Home /News /kolkata /
Partha Chatterjee CBI: সাড়ে ৩ ঘণ্টার জেরা শেষ! নিজাম প্যালেস থেকে বেরিয়েই দলীয় অফিসে পার্থ চট্টোপাধ্যায়!

Partha Chatterjee CBI: সাড়ে ৩ ঘণ্টার জেরা শেষ! নিজাম প্যালেস থেকে বেরিয়েই দলীয় অফিসে পার্থ চট্টোপাধ্যায়!

SSC Scam: প্রায় ৪ ঘণ্টা নিজাম প্যালেসে কাটিয়ে রাত্রি ৯ টা ২৫ নাগাদ বের হলেন পার্থ চট্টোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: দীর্ঘ দিন ধরে টালবাহানা চললেও এবার এড়ানো গেল না সিবিআইয়ের ডাক। শেষমেশ সিবিআই দফতরে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়৷ ঠিক বিকেল ৫.৪০ মিনিটে নিজাম প্যালেসে, সিবিআই-এর অফিসে পৌঁছন পার্থ চট্টোপাধ্যায়। প্রায় ৪ ঘণ্টা নিজাম প্যালেসে কাটিয়ে রাত্রি ৯ টা ২৫ নাগাদ বের হন পার্থ চট্টোপাধ্যায়। বেহালার উদ্দেশ্যে রওনা দেন পার্থ। সোজা দলীয় অফিসে পৌঁছন তিনি। নিজাম প্যালেস থেকে বেরিয়ে সাংবাদিকদের সমস্ত প্রশ্নের উত্তরেই মুখে কুলুপ এঁটেছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী।

    আরও পড়ুন- রাজীব গান্ধির হত্যাকারীকে মুক্তি দেওয়া কেন্দ্র সরকারের ‘সস্তা রাজনীতি’: কংগ্রেস

    SSC দুর্নীতি মামলায় টানা সাড়ে তিন ঘণ্টা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে সূত্রের খবর। সিবিআই সূত্রের খবর, এদিন পার্থ চট্টোপাধ্যায়কে দু’দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। এসএসসির প্রাক্তন  উপদেষ্টা কমিটির সদস্যদের বয়ানের সঙ্গে তাঁর বয়ান মিলিয়ে দেখা হবে বলেও জানা গিয়েছে।

    আরও পড়ুন- মোদির বার্তা দিয়ে কান চলচ্চিত্র উৎসবে ভারতের প্যাভিলিয়ন উদ্বোধন, মাতালেন দীপিকা!

    ডিভিশন বেঞ্চ তাঁর আবেদন ফিরিয়ে দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিকেল পাঁচটা নাগাদ নাকতলার বাড়ি থেকে বের হন পার্থ চট্টোপাধ্যায়৷  সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, তিনি সিবিআই দফতরে যাচ্ছেন কি না? সেই প্রশ্নের জবাব এড়িয়ে গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়৷ এসএসসি নিয়োগ সংক্রান্ত দুর্নীতি মামলায় আজ, বুধবারই পার্থ চট্টোপাধ্যায়কে সন্ধে ছ'টার মধ্যে সিবিআই দফতরে হাজিরা দিতে নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়৷

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Partha Chatterjee

    পরবর্তী খবর