• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Video: ছাদনাতলায় বরের কী কাণ্ড! বাড়ি ভর্তি লোকের সামনে নতুন বউয়ের ধমক খেয়েই দিলেন...!

Viral Video: ছাদনাতলায় বরের কী কাণ্ড! বাড়ি ভর্তি লোকের সামনে নতুন বউয়ের ধমক খেয়েই দিলেন...!

viral Video ছাদনাতলায় কেলেঙ্কারি!

viral Video ছাদনাতলায় কেলেঙ্কারি!

Viral Video : মালাবদলের অনুষ্ঠানেই ঘটে গেল কেলেঙ্কারি! দেখুন ভাইরাল ভিডিও।

  • Share this:

    #কলকাতা: বিবাহের মরসুম জুড়েই নানারকমের ভিডিও বারবারই চোখে পরে অন্তর্জাল মাধ্যমে। আজকাল বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে, নাচ, গান এবং ইভেন্টে সংঘটিত আবেগের ভিডিওতে (Viral Video) পরিপূর্ণ থাকে ইন্টারনেট। বলতেই বলে বিগ ফ্যাট ওয়েডিং। তাই ভারতীয় বিবাহ জুড়ে শুধুই নানা রায়ের মণিমুক্তো ছড়ানো থাকে। কোনওটা হাসির তো কোনওটা কান্নার। কোনওটা আবার একেবারেই অপ্রস্তুতির মুহূর্তের। এমনই এক মুহূর্ত ধরা পড়েছে এবার নেটমহলে। আর সেই ভিডিও ঘিরেই উঠেছে হাসির রোল। মুহূর্তে ভাইরাল  (Viral Video) হয়েছে মজাদার এই বিয়ের ভিডিও।

    আরও পড়ুন: Bollywood-এর সুপারহিট ছবিকে মানাবে হার! সংসার জীবন মাত্র ৫ মাসের, দাঁড়িয়ে বউয়ের আরও এক বিয়ে দিলেন স্বয়ং বর, Viral

    ভারতীয় বিবাহ (Viral Video) আগে এবং পরে উভয় সময়েই নানা আনুষ্ঠানিকতায় ভরা থাকে। আসলে বিবাহের মন্ত্রপাঠের বা সাতপাকের আগেই হয় 'মালা বদল' বা 'জয়মালা' অনুষ্ঠানটি। যেখানে বর এবং বরের সমস্ত পরিবার এবং বন্ধুদের মধ্যে মঞ্চে মালা বিনিময় চলে। বাঙালিদের মালা বদলে অবশ্য শুধুই বরকে মালা পড়ান বউ এবং ছাদনাতলায় সেই মালা বদল করেন বর। সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল  (Viral Video) হয়েছে যেখানে এমনই এক অনুষ্ঠানে এক কনেকে তার বরকে মালাবদলের মঞ্চেই তুমুল বকাঝকা করতে দেখা যায়।

    এই অনুষ্ঠানটিকে সাধারণত একটি মজার অংশ হিসাবে বিবেচনা করা হয় যেখানে বর এবং কনে উভয়েই মালা বিনিময়ের আগে একে অপরের থেকে নিজেকে দূরে টেনে সরিয়ে অপরকে জ্বালাতন করে থাকেন। তাতে দুই পরিবারই বেজায় মজা পায়। কিন্তু বিয়ের মজার এই পর্বে দেখা গেল অন্য ছবি। এই ভিডিওতে  (Viral Video) চোখ রাখলেই বোঝা যায় কনে একেবারেই না-খুশ এই গোটা পর্বটায়। বরং বেশ রাগান্বিত হয়ে পড়েন তিনি।

    আরও পড়ুন:চিরস্থায়ী হবে সুখ এবং ঐশ্বর্য; দীপাবলিতে দেবী লক্ষ্মীর আবাহনে ঘর সাজান এই ভাবে!

    দেখা যায় যখন অনুষ্ঠান হল এবং কনে বরের গলায় মালা পরাতে এগিয়ে গেল, তখন তার বন্ধুরা বরকে টেনে দূরে সরিয়ে নিয়ে যায়। আর তাতেই রেগে লাল কনে। শুধু তাই নয়, সে বরকে বিয়ের সমস্ত অতিথিদের সামনেই রীতিমত বকাঝকা করতে থাকে। বর আবার একই জিনিস চেষ্টা করে কিন্তু ধীরে ধীরে তার নববধূ রাগ দেখে মেনে নেয়।

    অবশ্য এটি প্রথমবার নয়। এমন কাণ্ড কোনও বিয়েতে ঘটেছে আগেও। আসলে এই গোটা বিবাহ পর্বটিই মানুষের মধ্যে অদ্ভুত আবেগ নিয়ে আসে এবং প্রত্যেকে ভিন্নভাবে প্রতিক্রিয়া জানাতেই পারেন।

    Published by:Sanjukta Sarkar
    First published: