ভোটবাজারে আবার অস্ত্র সুদীপ্ত সেন, শুভেন্দুকে 'তাোলাবাজি' অস্ত্রেই আক্রমণ অভিষেকের

ভোটবাজারে আবার অস্ত্র সুদীপ্ত সেন, শুভেন্দুকে 'তাোলাবাজি' অস্ত্রেই আক্রমণ অভিষেকের
অভিষেকের হাতে কাগজ, মুখে সুদীপ্ত সেন।

শুভেন্দু অধিকারীকে আক্রমণ করতে সুদীপ্ত সেনকেই হাতিয়ার করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: একদা সতীর্থ আজ শত্রু শিবিরের প্রধান সেনানী। কুলতলির সভা থেকে সেই শুভেন্দু অধিকারীকে আক্রমণ করতে সুদীপ্ত সেনকেই হাতিয়ার করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

    যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় রবিবারের কুলতলির সভায় বিজেপির বিরুদ্ধে তোপ দেগে বলেন বলেন, " ক্ষমতায় এলে এবার ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেব। এবার বদল নয়, বদলা চাই।" পাশাপাশি এ দিনের জনসভা থেকে নাম করে সরাসরি ভাবে শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় যুব সভাপতি।

    সেই সুত্রেই আসে সুদীপ্ত সেন প্রসঙ্গ সারদা-কর্তা সুদীপ্ত সেনের আদালতকে লেখা চিঠি নিয়ে এদিন জনসভাতে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, " সুদীপ্ত সেন চিঠিতে লিখেছে শুভেন্দু অধিকারী ৬ কোটি টাকা নিয়েছে। সুদীপ্ত সেনকে ব্ল্যাকমেইল করেছে।"


    প্রসঙ্গত কয়লাপাচার, গরুপাচারের মতো নানা বিষয়কে সামনে এনে শুভেন্দু বলে আসছেন অভিষেকের নাম নাকি এই ঘটনাগুলিতে জড়িত। তারই উত্তর ফেরাতে অভিষেকের অস্ত্র হল সুদীপ্ত সেনের লেখা চিঠি। সুদীপ্ত সেনের আদালতকে লেখা চিঠি তুলে ধরে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেন, তাঁর বিরুদ্ধে এই ধরনের কোনও প্রমাণ দিতে পারলে তিনি ফাঁসিতে ঝুলতেও রাজি।

    Published by:Arka Deb
    First published: