Home /News /kolkata /
Breaking SSC Scam: SSC দুর্নীতি কাণ্ডে নয়া মোড়! এসএসসির দুই অফিসেই সিআরপিএফ মোতায়েনের নির্দেশ বিচারপতির

Breaking SSC Scam: SSC দুর্নীতি কাণ্ডে নয়া মোড়! এসএসসির দুই অফিসেই সিআরপিএফ মোতায়েনের নির্দেশ বিচারপতির

SSC Scam Hearing: সূত্রের খবর, বিচারপতির চেম্বার থেকেই কেন্দ্রীয় বাহিনীর অফিসে ফোন করে কথা বলেন আইনজীবী সুদীপ্ত দাসগুপ্ত।

  • Share this:

    #কলকাতা: আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার দুপুর ১টা পর্যন্ত সিআরপিএফ মোতায়েনের নির্দেশ দিল আদালত। এসএসসির দুই অফিসেই সিআরপিএফ মোতায়েনের নির্দেশ দেওয়া হয়েছে। বিচারপতির নির্দেশ, বুধবার রাত সাড়ে ১২টার মধ্যে সিআরপিএফ মোতায়েন করতে হবে। SSC নিয়োগ দুর্নীতি মামলা নাটকীয় মোড় নিয়েছে বুধবার। চূড়ান্ত টালমাটাল পরিস্থিতিতে অবশেষে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের চেম্বারে মাঝ রাতেই শুনানির সম্ভাবনা তৈরি হয়। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চে ভার্চুয়াল মাধ্যমে শুরু হয় শুনানি।

    আরও পড়ুন- সাড়ে ৩ ঘণ্টার জেরা শেষ! নিজাম প্যালেস থেকে বেরিয়েই দলীয় অফিসে পার্থ চট্টোপাধ্যায়

    সূত্রের খবর, বিচারপতির চেম্বার থেকেই কেন্দ্রীয় বাহিনীর অফিসে ফোন করে কথা বলেন আইনজীবী সুদীপ্ত দাসগুপ্ত। আদালত নির্দেশ দেয়, নির্দেশের কপি তৎক্ষণাৎ সিআরপিএফকে দেওয়া হোক। আদালত আরও জানিয়েছে, বৃহস্পতিবার সকালেই মামলকারীরা কোর্টে আসতে পারেন। তবে, রাত সাড়ে ১২টার পর কেউ ঢুকতে পারবেন না এসএসসি অফিসে। সাড়ে ১২টার মধ্যে আচার্য সদন ঘিরে ফেলবে কেন্দ্রীয় বাহিনী। বুধবার রাত সাড়ে দশটা থেকে শুনানি শুরু হয়। সূত্রের খবর, ভার্চুয়াল মাধ্যমে শুনানিতে অংশ নেন বিকাশরঞ্জন ভট্টাচার্যও।

    ভার্চুয়াল শুনানিতে সবপক্ষের উপস্থিতিতেই নির্দেশ দেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আচমকা এসএসসির চেয়ারম্যানের পদত্যাগে নতুন আশঙ্কা দেখা দিয়েছে। চাকরিপ্রার্থীদের জরুরি আবেদনের প্রেক্ষিতে তাই এই জরুরি শুনানি হতে পারে। কমিশন অফিস থেকে নথি সরতে পারে এই আশঙ্কাতেই নতুন আবেদন। বুধবার দিনভর এসএসসি নিয়োগ দুর্নীতি নিয়ে উত্তপ্ত হয়েছে রাজ্য রাজনীতি। দীর্ঘ দিন ধরে টালবাহানা চললেও  সিবিআইয়ের ডাক আর এড়াতে না পেরে শেষমেশ সিবিআই দফতরে হাজির হন পার্থ চট্টোপাধ্যায়৷

    আরও পড়ুন- ভারত আর শ্রীলঙ্কার অবস্থা একই: বেকারত্ব, পেট্রোলের দাম নিয়ে তুলনা রাহুলের

    প্রায় সাড়ে তিন ঘণ্টার জিজ্ঞাসাবাদ পর্ব কাটিয়ে নিজাম প্যালেস থেকে রাত্রি ৯ টা ২৫ নাগাদ বের হন পার্থ চট্টোপাধ্যায়। সোজা দলীয় অফিসে পৌঁছন তিনি। নিজাম প্যালেস থেকে বেরিয়ে সাংবাদিকদের সমস্ত প্রশ্নের উত্তরেই মুখে কুলুপ এঁটেছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। এসএসসি নিয়োগ সংক্রান্ত দুর্নীতি মামলায় আজ, বুধবারই পার্থ চট্টোপাধ্যায়কে সন্ধে ছ'টার মধ্যে সিবিআই দফতরে হাজিরা দিতে নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়৷

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Partha Chatterjee, SSC Scam

    পরবর্তী খবর