• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • দেওয়ালের মুখ থাকলে, জীবাণুর কথা আপনাকে নিজেই বলত !

দেওয়ালের মুখ থাকলে, জীবাণুর কথা আপনাকে নিজেই বলত !

আপনি হয়ত জেনে অবাক হবেন যে আপনার বাড়ির সবচেয়ে ঝুঁকিপূর্ণ এলাকাগুলোর মধ্যে একটি হল দেয়াল

আপনি হয়ত জেনে অবাক হবেন যে আপনার বাড়ির সবচেয়ে ঝুঁকিপূর্ণ এলাকাগুলোর মধ্যে একটি হল দেয়াল

আপনি হয়ত জেনে অবাক হবেন যে আপনার বাড়ির সবচেয়ে ঝুঁকিপূর্ণ এলাকাগুলোর মধ্যে একটি হল দেয়াল

  • Share this:

    গত কয়েক মাস ধরে, জীবন আমাদের নিজেদের সুরক্ষিত রাখার জন্য নতুন উপায় এবং রুটিন শিখিয়েছে। এতক্ষণে আমরা সবাই জানি কিভাবে সাবধানে হাত স্যানিটাইজ করতে হয়, বাইরে মাস্ক পরে থাকতে হয়, এবং সামাজিক দূরত্ব সম্পর্কে সচেতন থাকতে হয়। কিন্তু আমাদের বাড়ির ভেতরের কি হবে?

    আপনি হয়ত জেনে অবাক হবেন যে আপনার বাড়ির সবচেয়ে ঝুঁকিপূর্ণ এলাকাগুলোর মধ্যে একটি হল আপনার দেয়াল। যদিও তারা আপনাকে বাইরের জীবাণু এবং ময়লা থেকে রক্ষা করে, তারা প্রায়ই অদৃশ্য ভাইরাস, জীবাণু এবং ব্যাকটেরিয়া বহন করে, দেওয়াল পরিষ্কার রাখার জন্য আপনার সর্বোচ্চ প্রচেষ্টা সত্ত্বেও।

    তবুও, আমরা সবসময় তাদের দিকে ঝুঁকে থাকি, তাদের স্পর্শ করি এবং সারাদিন তাদের সংস্পর্শে আসি। শিশু এবং অল্পবয়স্ক বাচ্চারা সবচেয়ে বেশি দেওয়ালে হাত দিতে এবং আঁকিবুকি কাটতে ভালোবাসে। কিন্তু, যখন আপনি বাড়ির ভিতরে আটকে থাকেন, তখন খেলা অপরিহার্য। তাহলে আপনি কিভাবে আপনার প্রিয়জনদের বাড়িতে থাকার স্বাধীনতা দিতে পারেন?

    একটি সহজ সমাধান

    এই সময়ে, আপনার দেয়ালে অবশ্যই চূড়ান্ত জীবাণুর সাথে যুদ্ধ করার কাঠামো থাকতে হবে। এছাড়াও, আপনার যদি লোমশ পোষা প্রাণী বা প্রাপ্তবয়স্কদের এলার্জি থাকলে, আপনার বাড়ির পরিচ্ছন্নতা এবং আপনার পরিবারের স্বাস্থ্য বজায় রাখার উপায় খুঁজে বের করা আরও অপরিহার্য হয়ে ওঠে। এই ক্ষেত্রে, এই সমস্যার সঠিক সমাধান সবচেয়ে সহজ। Nerolac Excel Virus Guard এর মত একটি নির্ভরযোগ্য অ্যান্টিভাইরাল এবং অ্যান্টিব্যাকটেরিয়াল পেন্টের সঙ্গে আপনার দেয়াল রঙ করা 2020 সালে আপনার স্বাস্থ্যের জন্য সবচেয়ে ভাল কাজ হতে পারে।

    এই রঙে কী আছে যা একে অন্যতম করে তোলে?

    ভারতের 1নং অ্যান্টিভাইরাল পেন্ট হিসাবে , এই পরিবেশ বান্ধব ইন্টেরিয়র পেইন্ট ভাইরাস, জীবাণু এবং ব্যাকটেরিয়া 99.9% হ্রাস করে। এর অন্যান্য মহান বৈশিষ্ট্যের মধ্যে, Nerolac Excel Virus Guard দশটি বিভিন্ন ব্যাকটেরিয়ার বিরুদ্ধে কার্যকর প্রমাণিত হয়েছে যার মধ্যে রয়েছে ই.কোলি, এস অরিয়াস, এম.যক্ষা, এস.নিউমোনিয়া এবং আরো অনেক কিছু। এর CO2 শোষণ বৈশিষ্ট্য আপনার বাড়িতে বাতাস পরিষ্কার রাখতে সাহায্য করে যখন এক টন অনন্য উপাদান আপনার দেয়াল বন্ধ্যাকরণ, গন্ধ দূর করতে এবং এমনকি আপনার ঘরের আর্দ্রতা নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। চমৎকার তাই না?

    জীবাণুর সাথে লড়াইয়ে জেতার জন্য অল রাউন্ড হোম কেয়ার

    জাপানি শিকুই প্রযুক্তির সঙ্গে উন্নত, এই অ্যান্টিমাইক্রোবিয়াল পেন্ট জীবাণু, ভাইরাস এবং ব্যাকটেরিয়া 99.9% হ্রাস করে! এটাই সব নয়। এটা আর্দ্রতা নিয়ন্ত্রণ করে, খারাপ গন্ধ দূর করে এবং এর CO2 শোষণ প্রযুক্তিআপনি যে বাতাসে শ্বাস নিচ্ছেন তা পরিশুদ্ধ করে. Nerolac Excel Virus Guard শুধুমাত্র দেওয়াল রক্ষা করে না, এটি একটি অনন্য ফ্যাব্রিক ফিনিশ প্রদান করে যা প্রিমিয়াম ফ্যাব্রিক ফিনিশ দেয়।

    প্রয়োগ করা সহজ এবং দীর্ঘস্থায়ী, এই রঙ দিয়ে আপনার বাড়ি রঙ এমন একটি জিনিস যা আপনি একবার করবেন এবং বহু মাসের জন্য ভুলে যাবেন ।

    করোনাভাইরাস পরবর্তী বিশ্বের চ্যালেঞ্জ গ্রহণ করার জন্য একটি ঝামেলামুক্ত সমাধান, মনে রাখবেন, আপনার দেয়াল জীবাণুমুক্ত করা হচ্ছে কিন্তু এমন একটি বিকল্প বেছে নেওয়া যা আপনার প্রিয়জনকে ক্ষতিকর জীবাণু থেকে রক্ষা করে তা মূল্যহীন। পরবর্তী মাসগুলো কেটে যাওয়ার একমাত্র উপায় হচ্ছে ভালো পরিচ্ছন্নতা অনুশীলন করা, এবং আপনার দেয়ালের চেয়ে ভালো কোন জায়গা নেই।

    Whatsapp ‘virusguard’ on 70450 60000 to find out more about Nerolac Excel Virus Guard interior paint and order today!

    Nerolac Excel Virus Guard ইন্টেরিয়র পেইন্ট সম্পর্কে আরও জানতে 70450 60000 নম্বরে হোয়াটসঅ্যাপ করুন ‘virusguard’ এবং আজই অর্ডার করুন!

    এটি একটি পার্টনারড পোস্ট

    Published by:Ananya Chakraborty
    First published: