• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Love From Past Life: পূর্বজন্মের প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা! বুঝবেন কী ভাবে?

Love From Past Life: পূর্বজন্মের প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা! বুঝবেন কী ভাবে?

পূর্বজন্মের প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা! বুঝবেন কী ভাবে?

পূর্বজন্মের প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা! বুঝবেন কী ভাবে?

চেনা ছাপ হয় তো দেখা যাবে না। তবে কিছু ইঙ্গিত মিলিয়ে নেওয়া যাবে। (Love From Past Life)

  • Share this:

    #কলকাতা: জন্মান্তরে বিশ্বাস করলে পূর্বজন্মের প্রেমেও আপত্তি থাকার কথা নয় (Love From Past Life)। কেমন হবে যদি গতজন্মের প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা হয়ে যায়! সব চেয়ে বড় কথা, ইনিই যে সেই ফিঁয়াসে, সেটা বোঝার উপায় কি? (Love From Past Life)

    ‘মনে পড়ে যায় গতজন্মের পাপ/ শরীরে রয়েছে চেনা শরীরের ছাপ’। না, চেনা ছাপ হয় তো দেখা যাবে না। তবে কিছু ইঙ্গিত মিলিয়ে নেওয়া যাবে। দেখে নেওয়া যাক, কেমন হবে সেটা। (Love From Past Life)

    লুকানোর চেষ্টা থাকবে না

    নিজেকে লুকানোর কোনও রকম চেষ্টাই করবে না কেউ। সব কিছুই যেন স্মৃতির মতো- দেখা হলে নিজেদের গোপন কথা একে অন্যকে বলে বসবে গড়গড় করে। যদি এমন ঘটে, বুঝতে হবে পূর্বজন্মেই দু'জনের চেনা-জানা ছিল।

    দেজাভুঁ

    দেখা হলেই মনে হবে যেন কতদিনের চেনা। নির্দিষ্ট কোনও ঘটনা বা কোনও জায়গায় দু'জনের একসঙ্গে উপস্থিত থাকার কথাও মনে পড়বে। কিন্তু বর্তমানের সঙ্গে তা মেলানো অসম্ভব। পুর্বজন্মের প্রেমেই এমনটা ঘটে।

    আত্মার আত্মীয়

    একে অন্যের দোষ-ত্রুটি খোঁজার চেষ্টাও কেউ করবে না। সম্পর্কের গভীরতা বিচার করতে বসা তো দূর অস্ত। যেন দু'জনেই এক আত্মার আত্মীয়।

    অন্য রকমের অনুভূতি

    দু'জনকে যেন একটা ইতিবাচক শক্তির বলয় ঘিরে রেখেছে। নিজেকে সতেজ, তরতাজা অনুভূত হবে। যেন বয়স কমে গিয়েছে মনে হবে। অন্য জীবনচক্রে পৌঁছনোর হাতছানি দেবে এই নয়া সম্পর্ক।

    সময়ের ভুল হয়ে যাবে

    প্রেমে পড়লে এমনিতেই সময়ের হিসেব থাকে না। আর পূর্বজন্মের প্রেম ফিরে এলে মনে হবে, নিকুচি করেছে সময়ের। গুরুত্বপূর্ণ অফিস মিটিং থেকে নিকটাত্মীয়ের সঙ্গে দেখা, সবই তুচ্ছ মনে হবে।

    পারিবারিক অনুভূতি

    দেখতে যত সুন্দর বা সুন্দরীই হোক না কেন, মনে হবে এর সঙ্গে আগেই পরিচয় ছিল। প্রথম দেখার পর থেকে সেই পূর্বপরিচিত মুখটা যেন তাড়া করে বেড়াবে। আগেই তো পরিচয় হয়েছে, এমন অনুভূতি ঘিরে থাকবে সব সময়।

    হাজার ভুলের মধ্যে এটা ঠিক

    জীবন ঝঞ্ঝাপূর্ণ। হাজারটা ভুল লোকের সঙ্গে দেখা হবে, আলাপ হবে। সেটা বোঝাও যাবে। কিন্তু পূর্বজন্মের প্রেমের প্রবেশ ঘটলেই জীবন মুহূর্তে রঙিন হবে। মনে হবে, জীবনের সব হিসেব একেবারে খাপে খাপে মিলে যাচ্ছে।

    টেলিপ্যাথি

    পৃথিবীর খুব কম লোকের মধ্যেই টেলিপ্যাথির ক্ষমতা রয়েছে। কিন্তু যদি দেখা যায়, একজন কিছু বলার আগেই অন্যজন সেটাই ভাবছে, তবে নিশ্চিত এটা পূর্বজন্মের প্রেম।

    ডেটিংয়ের তারিখ

    ২/২২, ৭/১৭, ৮/৮, ১২/১২ – মাস আর বছর মিলিয়ে এমন তারিখে ডেটিংয়ের অভিজ্ঞতা রয়েছে। মনে করা হয়, পূর্বজন্মের প্রেমের এটা অন্যতম গুরুত্বপুর্ণ সঙ্কেত।

    আরও পড়ুন: রাশিচক্র অনুযায়ী আমাদের সবচেয়ে অপছন্দের তালিকায় থাকছে এই সব বিষয়; জানলে চমকে উঠতে হয়!

    First published: