হোম /খবর /লাইফস্টাইল /
ক্লাসিক পোশাকে হয়ে উঠুন নজরকাড়া,জেনে নিন ওয়াড্রোবে রাখবেন যে যে পোশাকগুলি

ক্লাসিক পোশাকে হয়ে উঠুন নজরকাড়া, জেনে নিন ওয়াড্রোবে রাখবেন যে যে পোশাকগুলি

পোশাকের গুণমান ঠিক রাখা ও স্থায়িত্বের দিকেও গুরুত্ব দিচ্ছে। তবে ক্লাসিক এবং সময়হ্রাস করে এমন কিছু পোশাক সব মেয়েদের থাকা উচিত

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: সময় যত গড়াচ্ছে তত বেশি মানুষ ফ্যাশন এবং পোশাক সম্পর্কে সচেতন হচ্ছে। সেই সাথে পোশাকের গুণমান ঠিক রাখা ও স্থায়িত্বের দিকেও গুরুত্ব দিচ্ছে। তবে ক্লাসিক এবং সময়হ্রাস করে এমন কিছু পোশাক সব মেয়েদের থাকা উচিত। যা একাধিক উপায়ে স্টাইল করা যেতে পারে। যদি প্রতি মাসে নতুন পোশাক কেনার ক্ষেত্রে কম বিনিয়োগ করতে চান এবং প্রতিটি স্টাইলে সতেজ দেখাতে চান তবে তেমন কিছু ক্লাসিক পোশাক নিজের স্টকে রেখে দিন।

শর্ট ব্ল্যাক ড্রেস:কালো পোশাকে সবাইকেই সুন্দর লাগে। আপনি যদি ক্লাসিক স্টাইলে থাকতে চান তবে একটি শর্ট কালো পোশাক কিনে নিন আজই। এক রঙা কিংবা ছোট ছোট প্রিন্ট সহ কালো ড্রেস কিনতে পারেন। পছন্দ অনুসারে হাতা নির্বাচন করে নিন।

হোয়াইট শার্ট:সাদা শার্ট সব মেয়েদের থাকা উচিত। সাদা শার্ট স্টাইল করার অসংখ্য উপায় রয়েছে। এটি এমন এক পোশাক যা আনুষ্ঠানিক কিংবা আনুষ্ঠানিক হোক, সব উপলক্ষ অনুযায়ী পরতে পারেন। যদি আপনি সাদা শার্ট কেনার পরিকল্পনা করে থাকেন তবে ভাল মানের কাপড় নির্বাচন করুন।

ব্ল্যাক জিন্স:কালো রঙের জিন্স অত্যন্ত গুরুত্বপূর্ণ পোশাক। কালো জিন্স না থাকার ভয়াবহতাটি তখন বুঝতে পারবেন যখন কোনো ড্রেসের সাথে মিলিয়ে পরার মত কিছু খুঁজে পাবেন না। কেননা এটিই একমাত্র রঙ যা সমস্ত রঙের সাথে খাপ খায়।

নিউট্রাল কালার ড্রেস:অনেকেই নিরপেক্ষ রঙ পছন্দ করে। কখনো কখনো উজ্জ্বল রঙের পোশাকে ভালো দেখায় না। সেক্ষেত্রে নিরপেক্ষ রঙের পোশাক সৌন্দর্য নিয়ে আসতে পারে। আনুষ্ঠানিক সমাবেশ বা বন্ধুদের সাথে বেড়াতে যাওয়া হোক সব খানেই মানিয়ে যাবে।

সলিড কালার টি-শার্ট:যখন আপনি সাজসজ্জার জন্য মানানসই পোশাক খুঁজে পান না তখন সলিড কালার টি-শার্ট বেছে নেয়া উচিত। এক রঙের টি-শার্টের উপরে ব্লেজার দিয়ে স্টাইল করতে পারেন।

Published by:Simli Dasgupta
First published:

Tags: Clothes, Fashion