Home /News /life-style /
Viral Video: চমক দেখাতে গিয়েই মারাত্মক আকার! অন্তর্বাসে আগুনে পুড়ল গোপনাঙ্গ? উল্কার বেগে ভাইরাল....

Viral Video: চমক দেখাতে গিয়েই মারাত্মক আকার! অন্তর্বাসে আগুনে পুড়ল গোপনাঙ্গ? উল্কার বেগে ভাইরাল....

অন্তর্বাসের ভিতরে আগুন ঢুকিয়ে স্টান্ট!

অন্তর্বাসের ভিতরে আগুন ঢুকিয়ে স্টান্ট!

Viral Video: সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। ভয়ে আঁতকে উঠছেন নেটিজেনরাও।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা : কথায় বলে জল এবং আগুন এদের কাছে চলবে না কোনও জারি-জুড়ি। তবু কিছু কিছু মানুষ অতিরিক্ত সাহস এবং আবেগের বশে ঘটিয়ে ফেলেন এমন সব কাণ্ড যা ডেকে আনে ভয়ঙ্কর দুর্ঘটনা। এমনই এক কাণ্ড এবার ভাইরাল (Viral Video) হয়ে চমকে দিয়েছে নেটদুনিয়াকে।

বর্তমানের গতিশীল দুনিয়ায় যে কোনও ভয়াবহ ঘটনা থেকে হাস্যকর ঘটনা অনেককিছুই চরম ভাইরাল  (Viral Video) হয়ে নেটিজেনদের হাত ধরে। কখনও বিবাহবাসর তো কখনও রাজপথের কোনও ঘটনা দুর্বার গতিতে ছড়িয়ে পরে নেট মহলে। আর খুব সহজেই সেইসব ভিডিও হয়ে যায় ভাইরাল! ঠিক সেইরকমই এক ভিডিও সামনে এসেছে এবার।

আরও পড়ুন: বিজ্ঞাপন ছুঁয়ে নিল মন, ছেলেকে ফেরাতে বাবা মায়ের মন ছুঁয়ে যাওয়া Ad. সুপার Viral...

আগুন নিয়ে রসিকতা যে কত বড় বিপদ ডেকে আনতে পারে তা বেশ টের পেয়েছেন ভিডিওতে  (Viral Video) থাকা ব্যক্তিটি। কারণ, “সুখে থাকতে ভুতে কিলায়”-এই বহুল প্রচলিত বাংলা প্রবাদটিকেই আপনার বারবার মনে হবে ভিডিওটি দেখতে দেখতে। আপনিও প্ৰাক হবেন এমন কাণ্ড দেখে।

আরও পড়ুন:  নতুন বছরে দাম্পত্য জীবন হোক আরও মজবুত! নতুন সুখের খোজঁ পেতে হাতে রাখুন এই টিপস-গুলি...

ভাইরাল  (Viral Video)  ওই ভিডিওতে দেখা গিয়েছে যে, এক ব্যক্তির হাতে ধরা রয়েছে একটি জ্বলন্ত কাঠ। কাঠটিকে হাতে ঘোরাতে ঘোরাতে কসরত দেখাতে গিয়ে তিনি সটান সেটি ঢুকিয়ে ফেলেন তাঁর অন্তর্বাসের ভিতরে।

প্রথমে কিছু মনে না হলেও কিছুক্ষণ পরে উনি বারবার তাকাতে থাকেন অন্তর্বাসের ভিতরে। ততক্ষণে এদিকে ঘটে গিয়েছে যে ঘটার! এমনকি, তাঁর হাবভাব পাল্টে গিয়ে যন্ত্রণায় চিৎকার করতেও দেখা যায় ব্যক্তিটিকে। স্টান্টের মাধ্যমে মানুষকে আনন্দ দিতে গিয়ে শেষে নিজেরই বড় বিপদ ডেকে এনেছেন তিনি।

আরও পড়ুন:  সোশ্যাল মিডিয়া তোলপাড়! লাল শাড়ি লাল ব্লাউজে হৃতিক রোশনের সুপার হিট গান নেচে কাঁপালেন মহিলা...

আরও পড়ুন:   স্বভাব প্রেমী না স্বেচ্ছাচারী? আপনি ঠিক কেমন? জুতোর মাপই বলে দেবে জীবনের রহস্য! জানুন...

সোশ্যাল মিডিয়ায় যারপরনাই ভাইরাল হয়েছে অবাক করা এই ভিডিওটি। সাধারণত রাস্তাঘাটে এই ধরনের জাদুকররা খেলা দেখান অনেকেই। কিন্তু খেলা দেখাতে গিয়ে এ কী হল? এমনটা হওয়ার কথা তো ছিল না। সেই অপ্রত্যাশিত চমকই ভিডিওটিকে ভাইরাল করে তুলেছে। মনোরঞ্জন করতে গিয়ে এমন ফল ভুগতে হবে, তা জানলে যে অমন কিছু তিনি করতেন না তা হলফ করেই বলা যায়। নেট দুনিয়া নিমেষে ছড়িয়ে পড়েছে ভিডিওটি। অনেক নেটিজেনই নানা মজার কমেন্ট করেছেন। আবার অনেকেই শিউরে উঠেছেন।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Fire, Super viral video, Viral Video