্রপতিকে উদ্দেশ্য করে জানাতে বলেন যে তার অফিসের সবাই তাকে কিন্তু 'স্যার' বলে উল্লেখ করেন।

    আরও পড়ুন : মৃত্যুকে ছুঁয়ে এলেন! কেদারনাথের কাছে ভয়ঙ্কর অভিজ্ঞতা সারা-জাহ্নবীর! উদ্ধার করলেন বিশেষ বাহিনী

    অভিনেত্রী একটি প্রথম ক্লিপটি শেয়ার করেছিলেন, ক্যাপশনে লেখা ছিল, "'তাঁকে' উপস্থাপন করা হচ্ছে যাকে 'স্যার' বলা হত, #ইমার্জেন্সি শুটিং শুরু হয়েছে।"

     

    কঙ্গনার এই অদ্ভূত সুন্দর রূপান্তরটি অস্কার বিজয়ী ডেভিড ম্যালিনোস্কি করেছেন, যিনি ডার্কেস্ট আওয়ার (২০১৭), ওয়ার্ল্ড ওয়ার জেড (২০১৩) এবং দ্য ব্যাটম্যান (২০২২) এর মতো ছবিতে কাজ করেছেন।

    আরও পড়ুন : বাধাই হো আন্ডাররেটেড সিনেমা হওয়ার গুরুত্বপূর্ণ কারণ বললেন রাজকুমার রাও, শুনলে চমকে উঠবেন

    সিনেমাটি সম্পর্কে বলতে গিয়ে কঙ্গনা রানাউত বলেছিলেন, "জরুরি অবস্থা ভারতীয় রাজনৈতিক ইতিহাসের অন্যতম গুরুত্বপূর্ণ সময়কে প্রতিফলিত করে, যা আমাদের ক্ষমতাকে দেখার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে। সেই কারণেই আমি এই গল্পটি বলার সিদ্ধান্ত নিয়েছি। পর্দায় পাবলিক ফিগারে অভিনয় করা সবসময়ই একটি চ্যালেঞ্জ কারণ একজনের চেহারা, বৈশিষ্ট্য এবং ব্যক্তিত্বকে সঠিকভাবে পরিবেশন করতে হবে। আমি বিষয়টি নিয়ে গবেষণা করার জন্য বেশ কিছু সময় ব্যয় করেছি। আমি ছবিটির শুটিং শুরু করেছি।"

    এর আগে কঙ্গনা ১৯৭৫ সালের একটি সংবাদপত্রের ক্লিপিং শেয়ার করেছিলেন এবং লিখেছিলেন, "এগুলি বিশ্বের সাম্প্রতিক ইতিহাসে সবচেয়ে নাটকীয় ঘটনা ছিল। দেখুন! যে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছিল এবং এর পরিণতি কী হয়েছিল... এর কেন্দ্রে ছিলেন বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী মহিলা৷ এটির বায়োগ্রাফি একটি মহাকাব্যিক চলচ্চিত্রের যোগ্য৷ তাই আগামী বছর থিয়েটারে দেখা হবে #Emergency এর সঙ্গে"।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bollywood, Bollywood film, Emergency, First look, Indira Gandhi, Kangana Ranaut

    পরবর্তী খবর