• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Priyanka Chopra: ঠোঁট হবে প্রিয়াঙ্কার মতোই গোলাপি; নায়িকার রূপচর্চার রহস্য এবার আপনার হাতের মুঠোয়!

Priyanka Chopra: ঠোঁট হবে প্রিয়াঙ্কার মতোই গোলাপি; নায়িকার রূপচর্চার রহস্য এবার আপনার হাতের মুঠোয়!

ছবি- ইনস্টাগ্রাম

ছবি- ইনস্টাগ্রাম

Priyanka Chopra: ঠোঁটে কালো ভাব, ঠোঁট রুক্ষ হয়ে যাওয়া ইত্যাদি হয়ে থাকে। ঘরোয়া উপায়েই একটি স্ক্রাব বানিয়ে এর পরিচর্যা করা যেতে পারে।

  • Share this:

#কলকাতা: বলিউড কাঁপিয়ে হলিউডে বেশ কয়েক বছর ধরেই দাপিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। সমানতালে সেখানেও খ্যাতি পাচ্ছেন তিনি। তাঁর ফ্যান দেশ থেকে বিদেশ সর্বত্র। তাঁর সৌন্দর্যে কুপোকাত বহু ফ্যান, এমনকী তারকাও। এ হেন পিগি চপসের ছোট্ট একটি বিউটি টিপসই সকলের সঙ্গে শেয়ার করা হবে আজ।

অনেকেই তাঁকে বলেন পারফেক্ট ইন্ডিয়ান বিউটি। চুল থেকে চোখ, ঠোঁট থেকে স্টাইল সব কিছুই যেন পারফেক্ট। এই পারফেক্ট ইন্ডিয়ান বিউটি ও প্রাক্তন মিস ইন্ডিয়ার ঠোঁটের প্রেমে পড়েননি এমন মানুষের সংখ্যা খুব কম। বহু মানুষই পিগি চপসের ঠোঁট পছন্দ করেন। অনেকে মনে করেন, তাঁর সৌন্দর্য বাড়াতেই এই ঠোঁটই সাহায্য করে। আর যাকে বেশ যত্ন করে রাখেনও অভিনেত্রী।

অনেকেই ভাবতে পারেন খুব দামী প্রসাধনী সামগ্রী দিয়েই এত সুন্দর রাখেন অভিনেত্রী নিজের ঠোঁট। কিন্তু না, একদম ঘরোয়া উপায়ে ঠোঁটের পরিচর্যা করে থাকেন তিনি। যা বাড়িতে করতে পারেন আপনিও।

ডেড সেলস দূর করার জন্য এবং ত্বক নরম রাখার জন্য শরীরের বিভিন্ন অংশে ও মুখে স্ক্রাবের ব্যবহার করে থাকি আমরা। কিন্তু ঠোঁট এড়িয়ে যাই। ফলে ঠোঁটে কালো ভাব, ঠোঁট রুক্ষ হয়ে যাওয়া ইত্যাদি হয়ে থাকে। ঘরোয়া উপায়েই একটি স্ক্রাব বানিয়ে এর পরিচর্যা করা যেতে পারে।

স্ক্রাবটি বানানোর জন্য একটি পাত্রে সি সল্ট নিতে হবে। সঙ্গে নিতে হবে দু'-এক ফোঁটা গ্লিসারিন আর গোলাপ জল। এবার এই তিনটি মিশিয়ে ঠোঁটে হালকা করে ঘষতে হবে। এতে ডেড সেলস দূর হবে এবং ঠোঁট কোমল ও গোলাপি আভাযুক্ত থাকবে।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

এই পরিচর্যা মাঝেমধ্যেই করলে পিগি চপসের মতো সুন্দর ঠোঁট পেতে পারেন যে কেউ।

আরও পড়ুন- শীতে খিদে পায় ঘন ঘন? ওজনও কমাতে চান? এই পাঁচ‌টি স্যুপ রাখুন ডায়েটে

প্রসঙ্গত, ঠোঁট পরিচর্যার পাশাপাশি নিজের ইয়ং লুক ধরে রাখার জন্য বিশেষ ডায়েট ফলো করেন অভিনেত্রী। ডায়েট অর্থাৎ সারা দিন ব্যালেন্স করে খাবার খাওয়া। সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্ট থেকে জানা যায়, সারা দিনের খাবারে সব কিছুই থাকে তাঁর। যেমন ব্রেকফাস্টে খান এক গ্লাস দুধের সঙ্গে ওট মিল অথবা ২টো ডিম। লাঞ্চে খান ২ টো রুটি, ডাল ও সবজি। সন্ধ্যের টিফিনে খান স্যালাড বা স্যান্ডউইচ।

আরও পড়ুন- হার্ট অ্যাটাক এড়াতে হলে এই একটি কাজ করতেই হবে! গবেষণা করে চিকিৎসকরা কী বলছেন

অনেক সময় শরীরচর্চার পরও একটু-আধটু খেয়ে থাকেন তিনি। ডিনারে থাকে স্যুপ, গ্রিলড চিকেন বা মাছ। প্রতি দিন রাত ৮টার মধ্যেই ডিনার সারেন অভিনেত্রী। এছাড়াও ২ ঘণ্টা অন্তর নারকেলের জলের সঙ্গে বাদাম খান তিনি যাতে শরীর রিফ্রেশ থাকে এবং তরতাজা থাকে।

Published by:Swaralipi Dasgupta
First published: