Home /News /kolkata /

TMC Leader Yashwant Sinha Hospitalized: তীব্র যন্ত্রণায় অসুস্থ যশবন্ত সিনহা, ভর্তি এসএসকেএম হাসপাতালে!

TMC Leader Yashwant Sinha Hospitalized: তীব্র যন্ত্রণায় অসুস্থ যশবন্ত সিনহা, ভর্তি এসএসকেএম হাসপাতালে!

TMC Leader Yashwant Sinha Hospitalized

TMC Leader Yashwant Sinha Hospitalized

বুধবার যশবন্ত সিনহার হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসে (TMC Leader Yashwant Sinha Hospitalised)।

  • Share this:

    #কলকাতা: অসুস্থ হয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেন প্রবীণ নেতা যশবন্ত সিনহা (TMC Leader Yashwant Sinha Hospitalized)। অটলবিহারী বাজপেয়ীর মন্ত্রিসভার সদস্য এবং দেশের প্রাক্তন অর্থমন্ত্রী কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। জানা গিয়েছে, মঙ্গলবার প্রবল পিঠে ব্যথার জেরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার যশবন্ত সিনহার হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসে (TMC Leader Yashwant Sinha Hospitalized)। হাসপাতাল সূত্রে খবর, উডবার্ন ব্লকে ভর্তি করা হয়েছে যশবন্ত সিনহাকে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। চার সদস্যের একটি চিকিৎসক দল গঠন করে তাঁর চিকিৎসা করা হচ্ছে। একদিন পর কিছুটা স্থিতিশীল পরিস্থিতি রয়েছে ৮৪ বছরের নেতার (TMC Leader Yashwant Sinha Hospitalized)।

    এসএসকেএম হাসপাতালে সারাক্ষণ পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। সিনিয়র ডাক্তারেরা এই দায়িত্ব পালন করছেন। কয়েক মাস আগেই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন যশবন্ত সিনহা। যোগদানের পরই তাঁকে সম্মানজনক পদে বসান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের সর্বভারতীয় সহ-সভাপতির পদ দেওয়া হয় তাঁকে। একইসঙ্গে জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্যও করা হয়েছে তাঁকে।

    আরও পড়ুন: প্রধানমন্ত্রী হওয়ার সব গুণ রয়েছে মমতার, প্রশংসা যশবন্ত সিনহার

    আরও পড়ুন: ‘গণতন্ত্র বিপদের মুখে’, তোপ দেগে বিজেপি ছাড়লেন যশবন্ত সিনহা

    তৃণমূলে যোগ দিয়ে মোদি সরকারকে তুলোধোনা করতে দেখা গিয়েছিল যশবন্ত সিনহাকে। তিনি জানিয়েছিলেন, বাজপেয়ী জমানার বিজেপির সঙ্গে এখনকার বিজেপির আকাশ পাতালের ফারাক রয়েছে। বাজপেয়ীজি শরিক দলের সঙ্গে সহমতের ভিত্তিতে চলতে ভালোবাসতেন। তৃণমূলে যোগ দেওয়ার আগে কলকাতায় তৃণমূলের অনুষ্ঠানে এসে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের প্রশংসা করেছিলেন প্রাক্তন বিজেপি নেতা যশবন্ত সিনহা। তিনি বলেছিলেন, প্রধানমন্ত্রী হওয়ার সমস্ত গুণ আছে তৃণমূলনেত্রীর। বাজপেয়ী সরকারের অর্থমন্ত্রী আক্রমণ করেছিলেন নরেন্দ্র মোদিকে।

    বাজপেয়ী জমানার দেশের প্রাক্তন অর্থমন্ত্রীর তৃণমূলে যোগদান জাতীয় রাজনীতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বিশেষ করে যখন এই রাজ্যে বিজেপি প্রধান প্রতিপক্ষ হিসেবে সামনে আসে, সেই পরিস্থিতিতে গেরুয়া শিবিরকে পালটা চ্যালেঞ্জ ছুড়ে দিতে যশবন্ত সিনহার তৃণমূলে যোগদান রাজনৈতিক দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: CM Mamata Banerjee, TMC, Yashwant Sinha

    পরবর্তী খবর