Home /News /life-style /
কণ্ঠস্বরের জাদুতে মাত করেছেন গায়িকা নেহা কক্কর, এবার প্রকাশ্যে এল তাঁর রূপের রহস্য

কণ্ঠস্বরের জাদুতে মাত করেছেন গায়িকা নেহা কক্কর, এবার প্রকাশ্যে এল তাঁর রূপের রহস্য

নেহা ক্ককর।

নেহা ক্ককর।

Neha Kakkar reveals the skincare Secret | বহু রিয়্যালিটি শোয়ে নেহা বিচারকের ভূমিকায় থাকেন। আর সেখানে চোখে পড়ে নেহার ঈর্ষা করার মতো উজ্জ্বল ত্বক।

  • Share this:

Beauty Secret of Neha Kakkar: এই গায়িকার রক্তেই মিশে আছে সঙ্গীতের সুর। বড় দিদি সোনু কক্কর (Sonu Kakkar) এবং ভাই টোনি কক্করের (Tony Kakkar) আদরের বোন নেহা কক্কর (Neha Kakkar) বলিউড কাঁপাচ্ছেন বেশ অনেক দিন ধরেই। নেহার কণ্ঠস্বর অন্যদের থেকে আলাদা। বিশেষ করে বলিউডের আইটেম গানে সঙ্গীত পরিচালকরা নেহাকে ছাড়া আর কারও কথা ভাবতেই পারেন না। নেহার ভক্তের সংখ্যা যে নেহাত কম নয় সেটা তাঁর ইন্সটা প্রোফাইল দেখলেই বোঝা যায়। সেখানে ৬৯.৭ লক্ষ অনুগামী আছে তাঁর। বহু রিয়্যালিটি শোয়ে নেহা বিচারকের ভূমিকায় থাকেন। আর সেখানে চোখে পড়েনেহার ঈর্ষা করার মতো উজ্জ্বল ত্বক। কীভাবে নিজের এই ত্বকের পরিচর্যা করেন তিনি এবার সামনে এল সেই তথ্য।

প্রথমে ক্লিনজার

মুখ পরিষ্কার না করে কোনও কিছুই করেন না নেহা। তাই তাঁর রূপচর্চা শুরু হয় ক্লিনজার দিয়ে মুখ পরিষ্কার করে। মুখ পরিষ্কার করার জন্য নেহা বেছে নিয়েছেন হালকা ক্লিনজার। ক্লিনজিং গুরুত্বপূর্ণ কারণ এতে মুখের তেল, ময়লা দূর হয়। এছাড়াও ক্লিনজিং করলে ত্বকের উপরিভাগে জমে থাকা মৃত কোষও দূর হয় এবং ত্বকে তরতাজা ভাব আসে।

আরও পড়ুন - আম খেলে বাড়বে ওজন, এই ধারণা কি আদৌ ঠিক? সচেতন হন এই মরসুমে

টোনিং

এর পরে আসে টোনিংয়ের পালা। ফেসওয়াশ ব্যবহার করার পর ত্বকে আর্দ্রতা নিয়ে আসার জন্য টোনার ব্যবহার করেন গায়িকা। অনেকেই রূপচর্চার ক্ষেত্রে টোনিংয়ের গুরুত্ব বুঝতে পারেন না। ত্বকে পিএইচের সমতা বজায় রাখতে হলে টোনিং করতে হয়। টোনার ব্যবহার করলে ত্বকের তেলতেলে ভাব দূর হয় এবং ত্বকে সংক্রমণ কম হয়।

ময়েশ্চারাইজিং

ত্বকে আর্দ্রতা বজায় রাখা খুব প্রয়োজন সেটা নেহা জানেন। আর তাই তিনি অরগ্যানিক ময়েশ্চারাইজার ব্যবহার করেন।

আরও পড়ুন - ভীষণ গরমে পেট খারাপ! Loose Motions? সবুজ পাতাই রক্ষা করবে প্রাণ, ঠান্ডা হবে শরীর, চনমনে সারাদিন

সানস্ক্রিন

সানস্ক্রিন হচ্ছে নেহার নিত্যদিনের সঙ্গী। কারণ সূর্যের অতি বেগুনি রশ্মি ত্বকের ক্ষতি করে। এমনকি বাড়িতে থাকাকালীনও সানস্ক্রিন মুখে লাগান নেহা। অনেক সময় সূর্যের রশ্মি অদৃশ্য থাকে যা চোখে দেখা যায় না। তাই বাড়িতেও সানস্ক্রিন লাগাতে হয় বলে মনে করেন হাসিখুশি স্বভাবের নেহা।

এসেনসিয়াল অয়েল

রূপচর্চার ক্ষেত্রে এসেনসিয়াল অয়েলের ভক্ত নেহা কক্কর। চুল আর ত্বকের জন্য টি ট্রি অয়েল ও রোজমেরি অয়েলের মতো এসেনসিয়াল অয়েল ব্যবহার করেন তিনি। টি ট্রি অয়েল অ্যান্টি অক্সিডেন্ট সমৃদ্ধ এবং রোজমেরি অয়েল চুলের বৃদ্ধিতে সাহায্য করে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Neha Kakkar, Skin Care

পরবর্তী খবর