আপনার রান্নাঘরকে দিন অল-হোয়াইট মেকওভার

Beautiful Homes Service-এর বিশেষজ্ঞ টিম প্রমাণ করে দিয়েছে যে, আপনার বাড়িভর্তি লোকজন এমনকী বাচ্চারা থাকলেও ধবধবে সাদা রান্নাঘরকে ঝকঝকে রাখা সম্ভব

Beautiful Homes Service-এর বিশেষজ্ঞ টিম প্রমাণ করে দিয়েছে যে, আপনার বাড়িভর্তি লোকজন এমনকী বাচ্চারা থাকলেও ধবধবে সাদা রান্নাঘরকে ঝকঝকে রাখা সম্ভব

  • Share this:

    Beautiful Homes Service-এর বিশেষজ্ঞ টিম প্রমাণ করে দিয়েছে যে, আপনার বাড়িভর্তি লোকজন এমনকী বাচ্চারা থাকলেও ধবধবে সাদা রান্নাঘরকে ঝকঝকে রাখা সম্ভব।

    রান্নাঘর রং করার কথা হলেই অধিকাংশ লোক মনে করেন যে, গাঢ় রং বেছে নেওয়াটাই শ্রেয়, কারণ তাহলে রোজ রান্নার ফলে চিটচিটে ভাব কিংবা তেল-ঝোল-মশলার দাগ সহজে বোঝা যাবে না। তবু সম্প্রতি যে সব মাইক্রো-ট্রেন্ড চালু হয়েছে তার মধ্যে একটি মিনিমালিস্ট ট্রেন্ড হল অল-হোয়াইট কিচেন বা সাদা ধবধবে রান্নাঘর।

    কাজের কথা আগে হয়ে যাক

    এই ট্রেন্ড মেনে রান্নাঘর সাজাতে গেলে, আপনাকে সবার আগে এই কাজের জন্য বেছে নিতে হবে এমন বিশেষজ্ঞদের, যাঁরা আপনার স্বপ্নকে বাস্তব রূপ দিতে পারবে। Beautiful Homes Service-এর টিম এই কাজের জন্য আদর্শ। এই টিমের সম্পদ হল দক্ষ ডিজাইনার, তাঁদের ডিজাইনের সমস্ত খুঁটিনাটি সঠিক ভাবে বাস্তবায়িত করার মতো কারিগর এবং পেশাদার ম্যানেজমেন্ট। নিজেদের কাজে দক্ষ এই টিম আপনার সমস্ত চাহিদার কথা মাথায় রেখে এমন আধুনিক ও পার্সোনালাইজড ডিজাইন তৈরি করবে, যা আপনার লাইফস্টাইলের সাথে মানানসই হবে।

    অল-হোয়াইট ডিকোড

    যদি সাফ-সাফাইয়ের অতিরিক্ত ঝক্কি ছাড়াই অল-হোয়াইটের মতো অভিজাত ডিজাইন চান, তাহলে অবশ্যই বেছে নিন মডিউলার লেআউট। Asian Paints-এর স্লিক কিচেন-এর অন্তর্ভুক্ত এই মডিউলার লুক হল রান্নাঘরের এমন এক অভিজাত রূপ যেখানে রান্না করার স্বপ্ন হয়তো আপনি বহু দিন ধরে দেখেছেন। বিভিন্ন রকম ফিনিশ এবং নানা রকম সার্ফেস যেমন, অ্যাক্রিলিক, ল্যামিনেট, ভেনিয়ার ও কাচের দুর্দান্ত ব্যবহার এই আধুনিক সেট-আপের রূপকে করে তুলবে অনন্য অথচ তার জন্য স্টোরেজ বা কাউন্টারের জায়গা একটুও কমবে না।

    আপনার প্রয়োজনের সমস্ত খুঁটিনাটি বিষয় মাথায় রাখবেন বিশেষজ্ঞরা, অর্থাৎ যখন আপনার রান্নাঘরের ক্যাবিনেট, ওয়াল ইউনিট, পুল-আউট কিংবা টল ইউনিটগুলি তৈরি করা হবে, তখন আপনাকে চিন্তা করতে হবে না। আপনার রান্নাঘরের কোনও কাউন্টার কখনও জ্যাম হবে না। তাছাড়াও আপনার হাতের কাছে কোন জিনিস কোথায় থাকবে তার ডিজাইন এতটাই সুন্দর ভাবে করা হবে যে, প্রিয়জনের প্রিয় পদ রান্না করার সময় আর কোনও পরিশ্রমই হবে না। রান্না হবে নিমেষে! যদি আপনার মনে হয়, পুরো রান্নাঘরে সাদা রং ঠিক ভালো লাগছে না, তাহলে সাদার সাথে মানানসই অন্য রঙের আলতো ছোঁয়াও বেছে নিতে পারেন। কয়েকটি শাটারের জন্য আবার সাদার সাথে কন্ট্রাস্ট করে অন্য রং বেছে নিতে পারেন। এই টিম খুব নিপুণ ভাবে সাদা অংশের মাঝে নিউট্রাল রঙের বোল্ডার হিউ, মেটাল অ্যাক্সেন্ট ও কিছু ছোটখাট ডিটেলিং যোগ করে। এর মূল উদ্দেশ্য হল, সাদা রঙের উজ্জ্বলতা ফুটিয়ে তোলা, কিন্তু খেয়াল রাখা হয় যেন এর ব্যবহার খুব বেশি বা অত্যন্ত কম না হয়। কারণ সাদা রঙের সাথে উজ্জ্বলতার এই সঠিক মিশ্রণ আপনার রান্নাঘরকে করে তুলবে অনবদ্য!

    এই রান্নাঘরটি 360° ঘুরে দেখার জন্য ক্লিক করুন ও টানতে থাকুন এবং দেখে অনুপ্রাণিত হয়ে উঠুন। 

    আপনার স্বপ্নে দেখা বাড়িকে বাস্তবায়িত করে তুলুন মাত্র ছয়টি ধাপে

    বর্তমানে এই মহামারী জর্জরিত অবস্থায় পৃথিবী যেন থমকে গিয়েছে, বাড়ির নানা ধরনের কাজ অনির্দিষ্ট কালের জন্য বন্ধ হয়ে রয়েছে। কিন্তু সুখবর হল, Beautiful Homes Service-এর সাথে, আপনি সেই কাজ এখনই শুরু করতে পারেন, খুব সহজে। এই টিম সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা মেনে চলার ও কাজের মান নিয়ে কোনও রকম সমঝোতা না করার আশ্বাস দেয়। ফলে আপনার মনের মতো করে বাড়ি সাজিয়ে তুলতে লাগবে মাত্র কয়েকটি সপ্তাহ।

    তাহলে আর দেরি কেন! এখনই একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করে ফেলুন এবং আপনার আইডিয়া, কাজের পদ্ধতি, বাজেট, ছবি এবং কাস্টোমাইজ করার কী কী বিকল্প রয়েছে- সেগুলি নিয়ে বিশদে আলোচনা করুন। এর পরে, একজন ইন্টিরিয়ার ডিজাইনার একটি 3D ডিজাইন তৈরি করে আপনাকে দেখাবেন। আপনি ছবির জিনিসগুলি টেনে নিয়ে দেখতে পারেন যে সেগুলি সঠিক ভাবে আপনার ঘরে ফিট করবে কি না!

    এর পরবর্তী ধাপ হল, একটি 2D ডিজাইন ও এই কাজের জন্য কোট হাতে পাওয়া এবং পেমেন্ট পদ্ধতি নিয়ে আলোচনা করা। একজন কাস্টোমার এক্সপিরিয়েন্স স্পেশ্যালিস্ট আপনাকে মেটিরিয়াল নির্বাচনের কাজে সহায়তা করবেন।

    সব সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার পরে, এই টিম কখন কোন কাজ হবে তার বিস্তারিত প্ল্যান তৈরি করবে এবং সেই সংক্রান্ত চূড়ান্ত অনুমোদনের জন্য প্রয়োজনীয় পেপার ওয়ার্ক শেষ করবে। এবার শুরু হবে কনস্ট্রাকশানের কাজ। কাজের সময় সমস্ত খুঁটিনাটির দিকে নজর রাখা হবে এবং নিশ্চিত করা হবে যেন আপনার এই প্রোজেক্টের কাজের অগ্রগতি সংক্রান্ত সমস্ত খবর আপনি সঠিক সময়ে পেয়ে যান ও কাজ যেন পরিকল্পনামাফিক গতিতে হতে থাকে। কাজ সম্পূর্ণ হওয়ার পরে আপনাকে সমস্তটা ঘুরিয়ে দেখানো হবে এবং তখন আপনার কোনও সংশয় থাকলে তার সমাধান করা হবে। পুরো প্রক্রিয়া সম্পর্কে আরও বিশদে জানতে Beautiful Homes Service-এর ওয়েবসাইট দেখুন ও অ্যাপয়েন্টমেন্ট বুক করুন।

    মনের মতো রান্নাঘরে দাঁড়িয়ে রান্না করার মজাই আলাদা! তাই বিভিন্ন বিকল্পের মধ্যে থেকে আপনার পছন্দ বেছে নেওয়ার জন্য এখানে ক্লিক করুন।

    এটি একটি পার্টনার পোস্ট

    Published by:Ananya Chakraborty
    First published: