Home /News /kolkata /
Singer KK Death: গানের জন্য এসেছিলেন যে শহরে, গানস্যালুট নিয়ে সেই কলকাতা ছাড়ছেন কেকে

Singer KK Death: গানের জন্য এসেছিলেন যে শহরে, গানস্যালুট নিয়ে সেই কলকাতা ছাড়ছেন কেকে

বাঁকুড়া থেকে কলকাতায় ফিরে এসে কেক-র স্ত্রী জ্যোতি, ছেলে নকুল, মেয়ে তামারার সঙ্গে কথা বলেন মমতা। জ্যোতির কাঁধে হাত রেখে তাঁকে সান্ত্বনা দেন মমতা।

  • Share this:

    #কলকাতা: গানের জন্য কলকাতায় এসেছিলেন। স্বমহিমায় সুরেলা সন্ধ্যা উপহার দিয়েছিলেন কলকাতার হাজার হাজার মানুষকে। সেই শিল্পী আজ সেই শহর ছাড়লেন গানস্যালুট নিয়ে। কফিনবন্দি হয়ে আর কয়েক ঘণ্টার মধ্যেই কলকাতা বিমানবন্দরে পৌঁছবেন কৃষ্ণকুমার কুন্নত ওরফে বলিউডের গায়ক কেকে।

    এ দিন সকালেই বাঁকুড়ায় দলীয় সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, কেকে-কে গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জানাবে রাজ্য সরকার৷ মুখ্যমন্ত্রী প্রথমে জানান, কলকাতা বিমানবন্দরে প্রয়াত শিল্পীকে গান স্যালুট দেবে রাজ্য সরকার৷ সেই নির্দেশ মতো বিমানবন্দরে বিধাননগর পুলিশের পক্ষ থেকে যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে। সেই মতো রবীন্দ্র সদনে গানস্যালুট দেওয়া হয় প্রয়াত গায়ককে। বাঁকুড়া থেকে কলকাতায় ফিরে এসে কেক-র স্ত্রী জ্যোতি, ছেলে নকুল, মেয়ে তামারার সঙ্গে কথা বলেন মমতা। জ্যোতির কাঁধে হাত রেখে তাঁকে সান্ত্বনা দেন তিনি।

    বাঁকুড়া থেকেই সকালে মুখ্যমন্ত্রী বলেন, ‘সব শিল্পীকেই আমরা রবীন্দ্র সদনে শেষ শ্রদ্ধা জানাই৷ ময়নাতদন্ত প্রক্রিয়া শেষ হতেও বেশ কিছুটা সময় লাগবে৷ এসএসকেএম থেকে রবীন্দ্র সদনই সবথেকে কাছাকাছি৷ তাছাড়া বিকেল ৫.১৫ মিনিটের বিমানে ওঁরা দেহ নিয়ে মুম্বাই ফিরবেন৷ তাই এখনও বেশ কিছুটা সময় আছে৷’

    কেকে-র মৃত্যুসংবাদ পাওয়ার পর এ দিন সকালেই ট্যুইট করে শোকবার্তা জানান মুখ্যমন্ত্রী৷ তিনি লেখেন, ‘বলিউডের বিখ্যাত নেপথ্যগায়ক কেকে-র অকাল মৃত্যুতে শোকাহত। আমার সহকর্মীরা কাল রাত থেকেই প্রয়োজনীয় বন্দোবস্ত করার জন্য এবং পরিবারের পাশে দাঁড়ানোর জন্য পরিশ্রম করছেন।’

    আরও পড়ুন: রবীন্দ্র সদনে KK-কে গান স্যালুট, নিজেই তদারকিতে মমতা

    আরও পড়ুন: 'বুকে ব্যথা সহ্য করেই গান করছিলেন!' জানালেন ফিরহাদ হাকিম! শেষ ভিডিওতে কেকে-র মুখে যন্ত্রণা স্পষ্ট!

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Chief Minister Mamata Banerjee, Gun Salute, KK Death, Singer KK, Singer KK dead

    পরবর্তী খবর